এবার খুচরো ব্যবসাতেও Google! উচ্ছ্বসিত নেটিজেনরা

পণ্য কেনার আগে গুগুলের হার্ডওয়ার সম্পর্কে সাধারণ মানুষকে জানানোর উদ্দেশ্যেই খোলা হয়েছে দোকানটি। নেটিজেনরা অবশ্য এই খবরে উচ্ছ্বসিত।

  • Publish Date - 2:56 pm, Fri, 21 May 21
এবার খুচরো ব্যবসাতেও Google! উচ্ছ্বসিত নেটিজেনরা
এবার খুচরো ব্যবসাতেও Google

গুগল (Google) মানে তো সব পেয়েছির দেশ। মুঠোফোন থেকে হেডফোন— সবই আছে গুগলের ভার্চুয়াল স্টোরে! কড়ি ফেললেই মিলবে কেব্ল। তবে শুধু হাওয়ায় হাওয়া বেচা নয়, এবার চাইলে স্পর্শও করা যাবে গুগলের দোকানকে। কারণ গুগলের তরফে খুচরো জিনিসপত্রের জন্য খোলা হচ্ছে দোকান।

আরও পড়ুন: সন্দেহ এড়িয়ে, স্ত্রী বা প্রেমিকার মোবাইল ট্র্যাক করবেন কীভাবে?

না না, তাই বলে কি আর সত্যিই গুমটি খুলে টপ আপ কার্ড বিক্রি হবে? তা নয়। যতটুকু জানা যাচ্ছে, চলতি গ্রীষ্মে, আমেরিকার নিউইয়র্ক শহরের ১৫ এবং ৯ নম্বর সড়কের পাশে চেলসি নামে খানদানি এলাকায় নতুন দোকানের শুভ উদ্বোধন করতে চলেছে গুগল। মূলত গুগলের তৈরি নেস্ট, পিক্সেল ফোন, ফিটবিট ডিভাইস, এবং অন্যান্য উপকরণ মিলবে সেখানে। এমনকী কীভাবে গুগলের তৈরি পণ্য ব্যবহার করতে হয় তাও বুঝিয়ে বলবেন দোকানে উপস্থিত বিশেষজ্ঞ কর্মী। ডিভাইসে কোনও সমস্যা দেখা দিলেও চটপট সারিয়ে করে দেবেন তাঁরা।

গুগল সংস্থার তরফে এক ব্লগে জানানো হয়েছে, পণ্য কেনার আগে গুগুলের হার্ডওয়ার সম্পর্কে সাধারণ মানুষকে জানানোর উদ্দেশ্যেই খোলা হয়েছে দোকানটি। নেটিজেনরা অবশ্য এই খবরে উচ্ছ্বসিত। তাঁরা বলছেন, অ্যাপেল অনেক আগেই নানা দেশে এমন স্টোর খুলে ফেলেছে। গুগুলের আরও আগে এমন রিটেল স্টোর (Google retail Store) খোলার দরকার ছিল।