Jio 5G Services In India: দেশের 134 শহরে পৌঁছে গেল Jio 5G, হাই স্পিড ইন্টারনেটের সুবিধা পেতে এখনই কাজে লাগান এই উপায়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Anwesa Biswas

Updated on: Jan 24, 2023 | 2:48 PM

Jio 5G Internet Services: নতুন বছরের শুরুতেই Jio বলেছিল যে, তারা এখনও পর্যন্ত 134 টি শহরে 5G পরিষেবা চালু করেছে। কোম্পানি ওয়েলকাম অফারের (Welcome Offer) আওতায় Jio ব্যবহারকারীদের অনেক সুবিধা দিচ্ছে। Jio ব্যবহারকারীরা এই অফারের মাধ্যমে তাদের ডিভাইসে উচ্চ গতির ইন্টারনেট পরিষেবা এবং আনলিমিটেড ডেটার সুবিধা পেতে পারেন।

Jio 5G Services In India: দেশের 134 শহরে পৌঁছে গেল Jio 5G, হাই স্পিড ইন্টারনেটের সুবিধা পেতে এখনই কাজে লাগান এই উপায়

Jio 5G Activation: দেশে দ্রুত 5G পরিষেবা চালু করা হচ্ছে। জিও এবং এয়ারটেল 5G পরিষেবা চালু করার ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে রয়েছে। দেশে হাইস্পিড ডেটা পৌঁছে দিতে বদ্ধপরিকর Jio, Airtel-এর মতো একাধিক টেলিকম সংস্থা। তবে 5G পরিষেবা পৌঁছে দেওয়ার আগে গ্রাহকদের যাতে ইন্টারনেট ব্যবহার করতে কোনও অসুবিধা না হয়, তাই নতুন ডেটা প্ল্যান নিয়ে আসছে টেলিকম সংস্থাগুলি। নতুন বছরের শুরুতেই Jio বলেছিল যে, তারা এখনও পর্যন্ত 134 টি শহরে 5G পরিষেবা চালু করেছে। কোম্পানি ওয়েলকাম অফারের (Welcome Offer) আওতায় Jio ব্যবহারকারীদের অনেক সুবিধা দিচ্ছে। Jio ব্যবহারকারীরা এই অফারের মাধ্যমে তাদের ডিভাইসে উচ্চ গতির ইন্টারনেট পরিষেবা এবং আনলিমিটেড ডেটার সুবিধা পেতে পারেন। বর্তমানে এর জন্য তাদের কোনও অতিরিক্ত চার্জ দিতে হবে না। আপনিও যদি আপনার স্মার্টফোনে Jio-এর 5G ইন্টারনেট পরিষেবার সুবিধা পেতে চান, তাহলে এই পদ্ধতিটি আপনার জানা প্রয়োজন। জিও Welcome Offer-এ কোনও অতিরিক্ত খরচ ছাড়াই গ্রাহকরা এই পরিষেবা ব্যবহার করতে পারছেন।  অফার চালু করার সময় সংস্থা জানিয়ে দিয়েছিল,নিখরচায় অফারটি নিতে পারবেন গ্রাহকরা। Jio ওয়েলকাম অফারের জন্য আমন্ত্রণ পাঠানো হচ্ছে ব্যবহারকারীদের। রেজিস্ট্রেশনের অফার পাচ্ছেন গ্রাহক।

Jio বা Airtel- এর 5G পরিষেবা ব্যবহারের প্রথম এবং প্রধান শর্ত হল আপনার স্মার্টফোনটি একটি 5G স্মার্টফোন হতে হবে। তবেই আপনি আপনার ফোনে 5G পরিষেবা ব্যবহার করতে পারবেন। Jio ইতিমধ্যেই বলেছে, Welcome Offer-এর মাধ্যমে তারা ব্যবহারকারীদের আমন্ত্রণ জানাবে। তথ্য অনুসারে, Jio ব্যবহারকারীদের Welcome Offerটির জন্য MyJio অ্যাপে সাইন-আপ করতে হবে। এই অ্যাপটি প্লে স্টোর এবং অ্যাপল স্টোরে পাওয়া যাচ্ছে। সাইন আপ করতে ব্যবহারকারীদের তাদের নম্বর লিখতে হবে।

সাইন আপ করার পরে, আপনি অ্যাপে একটি Jio True 5G স্বাগতম অফার ব্যানার দেখতে পাবেন। সেখানে কিভাবে Jio-এর 5G পরিষেবা ব্যবহার করতে হয় তা লেখা থাকবে। Jio একটি টেক্সট মেসেজ পাঠিয়ে আপনার নম্বর ভেরিফিকেশন করবে। এই ভেরিফিকেশন কত দিনে আসবে তা বলা মুশকিল। Welcome Offerটি পেতে এক সপ্তাহ পর্যন্ত সময় লাগতে পারে। এই অফারে ব্যবহারকারীদের জন্য় 239 টাকায় আনলিমিটেড কলিং প্ল্যান থাকবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla