ওয়ানপ্লাস, আইফোনে আকর্ষণীয় ছাড়, অ্যামাজনের ফ্যাব ফোনস ফেস্ট সেলে একগুচ্ছ চমক

স্যামসাং, শাওমি, ওয়ানপ্লাস, ভিভো, রিয়েলমি-র পাশাপাশি আইফোনের ক্ষেত্রেও রয়েছে আকর্ষণীয় ছাড়।

  • TV9 Bangla
  • Published On - 19:40 PM, 22 Feb 2021
ওয়ানপ্লাস, আইফোনে আকর্ষণীয় ছাড়, অ্যামাজনের ফ্যাব ফোনস ফেস্ট সেলে একগুচ্ছ চমক
আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই অফার।

চালু হয়ে গিয়েছে অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্ট সেল। বিভিন্ন স্মার্টফোনে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে এই অফার প্ল্যানে। সেই সঙ্গে রয়েছে নো-কস্ট ইএমআই প্ল্যান, এক্সচেঞ্জ অফার এবং ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের কার্ড থাকলে)- এর সুবিধা। আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই অফার। স্যামসাং, শাওমি, ওয়ানপ্লাস, ভিভো, রিয়েলমি-র পাশাপাশি আইফোনের ক্ষেত্রেও রয়েছে আকর্ষণীয় ছাড়।

কোন ফোনে কত ছাড়-

ওয়ানপ্লাস ৮ প্রো- ৫জি এই ফোন ৫৪,৯৯৯ টাকার বদলে পাওয়া যাচ্ছে ৪৭,৯৯৯ টাকায়। অ্যামাজনের সেল অনুযায়ী চার হাজার টাকা ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়া এসবিআই-এর ক্রেডিট কার্ড থাকলে কিংবা ক্রেডিট ইএমআই ট্র্যানজাকশনের পরিষেবা থাকলে আরও তিন হাজার টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।

রেডমি ৯ পাওয়ার (৪জিবি ও ৬৪ জিবি)- এই ফোন ১০,৯৯৯ টাকার পরিবর্তে ১০,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

স্যামসাং গ্যালাক্সি এম৫১- এই ফোন লঞ্চ হয়েছিল ২০২০ সালের অগস্ট মাসে। তখন ফোনের দাম ছিল ২৪,৯৯৯ টাকা। এখন সেই ফোনের দাম ২২,৯৯৯ টাকা। এছাড়াও অ্যামাজনের কুপনে অতিরিক্ত ১২৫০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। অর্থাৎ এখন ফোনের দাম ২১,৭৪৯ টাকা।

ওয়ানপ্লাস ৮টি- এই ফোন কেনা যাবে ৩৬,৯৯৯ টাকায়। অ্যামাজনের ডিসকাউন্ট কুপন অনুযায়ী তিন হাজার টাকা এবং এসবিআই ক্রেডিট কার্ড বা ক্রেডিট ইএমআই-এর অপশন থাকলে আরও তিন হাজার টাকা ছাড় পাওয়া যাবে।

আইফোন ১২ মিনি- অ্যাপেলের ৬৪ জিবির  এই ফোন ৬৯,৯৯০ টাকার পরিবর্তে এখন ভারতে পাওয়া যাচ্ছে ৬৪,৯৯০ টাকায় (অ্যামাজনের সেল অনুযায়ী)।