Flipkart সেলে Google Pixel 6a-র দাম 43,999 টাকা থেকে সোজা 27,699 টাকা, এমন ছাড় আর পাবেন না

Google Pixel 6a-র দাম ব্যাপক সস্তা হতে চলেছে Flipkart Big Billion Days সেলে। কত কম দামে এই ফোনটি আপনি কিনতে পারবেন, কী-কী অফার থাকছে, জেনে নিন সব তথ্য।

Flipkart সেলে Google Pixel 6a-র দাম 43,999 টাকা থেকে সোজা 27,699 টাকা, এমন ছাড় আর পাবেন না
অভাবনীয় ছাড়ে Google Pixel 6A।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 1:55 PM

Flipkart Big Billion Days: চলতি মাসের শেষ দিকে শুরু হতে চলেছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ় সেল। সেই সেলের কয়েক প্রহর আগেই ই-কমার্স জায়ান্টটি ঘোষণা করেছে যে, বেশ কিছু প্রিমিয়াম স্মার্টফোন এই সেলে কম দামে উপলব্ধ করা হবে। তার মধ্যে উল্লেখযোগ্য হল, Nothing Phone (1) এবং Google Pixel 6a। দুটি ফোনই ফ্লিপকার্টের এই সেলে 30,000 টাকারও কম দামে পাওয়া যাবে। তবে সেই ডিসকাউন্ট রেট কিন্তু সরাসরি অফার করা হচ্ছে না। তার মধ্যে থাকছে ব্যাঙ্ক অফার থেকে শুরু করে এক্সচেঞ্জের মতো একাধিক অফার। প্রসঙ্গত, ফ্লিপকার্টের এই বিগ বিলিয়ন ডেজ় সেল শুরু হচ্ছে 23 সেপ্টেম্বর থেকে।

কীভাবে ফ্লিপকার্ট থেকে এত কম দামে Google Pixel 6a কিনবেন?

Google Pixel 6a যখন ভারতে লঞ্চ হয়েছিল, তখন তার দাম ছিল 43,999 টাকা। এখন ফ্লিপকার্ট লিস্টিং থেকে জানা গিয়েছে, বিগ বিলিয়ন ডেজ় সেলে ছাড় দেওয়ার পর ফোনটির দাম হবে 27,699 টাকা। অর্থাৎ, এক ধাক্কায় 16,300 টাকা ছাড়, যা এক কথায় ভাবা যায় না।

যে সব গ্রাহকরা ICICI Bank এবং HDFC Bank-এর কার্ড ব্যবহার করে এই সেল থেকে কেনাকাটি করবেন, তাঁরা পেয়ে যাবেন 10% ডিসকাউন্ট। এছাড়াও আপনার কাছে যদি পুরনো কোনও মোবাইল থাকে, তাহলে তা এক্সচেঞ্জ করে সরাসরি 20,000 টাকা ছাড়ে পেয়ে যাবেন Google Pixel 6a। তবে এক্ষেত্রে মাথায় রাখতে হবে আপনার পুরনো ফোনের মূল্য নির্ভর করছে তার মানের উপরে।

Google Pixel 6a: স্পেসিফিকেশন, ফিচার

গুগল-এর এই পিক্সেল স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি 6.1 ইঞ্চির OLED ডিসপ্লে, যা ফুল HD+ রেজ়োলিউশন সাপোর্ট করে। সুরক্ষার জন্য ডিসপ্লেটিতে কর্নিং গোরিলা গ্লাস 4 প্রোটেকশন দেওয়া হয়েছে। পারফরম্যান্সের দিক থেকে এই স্মার্টফোন চালিত হবে একটি অক্টা-কোর Google Tensor প্রসেসরের সাহায্যে, যা পেয়ার করা থাকছে Titan M2 সিকিওরিটি কোপ্রসেসরের সঙ্গে। এছাড়াও এটি 6GB পর্যন্ত র‌্যাম এবং 128GB পর্যন্ত বিল্ট ইন স্টোরেজের সঙ্গে পেয়ার করা রয়েছে।

ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে ফোনটিতে, যার প্রাইমারি সেন্সর 12.2MP এবং সেকেন্ডারি সেন্সর 12MP। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে রয়েছে 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর। কানেক্টিভিটির দিক থেকে Google Pixel 6a ফোনে রয়েছে 5G, 4G LTE, Wi-Fi 6E, এবং ব্লুটুথ v5.2 সাপোর্ট। চার্জিংয়ের জন্য রয়েছে USB Type-C পোর্ট। Pixel 6a ফোনে অত্যন্ত শক্তিশালী একটি 4,410mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা ফাস্ট চার্জিং সাপোর্ট করে।