এই দিন থেকে Pixel 7 এবং Pixel 7 Pro অর্ডার করতে পারবেন ভারতীয়রা, টুইট করে জানাল Google

6 অক্টোবর থেকে ফ্লিপকার্টে Google Pixel 7 এবং Pixel 7 Pro অর্ডার করতে পারবেন ভারতীয়রা। সম্প্রতি টুইট করে এমনই খুশির খবর জানিয়েছে গুগল।

এই দিন থেকে Pixel 7 এবং Pixel 7 Pro অর্ডার করতে পারবেন ভারতীয়রা, টুইট করে জানাল Google
Google Pixel 3 এবং Pixel 3XL-এর পর ভারতে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা এই প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন হতে চলেছে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2022 | 8:54 PM

শুক্রবার Google ঘোষণা করেছে, আসন্ন ফ্ল্যাগশিপ পিক্সেল 7 সিরিজ ভারতে 6 অক্টোবর থেকে প্রি-বুক করার জন্য উপলব্ধ হবে। সেই দিনেই টেক জায়ান্টটি পিক্সেল 7 এবং পিক্সেল 7 প্রো উন্মোচন করার জন্য ‘মেড বাই গুগল’ ইভেন্টের আয়োজন করেছে। ইতিমধ্যেই গুগল উভয় হ্যান্ডসেটের ডিজাইন এবং রঙের বিকল্পগুলি প্রকাশ করেছে। সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে, Pixel 7 সিরিজ পরবর্তী-জেনার Google Tensor G2 SoC সহযোগে আত্মপ্রকাশ করবে। উল্লেখযোগ্যভাবে, Google Pixel 3 এবং Pixel 3XL-এর পর ভারতে আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা এই প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন হতে চলেছে।

শুক্রবার একটি টুইট করে গুগল প্রকাশ করেছে, Pixel 7 এবং Pixel 7 Pro ভারতে 6 অক্টোবর রাত 9:30 টায় Flipkart-এর মাধ্যমে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে। যদিও ফোন দুটির মূল্য এবং প্রথম বিক্রয় তারিখ সম্পর্কে সংস্থার তরফে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

গুগল যে পোস্টারটি শেয়ার করেছে, সেখান থেকে নিশ্চিত হওয়া গিয়েছে এই দুটি স্মার্টফোন পূর্বে প্রকাশিত সমস্ত রঙের বিকল্পে আসবে — Pixel 7 Pro-এর জন্য Obsidian, Snow, এবং Hazel এবং Pixel 7 Hazel-এর পরিবর্তে Lemongrass রঙের বিকল্প পেতে চলেছে।

এর মধ্যেই জল্পনা চলছে, Google Pixel 7 সিরিজটি Pixel 6 লাইনআপের লঞ্চ মূল্যের মতো একই দামে লঞ্চ করতে পারে। একটি ফাঁস হওয়া Amazon তালিকা এই জল্পনাকে দৃঢ় করেছে। কারণ, এতে একটি আদর্শ Pixel 7 মডেল রয়েছে, যার দাম $599 (প্রায় 50,000 টাকা)৷ যদি এই জল্পনাই সত্যি হয়, তাহলে Pixel 7 Pro-র দাম $899 (প্রায় 75,000 টাকা) সহ ভারতে আসতে পারে।

আসন্ন গুগল ফ্ল্যাগশিপ সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশন অনুমান করে বেশ কয়েকটি প্রতিবেদন রয়েছে। স্ট্যান্ডার্ড Pixel 7-এ 90Hz রিফ্রেশ রেট সহ একটি 6.3-ইঞ্চি ফুল-HD+ OLED ডিসপ্লে থাকার কথা বলা হয়েছে। এদিকে, Pixel 7 Pro ফোনে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি QHD+ OLED স্ক্রিন থাকতে পারে। এই স্মার্টফোনগুলি 12GB পর্যন্ত RAM এবং Titan M সিকিওরিটি চিপ পেতে পারে বলেও জানা গিয়েছে।