ভারতে লঞ্চ হতে চলেছে ইনফিনিক্স হট ১০এস, মে মাসের দ্বিতীয় সপ্তাহেই আসবে নতুন স্মার্টফোন

সম্প্রতি একটি প্রেস বিবৃতিতে ইনফিনিক্স কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে মোট চারটি রঙে ভারতে লঞ্চ হতে চলেছে ইনিফিঙ্কস হট ১০এস।

  • TV9 Bangla
  • Published On - 15:26 PM, 5 May 2021
ভারতে লঞ্চ হতে চলেছে ইনফিনিক্স হট ১০এস, মে মাসের দ্বিতীয় সপ্তাহেই আসবে নতুন স্মার্টফোন
ছবি প্রতীকী

ইনফিনিক্স হট ১০এস মোবাইল লঞ্চ হতে চলেছে ভারতে। শোনা গিয়েছে, মে মাসের দ্বিতীয় সপ্তাহে লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন। ইতিমধ্যেই একটি এনএফসি ভার্সান- সহ ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়ে গিয়েছে এই ফোন। এই ফোনে থাকতে পারে MediaTek Helio G85 SoC প্রসেসর। এছাড়াও থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। এছাড়াও 90Hz- এর রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকতে পারে এই স্মার্টফোনে।

সম্প্রতি একটি প্রেস বিবৃতিতে ইনফিনিক্স কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে মোট চারটি রঙে ভারতে লঞ্চ হতে চলেছে ইনিফিঙ্কস হট ১০এস। অনুমান করা হচ্ছে, সাধ্যের মধ্যেই থাকবে এই ফোনের দাম।

এই ফোনের বিভিন্ন সম্ভাব্য ফিচার

১। এই ফোনে থাকতে পারে অ্যানড্রয়েড ১১ ভার্সান।

২। ইনফিনিক্সের নতুন মডেলে ৬.৮২ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে থাকতে পারে। যার রিফ্রেশ রেট 90Hz।

৩। এই ফোনে থাকতে পারে MediaTek Helio G85 SoC প্রসেসর। সেই সঙ্গে থাকতে পারে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ বাড়ানোর সুবিধাও রয়েছে এই ফোনে। ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো সম্ভব।

৪। এই ফোনে থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেনসর এবং ফেস আনলক সাপোর্ট।

৫। ক্যামেরার ক্ষেত্রে ট্রিপল রেয়ার সেটআপে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর ছাড়াও এই ফোনে থাকতে পারে একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি এবং একটি এআই লেন্স। ফ্রন্ট ক্যামেরায় থাকতে পারে ৮ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার।

৬। এই ফোনের ব্যাটারি হতে পারে ৬০০০ mAh। কানেকটিভিটি অপশনের ক্ষেত্রে থাকতে পারে ওয়াই ফাই এসি, ব্লুটুথ, ৩.৫ মিলিমিটারের জ্যাক, এফএম রেডিয়ো, মাইক্রো ইউএসবি পোর্ট এবং আরও অনেক কিছু।