মাত্র 6,799 টাকায় দেশের বাজার কাঁপাতে হাজির Infinix Smart 6 HD

Infinix Smart 6 HD Price And Specifications: ভারতে ফের একটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করল ইনফিনিক্স। সেই ফোনের দাম-সহ ফিচার ও স্পেসিফিকেশন সংক্রান্ত সব তথ্য এক নজরে দেখে নিন।

মাত্র 6,799 টাকায় দেশের বাজার কাঁপাতে হাজির Infinix Smart 6 HD
Infinix Smart 6 HD ফোনটি ভারতে লঞ্চ করে গেল খুবই কম দামে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 7:58 PM

Infinix Smart 6 HD ফোনটি ভারতে লঞ্চ হয়ে গেল। রবিবারই চুপিসাড়ে ভারতের মার্কেটে এই বাজেট হ্যান্ডসেটটি নিয়ে আসা হয়। চিনের ট্র্যানসন গ্রুপের এই হ্য়ান্ডসেটে রয়েছে পারফরম্যান্সের জন্য একটি মিডিয়াটেক হেলিও A22 প্রসেসর। প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি 8MP AI ক্যামেরা। ইনফিনিক্সের লেটেস্ট বাজেট ফোনটিতে ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে দেওয়া হয়েছে এবং ডিটিএস সারাউন্জ সাউন্ডও রয়েছে এই ফোনে। 5,000mAh ব্যাটারি রয়েছ। সংস্থার দাবি, একবার চার্জে এই ব্যাটারি 135 ঘণ্টার ব্যাকআপ দিতে পারবে। 2GB পর্যন্ত র‌্যাম রয়েছে এই ফোনের এবং তা 4GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে অব্যবহৃত অনবোর্ড স্টোরেজ থেকে।

Infinix Smart 6 HD: ভারতে দাম, উপলব্ধতা

এই ইনফিনিক্স ফোনটি ভারতে মাত্র 6,799 টাকায় লঞ্চ করা হয়েছে। একটাই মাত্র ভ্যারিয়েন্ট স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে ফোনটির। সেই 2GB RAM + 32GB মডেলের দামই 6,799 টাকা। ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কিনতে পারবেন আগ্রহীরা। তিনটে কালার অপশন রয়েছে এই ফোনের- অ্যাকোয়া স্কাই, ফোর্স ব্ল্যাক এবং অরিজিন ব্লু।

Infinix Smart 6 HD: স্পেসিফিকেশন, ফিচার

ডুয়াল সিম সাপোর্টেড এই ইনফিনিক্স ফোনে সফটওয়্যার হিসেবে অ্যান্ড্রয়েড 11 (গো এডিশন) দেওয়া হয়েছে। 6.6 ইঞ্চির HD+ ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন টু বডি রেশিও 90.6 শতাংশ। ডিসপ্লেটির কন্ট্রাস্ট রেশিও 1500:1, পিক ব্রাইটনেস 480 নিটস, sRGB কালার গ্যামুট কভারেজ 99 শতাংশ। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে একটি কোয়াড-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি A22 প্রসেসরের সাহায্যে, যা পেয়ার করা থাকছে 2GB পর্যন্ত র‌্যামের সঙ্গে। এই র‌্যাম আবার ভার্চুয়ালি 4GB এক্সটেন্ডও করে নেওয়া যেতে পারে অতিরিক্ত ইনবিল্ট স্টোরেজ থেকে।

এই ফোনের পিছনে একটাই ক্যামেরা রয়েছে, যাতে 8MP AI সেন্সর দেওয়া হয়েছে। তার সঙ্গেই রয়েছে একটি ডুয়াল LED ফ্ল্যাশও। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি 5MP ফ্রন্ট ফেসিং সেন্সর রয়েছে। সেখানেও রয়েছে একটি LED ফ্ল্যাশ। সেলফি ক্যামেরাটির গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে টাইম-ল্যাপস, পোর্ট্রেইট এবং ওয়াইড সেলফি মোড। Infinix Smart 6 HD ফোনটি 32GB পর্যন্ত ইনবিল্ট স্টোরেজ অফার করছে। এই স্টোরেজ আবার একটি মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 512GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে।

বায়োমেট্রিক সিকিওরিটির জন্য ফোনটিতে রয়েছে ফেস আনলক ফিচার।