Infinix Smart 6 Plus লঞ্চ হল ভারতে, দাম মাত্র 7,999 টাকা

Infinix Smart 6 Plus Price And Specifications: নতুন স্মার্টফোন নিয়ে হাজির হল ইনফিনিক্স। ফোনটি সংস্থার স্মার্ট ৬ সিরিজ়ে লঞ্চ করা হয়েছে। ফোনের দাম ও ফিচার সংক্রান্ত সব তথ্য এক নজরে দেখে নিন।

Infinix Smart 6 Plus লঞ্চ হল ভারতে, দাম মাত্র 7,999 টাকা
Infinix Smart 6 Plus ফোনটি ভারতে হাজির হল বাজেট সেগমেন্টে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 1:15 PM

Infinix Smart 6 Plus ফোনটি ভারতের মার্কেটে চলে এল। কম দামের এই স্মার্টফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। এন্ট্রি লেভেল ফোনটিতে রয়েছে একটি মিডিয়াটেক চিপসেট, বিশাল এবং শক্তিশালী একটি ব্যাটারি, ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, ওয়াটারড্রপ নচ ডিজ়াইন এবং আরও একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। এই ইনফিনিক্স ফোনের দাম ও স্পেসিফিকেশন সংক্রান্ত যাবতীয় তথ্য জেনে নিন।

Infinix Smart 6 Plus: দাম ও উপলব্ধতা

Infinix Smart 6 Plus ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে 7,999 টাকা দামে। 3GB+64GB স্টোরেজ স্পেসের জন্য এই দাম ধার্য করা হয়েছে। ফ্লিপকার্টে 3 অগস্ট থেকে এই ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হতে চলেছে। ক্রিস্টাল ভায়োলেট, ট্রাঙ্কুইল সি ব্লু, মির‌্যাকল ব্ল্যাক – এই কয়েকটি কালার শেডে ফোনটি পাওয়া যাবে।

Infinix Smart 6 Plus: স্পেসিফিকেশন, ফিচার

এই ফোনে রয়েছে একটি 6.282 ইঞ্চির HD+ ডিসপ্লে রয়েছে যার পিক ব্রাইটনেস 440 নিটস। সেলফি ক্যামেরার জন্য এই ডিসপ্লেতে ওয়াটারড্রপ নচ দেওয়া হয়েছে। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে একটি MediaTek Helio G25 প্রসেসরের সাহায্যে, যা পেয়ার করা রয়েছে 3GB পর্যন্ত RAM-এর সঙ্গে। এছাড়া 64GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ রয়েছে এই ফোনের।

Infinix Smart 6 Plus ফোনে রয়েছ একটি ডুয়াল-রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে একটি 8MP ক্যামেরা রয়েছে। সেকেন্ডারি হিসেবে রয়েছে একটি AI ডেপথ সেন্সর। এই রিয়ার ক্যামেরা প্যানেলে একটি LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি 5MP ফ্রন্ট ফেসিং সেন্সর রয়েছে। অত্যন্ত শক্তিশালী একটি 5,000mAh ব্যাটারি রয়েছে। সফটওয়্যার হিসেবে এই ফোনে দেওয়া হয়েছে Android 12 গো এডিশন ভিত্তিক XOS 10 অপারেটিং সিস্টেমের সাহায্যে।