হোলি স্পেশ্যাল অফার: দাম কমেছে আইফোন ১১- র, কোথায় কত ছাড় পাওয়া যাচ্ছে?

মোট ৬টি রঙে ভারতের বাজারে পাওয়া যায় আইফোন ১১ মডেল। কালো, সবুজ, লাল, বেগুনি, হলুদ এবং সাদা--- এই ৬টি রঙে পাওয়া যায় এই ফোন।

হোলি স্পেশ্যাল অফার: দাম কমেছে আইফোন ১১- র, কোথায় কত ছাড় পাওয়া যাচ্ছে?
ইম্যাজিনের ওয়েবসাইট এবং দেশের রিটেল স্টোরে এই মডেল পাওয়া যাবে ছাড় সমেত।
Follow Us:
| Updated on: Mar 24, 2021 | 6:17 PM

হোলি স্পেশ্যাল অফার দেওয়া হচ্ছে আইফোন ১১ মডেলে। আপাতত ভারতে এই ফোন বিক্রি হবে ৪১,৯০০ টাকায়। তবে হোলির আগে পর্যন্তই এই অফার চালু থাকবে। অ্যাপেল প্রিমিয়াম রিসেলার ইম্যাজিন- এর তরফে এই ছাড় দেওয়া হচ্ছে। অনলাইন বা অফলাইন, যেভাবেই ফোন কিনুন, ছাড় পাবেন ক্রেতারা। আইফোন ১২ মিনি এবং আইফোন ১২- র ক্ষেত্রেও ছাড় দেওয়া হবে হোলি অফারে।

ডিসকাউন্ট ছাড়া আইফোন ১১- র দাম ৫৪,৯০০ টাকা। তবে হোলি স্পেশ্যাল অফারে এই ফোন বিক্রি হবে ৪৬,৯৯৯ টাকায়। যেসব ক্রেতারা এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড বা ইজি ইএমআই পদ্ধতিতে ফোন কিনবে তারা ৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন। এছাড়াও রিটেলারের তরফে ৮ হাজার টাকা পর্যন্ত অ্যাকসেসরিজ অফার দেওয়া হবে ক্রেতাদের। এর পাশাপাশি এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ফোনের দাম আরও ৩ হাজার টাকা কমতে পারে।

হোলি স্পেশ্যাল অফারে আইফোন ১২ মিনি এবং আইফোন ১২- র দাম যথেক্রমে ৪৮,৯০০ টাকা এবং ৬৫,৯০০ টাকা। ইম্যাজিনের ওয়েবসাইট এবং দেশের রিটেল স্টোরে এই মডেল পাওয়া যাবে ছাড় সমেত। কবে পর্যন্ত অফার থাকবে তা অবশ্য জানা যায়নি। তবে এইচডিএফসি- র ক্যাশব্যাক অফার ২৭ মার্চ শেষ হবে।

২০১৯ সালের সেপ্টেম্বর মাসে লঞ্চ হয়েছিল আইফোন ১১। এই দামের রেঞ্জে অ্যাপেলের এই মডেলই সাম্প্রতিক সময়ে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছিল। এই ফোনে রয়েছে ৬.১০ ইঞ্চির পিক্সেল লিকুইড রেটিনা ডিসপ্লে এবং অ্যাপেল এ১৩ বায়োনিক এসওসি। রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ১২ মেগাপিক্সেল সেনসর। ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যায় এই ফোন। মোট ৬টি রঙে ভারতের বাজারে পাওয়া যায় আইফোন ১১ মডেল। কালো, সবুজ, লাল, বেগুনি, হলুদ এবং সাদা— এই ৬টি রঙে পাওয়া যায় এই ফোন।