৭০ হাজারের এলজি ফোন পাবেন মাত্র ৩০ হাজারে! কোথায় চলছে এমন অফার? জেনে নিন

এলজি উইং মডেলে পাওয়া যাবে প্রায় ৪০ হাজার টাকা ছাড়। ভারতে এই ফোন লঞ্চ হয়েছিল ৬৯,৯৯০ টাকায়। তবে এবার ফ্লিপকার্টের অফার এই ফোন পাওয়া যাবে মাত্র ২৯,৯৯৯ টাকায়।

৭০ হাজারের এলজি ফোন পাবেন মাত্র ৩০ হাজারে! কোথায় চলছে এমন অফার? জেনে নিন
জুলাই মাস থেকে স্মার্টফোনের উৎপাদন বন্ধ করতে চলেছেন এলজি কর্তৃপক্ষ।
Follow Us:
| Updated on: Apr 12, 2021 | 3:05 PM

এলজি উইং মডেলে ৪০ হাজার টাকা ছাড়া শুরু হচ্ছে ভারতে। এই ফোন লঞ্চ হয়েছিল ৬৯,৯৯০ টাকায়। তবে এখন পাওয়া যাবে ২৯,৯৯৯ টাকায়। অর্থাৎ প্রায় ৪০ হাজার টাকা দেওয়া হচ্ছে এই স্মার্টফোনে। সম্প্রতি এলজি- র তরফে জানানো হয়েছে যে স্মার্টফোনের বাজার থেকে ব্যবসা গুটিয়ে নেবে তারা। আগামী ৩১ জুলাইয়ের পর পুরোপুরি বন্ধ হয়ে যাবে এলজি- র স্মার্টফোন তৈরির প্রক্রিয়া। কম চাহিদাকেই ব্যবসা বন্ধের অন্যতম কারণ বলে জানিয়েছে এলজি। বিশেষজ্ঞদের মতে পুরোপুরি ব্যবসা বন্ধের আগেও শেষবার লাভ করতে চাইছে এই সংস্থা। আর সেই জন্যই এই বিপুল পরিমাণ ছাড় দেওয়া হচ্ছে।

কোথায় কীভাবে পাবেন এই অফার?

অনলাইন ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্টে এলজি উইং মডেল পাওয়া যাবে মাত্র ২৯,৯৯৯ টাকায়। শোনা গিয়েছে, ১৩ এপ্রিল থেকে শুরু হবে অফার। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টই লঞ্চ হয়েছিল ভারতে। তার উপরেই দেওয়া হচ্ছে ছাড়। অরোরা গ্রে এবং ইলিউশন স্কাই কালার অপশনে পাওয়া যাবে এই মডেল।

এই ফোনের বিভিন্ন ফিচার-

১। এলজি উইং মডেলে রয়েছে অ্যানড্রয়েড ১০। সেই সঙ্গে রয়েছে ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস P-OLED ফুল ভিশন ডিসপ্লে। সেকেন্ডারি ডিসপ্লে ৩.৯ ইঞ্চির। সেটিও ফুল এইচডি প্লাস G-OLED প্যানেল। এছাড়াও এই ফোনে রয়েছে octa-core Qualcomm Snapdragon 765G SoC প্রসেসর।

২। এই মডেলে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং ১২ মেগাপিক্সেলের তার্সিয়ারি সেনসর। এছাড়াও রয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন- ভারতে আসছে রিয়েলমির ৫জি ফোন, ২১ এপ্রিল লঞ্চ হবে রিয়েলমি ৮ ৫জি

৩। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই ফোনে মেমরি বাড়ানোর জন্য ২ টিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ডের অপশন রয়েছে। ৪জি- র সঙ্গে এই ফোনে রয়েছে ৫জি পরিষেবাও। এছাড়াও কানেকটিভিটি অপশনের ক্ষেত্রে রয়েছে Wi-Fi 802.11ac, Bluetooth v5.1, NFC, GPS/ A-GPS এবং টিপ সি ইউএসবি পোর্ট। এছাড়াও রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

৪। এই ফোনের ব্যাটারি ৪০০০ এমএএইচ। তার সঙ্গে রয়েছে কুইক চার্জ সাপোর্ট। সেই চার্জিং অপশনে থাকছে 25W ফাস্ট চার্জিং এবং 10W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।