ভারতে Moto G82 5G ফোনের দাম কত হতে পারে? ফাঁস হল লঞ্চের আগেই

Moto G82 5G: ইউরোপে ইতিমধ্যেই এই ফোন লঞ্চ হয়েছে। এবার পালা ভারতের।

ভারতে Moto G82 5G ফোনের দাম কত হতে পারে? ফাঁস হল লঞ্চের আগেই
মোটোরোলা জি সিরিজের ফোন মোটো জি৮২ ৫জি।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jun 07, 2022 | 9:32 AM

আজ অর্থাৎ ৭ জুন ভারতে লঞ্চ হতে চলেছে Moto G82 5G ফোন। এখনও মোটোরোলা সংস্থা এই ফোনের দাম ঘোষণা করেনি। তবে বিভিন্ন সূত্র মারফৎ এই ফোনের দাম প্রসঙ্গে আভাস পাওয়া গিয়েছে। টিপস্টার যোগেশ বরার জানিয়েছেন, ভারতে Moto G82 5G ফোনের দাম শুরু হতে পারে ২৩,৯৯৯ টাকা থেকে। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য এই দাম ধার্য করা হতে পারে। তবে বিভিন্ন ছাড় দেওয়ার পর এই ফোন ১৯ হাজার টাকাতেও কেনা যাবে বলে শোনা গিয়েছে। Moto G82 5G ফোনে একোটি স্লিম ডিজাইন এবং একটি pOLED প্যানেল থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে একটি Snapdragon 695 5G SoC থাকতে পারে। এর পাশাপাশি শোনা গিয়েছে যে, Moto G82 5G ফোনে ৫০ MP প্রাইমারি রেয়ার ক্যামেরা সেনসর থাকতে পারে যেখানে আবার optical image stabilisation (OIS) ফিচার থাকার সম্ভাবনা রয়েছে। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে এই ফোনে একটি পেজ তৈরি হয়েছে। আর তার থেকে বোঝা গিয়েছে যে ভারতে লঞ্চের পর Moto G82 5G ফোন ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

Moto G82 5G ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন এবং ফিচারগুলো একনজরে দেখে নিন

এই খবরটিও পড়ুন

  • শোনা যাচ্ছে মোটোরোলার আসন্ন ফোন Moto G82 5G- তে একটি ৬.৬ ইঞ্চির pOLED full-HD+ ডিসপ্লে থাকতে পারে এবং তার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ।
  • Moto G82 5G ফোন লঞ্চ হতে পারে একটি Qualcomm Snapdragon 695 প্রসেসর নিয়ে। তার সঙ্গে যুক্ত থাকতে পারে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এই স্টোরেজের পরিমাণ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • ট্রিপল রেয়ার ক্যামেরা সেনসর থাকতে পারে এই ফোন। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা সেনসর থাকতে পারে। এছাড়াও থাকতে পারে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। আর শোনা যাচ্ছে যে এই ফোনের ডিসপ্লের উপর থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • Moto G82 5G ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩০ ওয়াটের টার্বো ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এই স্মার্টফোন IP52 রেটিং প্রাপ্ত একটি ওয়াটার অ্যান্ড ডাস্ট রেজিসট্যান্ট ডিভাইস। এখানে অ্যান্ড্রয়েড ১২ আউট অফ দ্য বক্সের সাপোর্ট থাকতে পারে। ডুয়াল স্টিরিয়ো স্পিকার থাকতে পারে এই ফোনে। সেখানে আবার ডল্বি অ্যাটমোস সাপোর্ট থাকবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla