ভারতে মোটোরোলা এজ ২০ এবং এজ ২০ ফিউশন- এই দুই ফোনের সম্ভাব্য দাম কত হতে পারে?

ভারতে মোটরোলা এজ ২০ এবং মোটরোলা এজ ২০ ফিউশন লঞ্চের আগেই অনলাইনে ফাঁস হয়েছে এই দুই ফোনের সম্ভাব্য দাম।

ভারতে মোটোরোলা এজ ২০ এবং এজ ২০ ফিউশন- এই দুই ফোনের সম্ভাব্য দাম কত হতে পারে?
ভারতে মোটরোলা এজ ২০ এবং মোটরোলা এজ ২০ ফিউশন- এই দু'টি ফোন লঞ্চ হবে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2021 | 11:24 PM

আগামী ১৭ অগস্ট ভারতে লঞ্চ হতে চলেছে মোটোরোলার নতুন দু’টি স্মার্টফোন মোটোরোলা এজ ২০ ফিউশন এবং মোটোরোলা এজ ২০। এই দুই মডেলের সম্ভাব্য দাম ফোন লঞ্চের আগে অনলাইনে প্রকাশ পেয়েছে। শোনা যাচ্ছে মোটোরোলা এজ ২০ ফিউশন মডেলের দাম শুরু হতে পারে ২১ হাজার টাকার আশপাশ থেকে। অন্যদিকে মোটোরোলা এজ ২০ মডেলের দাম শুরু হতে পারে ৩০ হাজার টাকার কম থেকে।

ইতিমধ্যেই ইউরোপের বাজারে মোটোরোলা এজ ২০ সিরিজ লঞ্চ হয়ে গিয়েছে। জুলাই মাসে ইউরোপের বাজারে এই স্মার্টফোন সিরিজের তিনটি মডেল লঞ্চ হয়েছে। সেগুলি হল যথাক্রমে মোটরোলা এজ ২০, মোটোরোলা এজ ২০ প্রো এবং মোটোরোলা এজ ২০ লাইট। অনুমান, ভারতে মোটোরোলা এজ ২০ ফিউশন বলে যে মডেল লঞ্চ হতে চলেছে সেটি এই মোটোরোলা এজ ২০ লাইট মডেলেরই tweaked ভার্সান। অর্থাৎ ফিচার বা ডিজাইনে হয়তো সামান্য পরিবর্তন বা আপডেট হয়েছে।

ভারতের বাজারে মোটরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন- এই দুই ফোনের সম্ভাব্য দাম কত?

জনপ্রিয় এবং পরিচিত টিপস্টার দেবায়ন রায় (@Gadgetsdata) মোটরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন- এই দুই ফোনের সম্ভাব্য দাম প্রসঙ্গে টুইট করেছেন। তাঁর দাবি, মোটোরোলা এজ ২০ ফিউশন মডেল ভারতে লঞ্চ হতে পারে দু’টি স্টোরেজ কনফিগারেশনে। সেগুলি হল যথাক্রমে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম হতে পারে ২১,৪৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম হতে পারে ২৩,৯৯৯ টাকা।

অন্যদিকে, মোটোরোলা এজ ২০ ফোন একটিই স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে ভারতে, এমনটাই জানিয়েছেন টিপস্টার দেবায়ন। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের এই মডেলের দাম ২৯,৯৯৯ টাকা হতে পারে। যদিও মোটোরোলা সংস্থার তরফে ভারতে লঞ্চ হতে চলা তাদের নতুন দু’টি ফোনের দাম প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ১২, এই স্মার্টফোনে রয়েছে Exynos ৮৫০ প্রসেসর