মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনে কী কী ফিচার থাকবে? প্রকাশ করল ফ্লিপকার্ট

অনুমান, ভারতে মোটোরোলা এজ ২০ ফিউশন বলে যে মডেল লঞ্চ হতে চলেছে সেটি ইউরোপে লঞ্চ হওয়া মোটোরোলা এজ ২০ লাইট মডেলেরই tweaked ভার্সান।

মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনে কী কী ফিচার থাকবে? প্রকাশ করল ফ্লিপকার্ট
১৭ অগস্ট ভারতে লঞ্চ হবে এই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 6:33 AM

ভারতে লঞ্চ হতে চলেছে মোটরোলা এজ ২০ সিরিজ। আগামী ১৭ অগস্ট দেশে লঞ্চ হবে এই সিরিজের ফোন মোটোরোলা এজ ২০ ফিউশন। ফ্লিপকার্ট থেকে এই ফোন কেনা যাবে। ইতিমধ্যেই এই ই-কমার্স সংস্থা মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনের বেশ কিছু ফিচার প্রকাশ করেছে। জানা গিয়েছে, এই ফোনে থাকবে MediaTek Dimensity ৮০০U প্রসেসর এবং একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এই প্রসঙ্গে উল্লেখ্য, মোটোরোলা এজ ২০ ফিউশনের সঙ্গে রিলিজ হবে মোটোরোলা এজ ২০ ফোনও। দুটো ফোনের জন্য ফ্লিপকার্টে টিজার পেজ চালু হয়েছে।

ইতিমধ্যেই ইউরোপের বাজারে মোটোরোলা এজ ২০ সিরিজ লঞ্চ হয়ে গিয়েছে। জুলাই মাসে ইউরোপের বাজারে এই স্মার্টফোন সিরিজের তিনটি মডেল লঞ্চ হয়েছে। সেগুলি হল যথাক্রমে মোটরোলা এজ ২০, মোটোরোলা এজ ২০ প্রো এবং মোটোরোলা এজ ২০ লাইট। অনুমান, ভারতে মোটোরোলা এজ ২০ ফিউশন বলে যে মডেল লঞ্চ হতে চলেছে সেটি এই মোটোরোলা এজ ২০ লাইট মডেলেরই tweaked ভার্সান। অর্থাৎ ফিচার বা ডিজাইনে হয়তো সামান্য পরিবর্তন বা আপডেট হয়েছে।

মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনে কী কী ফিচার থাকতে চলেছে?

  • এই ফোনে থাকবে একটি ১০ বিটের AMOLED ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০Hz। এছাড়াও এই ফোনে থাকবে MediaTek Dimensity ৮০০U প্রসেসর এবং একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।
  • এই ফোনে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর থাকবে। তার সঙ্গে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল প্লাস ম্যাক্রো লেন্স যুক্ত সেনসর এবং একটি ডেপথ সেনসর থাকবে।
  • সেলফি তোলা কিংবা ভিডিয়ো কলের জন্য ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে থাকবে ৩২ মেগাপিক্সেলের সেলফি শুটার। ডিসপ্লের উপর যে হোল-পাঞ্চ ডিজাইন থাকবে, সেখানে সেট করা থাকবে এই ক্যামেরা সেনসর।
  • অ্যানড্রয়েড ১১- এর সাহায্যে পরিচালিত হবে এই ফোন। সঙ্গে থাকবে বিজনেস গ্রেড সিকিউরিটি ফিচার। এক্ষেত্রে মোটোরোলার পেরেন্ট কোম্পানি লেনোভো- র ThinkShield ব্যবহার করা হবে। এছাড়াও এই ফোনে থাকবে ১৩ ৫জি ব্যান্ড সাপোর্ট।
  • ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ নিয়ে ভারতে লঞ্চ হবে মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন। এর মধ্যে থাকবে ৫০০০mAh ব্যাটারি এবং ৩০W TurboPower ফাস্ট চার্জিং সাপোর্ট।

আরও পড়ুন- ভারতে মোটোরোলা এজ ২০ এবং এজ ২০ ফিউশন- এই দুই ফোনের সম্ভাব্য দাম কত হতে পারে?