ভারতে লঞ্চের আগে Geekbench-এর ওয়েবসাইটে হাজির মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন, দেখে নিন সম্ভাব্য ফিচার- দাম

১৭ অগস্ট মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনের সঙ্গে ভারতে লঞ্চ হবে ভ্যানিলা মডেল মোটোরোলা এজ ২০ ফোনও। এই ফোনও কেনা যাবে ফ্লিপকার্ট থেকে। 

ভারতে লঞ্চের আগে Geekbench-এর ওয়েবসাইটে হাজির মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন, দেখে নিন সম্ভাব্য ফিচার- দাম
অনুমান করা হচ্ছে, ভারতে হয়তো দু'টি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে এই ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 6:43 AM

ভারতে লঞ্চের আগে Geekbench benchmarking ওয়েবসাইটে দেখা গিয়েছে মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন। উল্লেখ্য, ১৭ অগস্ট ভারতে লঞ্চ হবে মোটোরোলার এই স্মার্টফোন। এর আগে ইউরোপে লঞ্চ হয়েছিল মোটোরোলা এজ ২০ লাইট ফোন। সেই মডেলেরই রিব্র্যান্ডেড ভার্সান মোটোরোলা এজ ২০ ফিউশন। ইউরোপীয় ভ্যারিয়েন্টের থেকে ভারতে লঞ্চ হতে চলা ফোনে ফিচার এবং ডিজাইনে সামান্য পরিবর্তন হয়েছে। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন। এ যাবৎ অনলাইনে মোটোরোলার নতুন স্মার্টফোন প্রসঙ্গে একাধিক তথ্য প্রকাশ হয়েছে। এবার Geekbench benchmarking ওয়েবসাইটেও দেখা গিয়েছে মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন।

ভারতে মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনের সম্ভাব্য দাম কত?

অনুমান করা হচ্ছে, ভারতে হয়তো দু’টি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে এই ফোন। তেমনটাই জানিয়েছেন, জনপ্রিয় এবং পরিচিত টিপস্টার দেবায়ন রায়। তাঁর দাবি মোটোরোলা এজ ২০ ফিউশন ফোন ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ) ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ- এই দুই ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হতে পারে। প্রথম স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম ২১,৪৯৯ টাকা এবং দ্বিতীয় ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা হতে পারে বলে দাবি করেছেন দেবায়ন। যদিও মোটোরোলা কর্তৃপক্ষ এখনও মোটোরোলা এজ ২০ ফিউশনের ফোনের দাম সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেননি।

মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনের সম্ভাব্য ফিচার কী কী হতে পারে?

ফ্লিপকার্টে একটি মাইক্রোসাইটে এই ফোনের বিভিন্ন সম্ভাব্য ফিচার প্রকাশ করা হয়েছে কয়েক দিন আগেই। সেখানে বলা হয়েছে,

  • মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনে থাকতে পারে একটি ১০ বিটের AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ৯০Hz। এছাড়াও এই ফোনে একটি MediaTek Dimensity 800U প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে।
  • এই ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। তার মধ্যে একটি ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেনসর এবং একটি ডেপথ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও সেলফির জন্য ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর থাকতে পারে ফোনের ফ্রন্ট ডিসপ্লের হোল-পাঞ্চ কাট আউটের মধ্যে।
  • মোটোরোলা এজ ২০ ফিউশনে ফোন অ্যানড্রয়েড ১১- এর সাহায্যে পরিচালিত হবে এই ফোন। সঙ্গে থাকবে বিজনেস গ্রেড সিকিউরিটি ফিচার। এক্ষেত্রে মোটোরোলার পেরেন্ট কোম্পানি লেনোভো- র ThinkShield ব্যবহার করা হবে। এছাড়াও এই ফোনে থাকবে ১৩ ৫জি ব্যান্ড সাপোর্ট।
  • মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনে ৫০০০mAh ব্যাটারি এবং ৩০W TurboPower ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

১৭ অগস্ট মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনের সঙ্গে ভারতে লঞ্চ হবে ভ্যানিলা মডেল মোটোরোলা এজ ২০ ফোনও। এই ফোনও কেনা যাবে ফ্লিপকার্ট থেকে।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ এবং জেড ফ্লিপ ৩, কোন স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কত?