মার্চেই আসছে মোটোরোলার দু’টি নতুন মডেল জি১০ পাওয়ার-জি৩০, জেনে নিন সম্ভাব্য ফিচার

এই দুই মডেলের দাম সম্পর্কেও নিশ্চিত ভাবে কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। 

মার্চেই আসছে মোটোরোলার দু'টি নতুন মডেল জি১০ পাওয়ার-জি৩০, জেনে নিন সম্ভাব্য ফিচার
মোটো জি১০ পাওয়ার এবং মোটো জি৩০, দু'টি মডেলেই থাকতে পারে ওয়াটার ড্রপ স্টাইলের ডিসপ্লে নচ।
Follow Us:
| Updated on: Mar 06, 2021 | 9:05 PM

মার্চেই লঞ্চ হচ্ছে মোটোরোলার দু’টি নতুন মডেল। জানা গিয়েছে, আগামী ৯ মার্চ, মঙ্গলবার মোটো জি১০ পাওয়ার এবং মোটো জি৩০— এই দু’টি মডেল লঞ্চ হবে। লেনোভো অধিকৃত সংস্থা মোটোরোলার তরফে আনুষ্ঠানিক ভাবে এই ফোন লঞ্চের কথা ঘোষণা করা হয়েছে। অনলাইন ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টেও ইতিমধ্যেই একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে। এর থেকে এটা স্পষ্ট যে, ফ্লিপকার্টে মোটোরোলার এই দু’টি মডেল পাওয়া যাবে। মোটোরোলা ইন্ডিয়ার টুইটারে জানানো হয়েছে, ৯ মার্চ দুপুর ১২টায় লঞ্চ হবে দু’টি ফোন।

সম্ভাব্য ফিচার-

১। মোটো জি১০ পাওয়ার এবং মোটো জি৩০, দু’টি মডেলেই থাকতে পারে ওয়াটার ড্রপ স্টাইলের ডিসপ্লে নচ।

২। দুই মডেলেই থাকবে অ্যানড্রয়েড ১১ ভার্সান।

৩। মোটোরোলার নতুন দুই মডেলেই থাকতে পারে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। মোটো জি১০ পাওয়ার মডেলে থাকবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর। অন্যদিকে মোটো জি৩০ মডেলে থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর।

৪। মোটো জি৩০ মডেল ইউরোপে লঞ্চ করেছিল ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (720×1,600 pixels) আইপিএস ডিসপ্লে সমেত। সেই সঙ্গে ছিল 90Hz রিফ্রেশ রেট এবং Qualcomm Snapdragon 662 SoC। এছাড়াও এই মডেলে ছিল ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ। এর পাশাপাশি ফোনের ব্যাটারি 5,000mAh। সঙ্গে রয়েছে 10W ফাস্ট চার্জিং সাপোর্ট।

অনুমান করা হচ্ছে ভারতের ক্ষেত্রে মোটো জি৩০ মডেলে একই ধরনের ফিচার থাকবে। তবে মোটো জি১০ পাওয়ার মডেলের কোনও স্পেসিফিকেশন এখনও জানা যায়নি। সেই সঙ্গে এই দুই মডেলের দাম সম্পর্কেও নিশ্চিত ভাবে কোনও তথ্য প্রকাশ্যে আসেনি।