১১ জুন লঞ্চ করবে নোকিয়ার নতুন ফোন ‘সি২০ প্লাস’, দেখে নিন সম্ভাব্য ফিচার

HMD গ্লোবাল- এ প্রকাশিত টিজার মারফৎ জানা গিয়েছে, এই ফোনে থাকবে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ।

  • Publish Date - 10:43 pm, Thu, 3 June 21 Edited By: Sohini chakrabarty
১১ জুন লঞ্চ করবে নোকিয়ার নতুন ফোন ‘সি২০ প্লাস’, দেখে নিন সম্ভাব্য ফিচার
১১ জুন চিনে লঞ্চ হবে নোকিয়ার এই ফোন।

জুন মাসেই লঞ্চ হতে চলেছে নোকিয়ার নতুন ফোন। জানা গিয়েছে, ১১ জুন লঞ্চ হবে নোকিয়া সি২০ প্লাস মডেল। নোকিয়ার brand licensee HMD গ্লোবাল ইতিমধ্যেই চিনের ওয়েবসাইট Weibo- তে একথা ঘোষণা করে দিয়েছে। শোনা যাচ্ছে, ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে এই ফোনে। সেই সঙ্গে এও শোনা যাচ্ছে যে, এই ফোনের মডেল নম্বর হবে টিএ-১৩৮৮। প্রথমে চিনে লঞ্চ হবে এই ফোন। গ্লোবাল মার্কেট এবং ভারতে কবে নোকিয়া সি২০ প্লাস ফোন লঞ্চ হবে, তা এখনও জানা যায়নি।

নোকিয়া সি২০ প্লাস ফোনের সম্ভাব্য ফিচার

১। HMD গ্লোবাল- এ প্রকাশিত টিজার মারফৎ জানা গিয়েছে, এই ফোনে থাকবে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। এছাড়াও এই ফোনের পিছনের অংশ হবে ‘টেক্সচার্ড’। অর্থাৎ এর আগে নোকিয়া সি১০ কিংবা নোকিয়া সি২০ মডেলে যেমনটা দেখা গিয়েছে তেমনটাই হবে এই ফোনের পিছনের অংশ।

২। এই ফোনে থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এছাড়াও ফোনের উপরের অংশে থাকতে পারে একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক।

৩। HMD Global এই ফোনের হার্ডওয়্যার সম্পর্কে নির্দিষ্ট কোনও তথ্য দেয়নি। অন্যদিকে, শোনা যাচ্ছে নোকিয়া সি২০প্লাস ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০mAh। নোকিয়া সি২০ মডেলের থেকে ২০০০mAh বেশি। এর সঙ্গে ১০ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকতে পারে এই ফোনে।

আরও পড়ুন- Moto G Stylus 2021: দ্রুত লঞ্চ হতে পারে এই ৫জি ফোন, জেনে নিন সম্ভাব্য ফিচার

৪। Geekbench listing সূত্রে জানা গিয়েছে, নোকিয়া সি২০ প্লাস মডেলে থাকতে পারে Unisoc SC9863A প্রসেওস্র এবং অন্তত ৩ জিবি র‍্যাম। এছাড়াও নতুন অ্যানড্রয়েড ১১ (আউট অফ দ্য বক্স) সফটওয়্যার থাকতে পারে এই ফোনে।