আলাদা করে Nothing Phone (1)-এর 45W চার্জার, ফোন কভার-সহ আরও অ্যাক্সেসারি লঞ্চ হল

Nothing Phone (1) Accessories: নাথিং একটি 45W চার্জার, একটি ক্লিয়ার কেস এবং একটি ট্যাম্পার্ড গ্লাস স্ক্রিন প্রোটেক্টরও নিয়ে এসেছে। নাথিং চার্জার ও তার প্রোটেক্টিভ কেস, দুটিরই দাম 1,499 টাকা করে। অন্য দিকে নাথিং ট্যাম্পার্ড গ্লাস প্রোটেক্টরের দাম 999 টাকা।

আলাদা করে Nothing Phone (1)-এর 45W চার্জার, ফোন কভার-সহ আরও অ্যাক্সেসারি লঞ্চ হল
প্রথম নাথিং ফোন লঞ্চের কয়েক দিন পর এল তার বিভিন্ন অ্যাক্সেসারিজ়।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2022 | 12:33 PM

দীর্ঘ অপেক্ষার পর ভারতে Nothing Phone (1) লঞ্চ হয়েছে 32,999 টাকায়। ফোনটি সব দিক থেকে ঠিক থাকলেও তার সঙ্গে অত্যন্ত গুরুত্বপূর্ণ কয়েকটি জিনিস দেওয়া হয়নি। এই স্মার্টফোনের সঙ্গে না দেওয়া হচ্ছে কোনও চার্জার, এমনকী প্রোটেক্টিভ কেসও না। এবার ফোন লঞ্চের কয়েক দিন পর তার সঙ্গে আলাদা করে অ্যাক্সেসারিজ়গুলি নিয়ে এল কার্ল পেই-এর সংস্থা নাথিং।

নাথিং একটি 45W চার্জার, একটি ক্লিয়ার কেস এবং একটি ট্যাম্পার্ড গ্লাস স্ক্রিন প্রোটেক্টরও নিয়ে এসেছে। নাথিং চার্জার ও তার প্রোটেক্টিভ কেস, দুটিরই দাম 1,499 টাকা করে। অন্য দিকে নাথিং ট্যাম্পার্ড গ্লাস প্রোটেক্টরের দাম 999 টাকা। চার্জারের এই দামটি তাঁদের জন্য উপলব্ধ হবে, যাঁরা এটি প্রি-অর্ডার করবেন। অন্যথায় ক্রেতাদের এই চার্জার ক্রয় করতে হবে 2,499 টাকায়। ফোনের মতোই নাথিংয়ের এই অ্যাক্সেসারিগুলিও 21 জুলাই থেকে ফ্লিপকার্টে ওপেন সেলে হাজির হবে।

Nothing Phone (1) 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে এবং সংস্থাটি 45W ফাস্ট চার্জার আলাদা ভাবে বিক্রি করছে। ফলে, বীভৎস পাওয়ারের অভিজ্ঞতা সঞ্চয় করতে চলেছেন ব্যবহারকারীরা। এই 45W চার্জারটি QC এবং PPS এনাবলড ডিভাইসের সঙ্গে কম্প্যাটিবল। এর অর্থ হল, এই চার্জারের সাহায্যে ইউজাররা ল্যাপটপও চার্জ করতে পারবেন। পাশাপাশি এর সঙ্গে 3A সুপারফাস্ট চার্জিং দেওয়া হয়েছে, যাতে থাকছে PD 3.0 এবং বিশেষ করে USB-C চার্জিং।

ক্লিয়ার প্রোটেক্টিভ কেসটি সম্পর্কেও কোম্পানির তরফ থেকে বলা হচ্ছে ‘সেরা’ কোয়ালিটির। পলিকার্বোনেট দ্বারা নির্মিত এই কেস একদিকে যেমন ফ্লেক্সিবেল আর একদিকে তেমনই ডিউরেবলও। এই কেসটি তৈরি করা হয়েছে বিশেষ করে Nothing Phone (1)-এর জন্যই, যা গ্লিফ ইন্টারফেসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ এবং ওয়্যারলেস চার্জিংও সাপোর্ট করে। কেসটির মোট দুটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে ক্লিয়ার ও ব্ল্যাক।

আর একটি হল ট্যাম্পার্ড গ্লাস প্রোটেক্টর। নাথিং দাবি করছে, এটি স্ক্র্যাচ ও ড্রপ-রেজিস্ট্যান্ট। সংস্থাটির তরফ থেকে আরও দাবি করা হচ্ছে, এই প্রোটেক্টরটি স্ক্রিনে ফিঙ্গারপ্রিন্ট মিনিমাইজ় করবে। পাশাপাশি এর সঙ্গে আর একটি ক্লিনিং ক্লোথ দেওয়া হচ্ছে, যা ডাস্ট-ফ্রি।

Nothing Phone (1) ভারতে লঞ্চ করা হয়েছে মোট তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে। তাদের মধ্যে বেস 8GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম ভারতে 32,999 টাকা। 8GB RAM + 256GB স্টোরেজ স্পেসের দাম 35,999 টাকা এবং সর্বশেষ হাই-এন্ড 12GB RAM + 256GB স্টোরেজ মডেলটির দাম 38,999 টাকা।