Nothing Phone (1)-এর আত্মপ্রকাশ হল ভারতে, অন্য লুকের অ্যান্ড্রয়েড! দাম, ফিচার, স্পেকস দেখে নিন

Nothing Phone (1) Price, Specs, Features: ট্রান্সপারেন্ট ডিজ়াইনের এই ফোনটি 900 LED আলো দ্বারা নির্মিত এবং একগুচ্ছ আকর্ষণীয় ফিচার রয়েছে। ফোনটির দাম শুরু হচ্ছে 32,999 টাকায় এবং 38,999 টাকা পর্যন্ত তার হাই-এন্ড মডেলের দাম। 21 জুলাই থেকে Flipkart-এ এই ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

Nothing Phone (1)-এর আত্মপ্রকাশ হল ভারতে, অন্য লুকের অ্যান্ড্রয়েড! দাম, ফিচার, স্পেকস দেখে নিন
একবারে চোখধাঁধানো ডিজ়াইনের নাথিং ফোন (1)।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2022 | 8:18 AM

বিগত কিছু মাস ধরে লাগাতার আলোচনা, দীর্ঘ জল্পনার পর ভারতে অফিসিয়ালি লঞ্চ হয়ে গেল Nothing Phone (1)। লন্ডনে একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে ফোনটির পর্দা উন্মোচিত হয়েছে। ব্র্যান্ডের প্রথম স্মার্টফোন, যাতে একটি অনবদ্য ডিজ়াইন রয়েছে, দুটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে সাদা এবং কালো। ট্রান্সপারেন্ট ডিজ়াইনের এই ফোনটি 900 LED আলো দ্বারা নির্মিত এবং একগুচ্ছ আকর্ষণীয় ফিচার রয়েছে। ফোনটির দাম শুরু হচ্ছে 32,999 টাকায় এবং 38,999 টাকা পর্যন্ত তার হাই-এন্ড মডেলের দাম। 21 জুলাই থেকে Flipkart-এ এই ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

Nothing First Smartphone

Nothing Phone (1) স্পেসিফিকেশন

ডিসপ্লে: Nothing Phone (1)-এ রয়েছে একটি 6.55 ইঞ্চির ফ্লেক্সিবল OLED ডিসপ্লে, যার অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট 60Hz থেকে 120Hz পর্যন্ত। HDR10+ সাপোর্ট রয়েছে এবং সামনে ও পিছনে কর্নিং গোরিলা গ্লাস 5 দ্বারা ফোনটি সুরক্ষিত।

প্রসেসর: পারফরম্যান্সের জন্য এই হ্যান্ডসেটে একটি Qualcomm Snapdragon 778+ SoC দেওয়া হয়েছে, যা পেয়ার করা থাকছে 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সঙ্গে।

RAM ও স্টোরেজ: এই ফোনের দুটি RAM ও স্টোরেজ ভার্সন রয়েছে। সেগুলি হল 8GB ও 12GB পর্যন্ত RAM এবং 128GB ও 256GB পর্যন্ত স্টোরেজ।

Nothing

ব্যাটারি: 4500mAh ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনে, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে ফোনের রিটেল বক্সের সঙ্গে কোনও চার্জিং ব্রিক এবং টাইপ-সি কেবেল দেওয়া হচ্ছে না।

ক্যামেরা: Nothing Phone (1)-এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি ক্যামেরা 50MP Sony IMX766 সেন্সর এবং সেকেন্ডারি আর একটি 50MP Samsung JN1 সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে রয়েছে একটি 16MP ফ্রন্ট ক্যামেরা।

সফটওয়্যার: নাথিংয়ের প্রথম ফোনটি Android 12 ভিত্তিক NothingOS কাস্টম স্কিন দ্বারা চালিত হবে, যা ব্যবহারকারীদের স্টক অ্যান্ড্রয়েডের অভিজ্ঞতা দিতে পারবে।

Nothing Phone (1) গুরুত্বপূর্ণ ফিচার

1) এই ফোনের সঙ্গে 3 বছরের অ্যান্ড্রয়েড সাপোর্ট এবং 4 বছরের সিকিওরিটি প্যাচ পাঠানোর প্রতিশ্রুতি দিয়েছে নাথিং, যা প্রতি 2 মাস অন্তর পাঠানো হবে।

2) সিকিওরিটির জন্য এই স্মার্টফোনে রয়েছে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক সাপোর্ট।

3) নাথিং ফোন (1)-এ রয়েছে 900 LED আলোর শক্তিশালী মিশেল, যা নোটিফিকেশন, কল, মেসেজ এবং ইমেল এলে জ্বলে উঠবে।

4) এই ফোনটি 10 Glyph প্যাটার্ন অফার করছে, যা নির্দিষ্ট কন্ট্যাক্টের জন্য নির্দিষ্ট রিংটোন বাছতে দেবে।

5) অ্যান্ড্রয়েড 12 অপারেটিং সিস্টেমের NothingOS স্কিন রয়েছে ফোনটিতে। এই নাথিং অপারেটিং সিস্টেমটি স্টক অ্যান্ড্রয়েডের মতো অভিজ্ঞতা দেবে, যা কখনও কোনও বিজ্ঞাপন বা ব্লটওয়্যার দেখাবে না।

6) ফোনটির ক্যামেরা অ্যাপে রয়েছে স্টুডিও লাইট এবং গ্লিফ লাইট মোড, যা কম আলোতে দুরন্ত ফটোগ্রাফির অভিজ্ঞতা সঞ্চয় করতে দেবে ব্যবহারকারীদের।

Nothing Phone Rear And Back

Nothing Phone (1) ভারতে দাম

Nothing Phone (1) ভারতে লঞ্চ করা হয়েছে মোট তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে। তাদের মধ্যে বেস 8GB RAM + 128GB স্টোরেজ মডেলের দাম ভারতে 32,999 টাকা। 8GB RAM + 256GB স্টোরেজ স্পেসের দাম 35,999 টাকা এবং সর্বশেষ হাই-এন্ড মডেলটির দাম 38,999 টাকা।

কেবল মাত্র ফ্লিপকার্ট থেকে এই ফোনটি ক্রয় করতে পারবেন ক্রেতারা। গ্রাহকদের অফার দিতে HDFC ব্যাঙ্কের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ই-কমার্স প্ল্যাটফর্মটি। তার ফলেই এই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে Nothing Phone (1)-এ মিলবে 2,000 টাকা ডিসকাউন্ট। 21 জুলাই সন্ধে 7টা থেকে ফ্লিপকার্টে কেনাকাটির জন্য উপলব্ধ হবে ফোনটি। তবে, এই ফোনের অফলাইন উপলব্ধতা সম্পর্কে সংস্থাটি কিছুই জানায়নি।