Nothing Phone (1)-এর সর্বপ্রথম ক্রেতা হতে চান? আপনার জন্য রয়েছে এই সুখবর

Nothing Phone (1) Pre-order Update: প্রথমে জানা গিয়েছিল, নাথিং ফোনটি ইনভাইট-ওনলি সিস্টেমে বাছাই করা মানুষজনের জন্যই উপলব্ধ হবে সর্বপ্রথম। কিন্তু এখন জানা যাচ্ছে, সকলের জন্য প্রি-অর্ডারের অপশনটি চালু করতে চলেছে নাথিং।

Nothing Phone (1)-এর সর্বপ্রথম ক্রেতা হতে চান? আপনার জন্য রয়েছে এই সুখবর
প্রথম নাথিং ফোন নিয়ে চতুর্দিকে চর্চা!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 03, 2022 | 10:12 PM

কার্ল পেই-এর সংস্থা নাথিং-এর প্রথম স্মার্টফোন নিয়ে তীব্র হইচই নেটদুনিয়ায়। 12 জুলাই ভারত-সহ বিশ্বের আরও বেশ কিছু দেশে লঞ্চ করতে চলেছে সেই Nothing Phone (1)। সংস্থাটি এর আগেই ঘোষণা করেছিল যে, ইনভাইট-ওনলি সিস্টেমে তাদের প্রথম স্মার্টফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। আর সেই সিস্টেমেই 12 জুলাই ফোনটি লঞ্চ করার পরক্ষণে কিছু ক্রেতা সবার প্রথম সুযোগ পেয়ে যাবেন ফোনটি বাড়িতে নিয়ে আসার। কার্ল পেই-এর কোম্পানি Nothing আরও জানিয়েছে, ইনভাইট কোডটি Flipkart-এ ব্যবহার করা যাবে এবং একটি 2,000 টাকার রিফান্ডেবল প্রি-বুকিং পাসও কিনে ফেলতে হবে ফোনটি ক্রয় করার জন্য।

কী সেই সুখবর

না, শুধু ইনভাইট-ওনলি কোড নয়। ইনভাইট কোড ছাড়াও ক্রেতারা এই Nothing Phone (1) ক্রয় করতে পারবেন। টিপস্টার মুকুল শর্মা ট্যুইট করে জানিয়েছেন সেই কথা। তাঁর ট্যুইট থেকে একটা বিষয় পরিষ্কার হয়ে গিয়েছে, এই ফোনের প্রি-অর্ডার সমস্ত ভারতীয়ের জন্য উপলব্ধ হতে চলেছে এবং তা-ও ফ্লিপকার্ট থেকেই। ট্যুইটে মুকুল শর্মা লিখছেন, “মনে হচ্ছে, Nothing Phone (1)-এর প্রি-অরডার এবার সমস্ত ভারতীয়ের জন্য ফ্লিপকার্ট থেকে উপলব্ধ হতে চলেছে।” তিনি একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন, যেখানে মাত্র 2,000 টাকায় এই ফোনের প্রি-অর্ডার পাস নজরে এসেছে।

যদিও Flipkart ওয়েবসাইট থেকে নাথিং-এর প্রথম স্মার্টফোনের প্রি-অর্ডার পাসটি সকলের ক্রয় করার জন্য এখনও পর্যন্ত উপলব্ধ করা হয়নি। তবে, মনে করা হচ্ছে 7 জুলাই এ সংক্রান্ত কোনও আপডেট দিতে পারে ফ্লিপকার্ট বা নাথিং। আর একটা বিষয় সম্পর্কে পরিষ্কার হওয়া যায়নি যে, এই উপলব্ধতা সকলের জন্য নাকি যাঁদের কাছে ইতিমধ্যেই একটি ইনভাইট কোড রয়েছে, অথবা চলে আসবে, কেবলমাত্র তাঁদের জন্য।

Nothing Phone (1) নিয়ে চতুর্দিকে এত চর্চা কেন

* নাথিং, তার পথচলা শুরু করে একটি ট্রান্সপারেন্ট ইয়ারবাড দিয়ে। আর সেই পথে চলেই সংস্থাটি এবার বিশ্ববাজারে ব্যাক প্যানেলে সেমি-ট্রান্সপারেন্ট ডিজ়াইনের ফোন নিয়ে আসছে, যার নাম Nothing Phone (1)।

* এই ফোনের পিছনে থাকছে LED লাইট, যা নোটিফিকেশন এলেই জ্বলতে থাকবে।

* 12 জুলাই ফোনটি ভারতে অফিসিয়ালি লঞ্চ করবে। তবে, তার আগেই প্রকাশ্যে এসেছে ফোনের লুক-সহ একাধিক তথ্য। তার মধ্যে সংস্থাটি কিছু তথ্য জানিয়েছে এবং বাকিটা প্রকাশ্যে এসেছে বিভিন্ন টিপস্টারের লিক করা তথ্য থেকে।

* নাথিং-এর সিইও কার্ল পেই নিশ্চিত বার্তা দিয়েছেন, এই ফোনের অপারেটিং সিস্টেম Nothing OS, প্রসেসর Snapdragon 778G+ এবং ফোনের পিছনে রয়েছে একটি ডুয়াল-ক্যামেরা সেটআপ।

* বিভিন্ন টিপস্টারদের শেয়ার করা তথ্য থেকে জানা গিয়েছে, এই Nothing Phone (1)-এ থাকছে একটি 6.55 ইঞ্চির OLED স্ক্রিন, যার রিফ্রেশ রেট 120Hz।

এই খবরটিও পড়ুন

* অত্যন্ত শক্তিশালী একটি 4,500mAh ব্যাটারি দেওয়া হচ্ছে, যা 45W ওয়্যার্ড চার্জিং এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla