ওয়ানপ্লাসের দু’টি ফোনে প্রথমবার ছাড় শুরু হচ্ছে ভারতে, কোথায়-কীভাবে-কত ছাড় পাবেন ক্রেতারা?

ওয়ানপ্লাস ৯ মডেলে রয়েছে Qualcomm Snapdragon 888 SoC প্রসেসর। আর ওয়ানপ্লাস ৯ আর মডেলে রয়েছে Qualcomm Snapdragon 870 প্রসেসর।

ওয়ানপ্লাসের দু'টি ফোনে প্রথমবার ছাড় শুরু হচ্ছে ভারতে, কোথায়-কীভাবে-কত ছাড় পাবেন ক্রেতারা?
ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯আর, এই দু'টি ফোনে ছাড় দেওয়া হবে।
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 9:12 AM

ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯আর, এই দু’টি ফোনের উপর বৃহস্পতিবার ১৫ এপ্রিল দুপুর ১২টা থেকে ছাড় দেওয়া শুরু করবে ই-কমার্স জায়েন্ট অ্যামাজন। প্রাইম মেম্বারদের জন্য বুধবার ১৪ এপ্রিল রাত ১২টার পর থেকেই শুরু হবে সেল।

কীভাবে কত ছাড় পাবেন ক্রেতারা

ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯আর- এর ক্ষেত্রে যদি ক্রেতারা এসবিআই অর্থাৎ স্টেট ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কিংবা ওই ব্যাঙ্কের ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে ফোন কেনেন, তাহলে ৩ হাজার টাকা ছাড় পাবেন। ওয়ানপ্লাস ৯ ৫জি ফোনের দাম শুরু হচ্ছে ৪৯,৯৯৯ টাকা থেকে। অন্যদিকে ওয়ানপ্লাস ৯আর- এর দাম কিছুটা কম। এই মডেলের দাম শুরু হচ্ছে ৩৯,৯৯৯ টাকা থেকে।

ভারতে ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯আর- এর দাম

ওয়ানপ্লাস ৯ ৫জি ফোন অ্যাস্ট্রাল ব্ল্যাক, আর্কটিক স্কাই এবং উইন্টার মিস্ট… এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে ভারতে। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট মডেলের দাম ৪৯,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৪,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাস ৯আর ৫জি মডেলের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা। ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট মডেলের দাম ৪৩,৯৯৯ টাকা। কার্বন ব্ল্যাক এবং লেক ব্লু… এই দু’টি রঙে ভারতে পাওয়া যাচ্ছে এই ফোন।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি ফোন, পাওয়া যাবে অ্যামাজনেও

ওয়ানপ্লাস ৯ মডেলের বেশিরভাগ ফিচারই ওয়ানপ্লাস ৯ প্রো মডেলের মতো। এই ফোনে রয়েছে Hasselblad ব্র্যান্ডিং ক্যামেরা। অন্যদিকে, ওয়ানপ্লাস ৯আর মডেলে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের সোনি IMX586 ইমেজ সেনসর। এর সঙ্গে আরও ৩টি ক্যামেরা রয়েছে এই মডেলে। এছাড়া ওয়ানপ্লাস ৯ মডেলে রয়েছে Qualcomm Snapdragon 888 SoC প্রসেসর। আর ওয়ানপ্লাস ৯ আর মডেলে রয়েছে Qualcomm Snapdragon 870 প্রসেসর।