ওয়ানপ্লাস স্মার্টওয়াচের সঙ্গে মার্চেই লঞ্চ হতে পারে তিনটি ফোন

সম্ভবত ওয়ানপ্লাস ৯, প্রিমিয়াম ওয়ানপ্লাস ৯ প্রো এবং ওয়ানপ্লাস ৯আর--- এই তিনটি মডেল লঞ্চ হতে চলেছে

ওয়ানপ্লাস স্মার্টওয়াচের সঙ্গে মার্চেই লঞ্চ হতে পারে তিনটি ফোন
ফোনের রঙ সম্পর্কে নেট দুনিয়ায় তথ্য ফাঁস হলেও দামের ব্যাপারে কিছু জানা যায়নি এখনও।
Follow Us:
| Updated on: Mar 01, 2021 | 6:25 PM

ওয়ানপ্লাস ৯ সিরিজের তিনটি নতুন ফোন লঞ্চ হতে চলেছে মার্চ মাসেই। শোনা গিয়েছে, সেই সঙ্গে লঞ্চ হবে একটি স্মার্টওয়াচও। বিখ্যাত টিপস্টার ইশান আগরওয়াল এবং ৯১মোবাইলসের তরফে শোনা গিয়েছে, সম্ভবত ওয়ানপ্লাস ৯, প্রিমিয়াম ওয়ানপ্লাস ৯ প্রো এবং ওয়ানপ্লাস ৯আর— এই তিনটি মডেল লঞ্চ হতে চলেছে আগামী ২৩ মার্চ। আর একজন টিপস্টার মুকুল শর্মাও একথা জানিয়ে টুইট করেছেন।

ওয়ানপ্লাস যে সাম্ররটওয়াচ আনতে চলেছে সেকথা আগেই জানিয়েছিলেন সংস্থার সিইও Pete Lau। গতবছরই তিনি জানিয়েছিলেন, ২০২১ সালের প্রথম দিকেই লঞ্চ হবে ওয়ানপ্লাসের স্মার্টওয়াচ। অনুমান করা হচ্ছে, ওয়ানপ্লাস ওয়াচের আরএক্স ভার্সান লঞ্চ হতে পারে। যার মধ্যে রয়েছে গোলাকার ডায়াল এবং গুগলের অপারেটিং সিস্টেম।

যে তিনটি ফোনের মডেল লঞ্চ হবে বলে বিভিন্ন সূত্র মারফত শোনা যাচ্ছে, সেগুলির রঙের ব্যাপারেও ইন্টারনেটে তথ্য ফাঁস হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তবে এই ফোনের দাম কত হবে, ভারতে কবে লঞ্চ হবে— সেই ব্যাপারে নির্দিষ্ট কোনও তথ্য এখনও জানা যায়নি।

কোন ফোন কোন রঙে পাওয়া যাবে-

ওয়ানপ্লাস ৯ প্রো- ফরেস্ট গ্রিন, মর্নিং মিস্ট এবং স্টেলার ব্ল্যাক রঙে পাওয়া যাবে ওয়ানপ্লাস ৯ প্রো মডেল। এছাড়া এই মডেলের ‘টি’ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে কেবল মর্নিং মিস্ট কালার অপশনে।

ওয়ানপ্লাস ৯- অ্যাস্ট্রাল ব্ল্যাক, আর্কটিক স্কাই, উইন্টার মিস্ট— এই তিনটি কালার অপশনে পাওয়া যাবে ওয়ানপ্লাস ৯ মডেল। এই মডেলের ‘টি’ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে অ্যাস্ট্রাল ব্ল্যাক এবং উইন্টার মিস্ট কালার অপশনের। আর ‘ভেরিজন’ ভারররসান পাওয়া যাবে গ্লস ব্ল্যাক এবং গ্লস পার্পল, এই দুই কালার অপশনে।