মার্চেই লঞ্চ হতে পারে ওয়ান প্লাস ৯ সিরিজ, জেনে নিন সম্ভাব্য ফিচার-দাম

শোনা যাচ্ছে, মার্চ মাসেই আসতে চলেছে ওয়ান প্লাস ৯ সিরিজের ওয়ান প্লাস ৯, ওয়ান প্লাস ৯ প্রো, ওয়ান প্লাস ৯ লাইট।

মার্চেই লঞ্চ হতে পারে ওয়ান প্লাস ৯ সিরিজ, জেনে নিন সম্ভাব্য ফিচার-দাম
ওয়ান প্লাস ৮-এর সঙ্গে বেশ কিছু মিল থাকতে পারে ওয়ান প্লাস ৯ সিরিজের।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2021 | 10:19 PM

মার্চেই আসছে ওয়ান প্লাসের ৯ সিরিজ। যদিও ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ এখনও ঘোষণা করেনি সংস্থা। তবে শোনা যাচ্ছে, মার্চ মাসেই আসতে চলেছে ওয়ান প্লাস ৯ সিরিজের ওয়ান প্লাস ৯, ওয়ান প্লাস ৯ প্রো, ওয়ান প্লাস ৯ লাইট।

সম্ভাব্য ফিচার-

১। ওয়ান প্লাস ৮-এর মতো এই ফোনেও থাকতে পারে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। রিফ্রেশ রেট 120Hz। এছাড়াও থাকতে পারে Qualcomm Snapdragon 888 processor।

২। মনে করা হচ্ছে, ৮জিবি র‍্যাম ও ১২৮জিবি স্টোরেজে পাওয়া যাবে ওয়ান প্লাসের এই ফোন। এছাড়াও ১২জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজেও পাওয়া যেতে পারে এই ফোন।

৩। ক্যামেরার ক্ষেত্রেও এই ফোনে থাকবে চমক। ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেনসরের পাশাপাশি ৪৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেনসরও থাকতে পারে ওয়ান প্লাসের এই ফোনে। এছাড়াও থাকতে পারে ৮ মেগাপিক্সেল টার্শিয়ারি সেনসর। থাকতে পারে 8K ভিডিয়ো রেকর্ডিংয়ের সুবিধা।

৪। 30W ওয়ারলেস চার্জিং টেকনোলজি সাপোর্টের পাশাপাশি এই ফোনের ব্যাটারি 4,500mAh থেকে 5,000mAh। এছাড়াও থাকতে পারে 65W ফাস্ট চার্জিং সাপোর্ট। বর্তমানে ওয়ান প্লাস 8T-তে রয়েছে এই ফাস্ট চার্জিং সাপোর্ট।

৫। ওয়ান প্লাস ৮ সিরিজের মতোই ৯ সিরিজেও থাকছে হেডফোন জ্যাক। থাকতে পারে পাঞ্চ-হোল ডিসপ্লে ডিজাইন। অ্যানড্রয়েড ১১ ফিচার সম্পন্ন এই ফোনে থাকতে পারে লেটেস্ট OxygenOS।

সম্ভাব্য দাম- 

ওয়ান প্লাস ৮ ভারতে লঞ্চ হয়েছিল ৪১,৯৯৯ টাকায়। অনুমান করা হচ্ছে ৯ সিরিজের দামও থাকবে এরই কাছাকাছি। অনেকে আবার বলছেন, ওয়ান প্লাস ৯ সিরিজের দাম হতে পারে ৪০ হাজারের নীচে।