OnePlus Nord CE 5G: ভারতে লঞ্চ হল ওয়ানপ্লাসের এই নতুন ফোন, দেখুন দাম-ফিচার

ব্লু ভয়েড (ম্যাট), চারকোল ইঙ্ক (গ্লস), সিলভার রে... এই তিনটি রঙে ভারতে পাওয়া যাবে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি। অ্যামাজন এবং OnePlus.in- এ ১১ জুন শুক্রবার থেকে ফোনের প্রি-বুকিং শুরু হবে। 

  • Publish Date - 8:58 pm, Thu, 10 June 21 Edited By: Sohini chakrabarty
OnePlus Nord CE 5G: ভারতে লঞ্চ হল ওয়ানপ্লাসের এই নতুন ফোন, দেখুন দাম-ফিচার
ছবি সৌজন্যে, ওয়ানপ্লাস ইন্ডিয়া (টুইটার)

ওয়ানপ্লাস নর্ড সিরিজের নতুন ফোন ‘সিই ৫জি’ লঞ্চ হল ভারতে। গত বছর ওয়ানপ্লাস নর্ড লঞ্চ হয়েছিল দেশে। এর থেকে নতুন ফোনের ফিচার অনেকটাই আলাদা। নতুন ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন খুবই হাল্কা এবং স্লিক ডিজাইনের। তিনটি রঙে পাওয়া যাবে এই ফোন।

ভারতে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের দাম

তিনটি স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে এই ফোন। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা। ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৭,৯৯৯ টাকা।

কী কী রঙে পাওয়া যাবে এই ফোন

ব্লু ভয়েড (ম্যাট), চারকোল ইঙ্ক (গ্লস), সিলভার রে… এই তিনটি রঙে ভারতে পাওয়া যাবে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি। অ্যামাজন এবং OnePlus.in- এ ১১ জুন শুক্রবার থেকে ফোনের প্রি-বুকিং শুরু হবে।

ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোনের বিভিন্ন ফিচার

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১১ এবং OxygenOS 11। এছাড়াও এই ফোনে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০Hz।

২। এই স্মার্টফোনে রয়েছে octa-core Qualcomm Snapdragon 750G প্রসেসর।

৩। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। তার সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনর এবং ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর। এই ফোনে ১৬ মেগপিক্সেলের সেলফি ক্যামেরাও রয়েছে।

৪। এই ফোনের ব্যাটারি ৪৫০০mAh। তার সঙ্গে চার্জের জন্য Warp Charge 30T Plus টেকনোলজি। মাত্র আধঘন্টায় এই ফোনের ৭০ শতাংশ চার্জ সম্পন্ন হয়।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হল ভিভোর নতুন স্মার্টফোন ওয়াই৭৩, দেখে নিন এই ফোনের বিভিন্ন ফিচার এবং দাম

৫। কানেকটিভিটি অপশন হিসেবে এই ফোনে ৫জি- র সঙ্গে রয়েছে ৪জি এলটিই পরিষেবাও। ওয়াই-ফাই 802.11ac, ব্লুটুথ ভি ৫.১, GPS/ A-GPS/ NaVIC, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। এছাড়াও রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর এবং সুপারলিনিয়ার স্পিকার (noise cancellation support)।