ভারতে দ্রুত লঞ্চ হতে চলেছে Oppo A57 4G এবং Oppo A57s, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

Oppo A57 4G and Oppo A57s: টুইটারে টিপস্টার পারস গগলানি Oppo A57s এবং A57 4G- এই দুই ফোনের সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে আভাস দিয়েছেন।

ভারতে দ্রুত লঞ্চ হতে চলেছে Oppo A57 4G এবং Oppo A57s, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন
ছবি প্রতীকী।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 30, 2022 | 8:58 AM

ভারতে লঞ্চ হতে চলেছে Oppo কোম্পানির দুটো নতুন ফোন। শোনা যাচ্ছে, খুব দ্রুত ভারতে লঞ্চ হতে পারে Oppo A57s এবং Oppo A57 4G। তবে এই দুই ফোন যে ভারতে লঞ্চ হবে, বা কবে লঞ্চ হবে সে ব্যাপারে নিশ্চিতভাবে কিছু ঘোষণা করেনি চিনের সংস্থা Oppo। কিন্তু আনুষ্ঠানিক ভাবে ঘোষণা এবং লঞ্চের আগে এই দুই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন এবং রঙ প্রকাশ হয়েছে। বলা হচ্ছে, The Oppo A57s এবং Oppo A57 4G- এই দুই ফোন দুটো র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশনের লঞ্চ হতে পারে। Oppo A57 4G ফোনে থাকতে পারে একটি ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও এই ফোনে একটি MediaTek Helio G35 প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি থাকতে পারে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। সম্প্রতি তাইল্যান্ডে লঞ্চ হয়েছে Oppo A57 (2022) ফোন। এটি একটি 4G মডেল। অনুমান করা হচ্ছে ভারতে এই একই ফোন লঞ্চ হবে Oppo A57 4G হিসেবে।

টুইটারে টিপস্টার পারস গগলানি Oppo A57s এবং A57 4G- এই দুই ফোনের সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে আভাস দিয়েছেন। Glowing Black, Glowing Green এবং Sunset Orange- শোনা যাচ্ছে এই তিন রঙে ভারতে লঞ্চ হতে পারে Oppo-র দুই নতুন ফোন। এর পাশাপাশি বলা হচ্ছে, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ- এই দুই র‍্যাম ও স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হতে পারে Oppo A57s এবং Oppo A57 4G- এই দুই ফোন। টিপস্টার পারস গগলানিও বলেছেন যে, Oppo A57 4G ফোনে থাকতে পারে একটি ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এছাড়াও এই ফোনে একটি MediaTek Helio G35 প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি থাকতে পারে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। তবে এইসব স্পেসিফিকেশনের আভাস পাওয়া গেলেও Oppo সংস্থার তরফে তাদের নতুন দুই ফোন লঞ্চ প্রসঙ্গে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করা হয়নি।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত উল্লেখ্য, তাইল্যান্ডে সম্প্রতি যে ফোন লঞ্চ হয়েছে অর্থাৎ Oppo A57 (2022)- সেই ফোনের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১২,৫০০ টাকা। Glowing Black এবং Glowing Green- এই দুই রঙে লঞ্চ হয়েছে Oppo A57 (2022) ফোন। এটি একটি ৪জি স্মার্টফোন। অনুমান করা হচ্ছে এই ফোনই রিব্র্যান্ডেড হিসেবে ভারতে লঞ্চ হবে Oppo A57 বা Oppo A57 4G হিসেবে। এবার একনজরে Oppo A57 4G ফোনের ফিচার ও স্পেসিফিকেশনগুলো একবার দেখে নেওয়া যাক। এই ফোনে রয়েছে ৬.৫৬ ইঞ্চির এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে। এছাড়াও রয়েছে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ৩ জিবি র‍্যাম। এই ফোনে রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ১৩ মেগাপিক্সেলের মেন ক্যামেরা সেনসর রয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর। এছাড়াও এই ফোনে রয়েছে ৬৪ জিবি ইনবিল্ট স্টোরেজ। ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এই ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্টও রয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla