Oppo K10 5G ফোনে থাকছে MediaTek Dimensity 810 প্রসেসর, আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করল সংস্থা

Oppo K10 5G: এই ফোনে একটি আলট্রা স্লিম ডিজাইন থাকবে বলে শোনা গিয়েছে। এছাড়াও ফোনের পিছনের অংশে থাকবে Oppo Glow colour যা একটি চকচকে লুক প্রকাশ করবে।

Oppo K10 5G ফোনে থাকছে MediaTek Dimensity 810 প্রসেসর, আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করল সংস্থা
ভারতে আসছে ওপ্পো কে১০ ৫জি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2022 | 1:15 PM

আর মাত্র দুটো দিনের অপেক্ষা। আগামী ৮ জুন ভারতে লঞ্চ হতে চলেছে Oppo K10 5G ফোন। সম্প্রতি ওপ্পো সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে যে তাদের আসন্ন এই ফোনে একটি MediaTek Dimensity 810 প্রসেসর থাকবে। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের একটি মাইক্রোসাইটে Oppo K10 5G সম্পর্কে এই তথ্য ঘোষণা করা হয়েছে। এর আগে বিভিন্ন সূত্রে শোনা গিয়েছে যে, Oppo K10 5G ফোনে থাকতে চলেছে ৬.৫৬ ইঞ্চির একটি টাচস্ক্রিন এইচডি প্লাস ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এছাড়াও শোনা গিয়েছে যে এই ফোনে থাকতে পারে অ্যান্ড্রয়েড ১২ আউট অফ দ্য বক্স সাপোর্ট।

প্রসঙ্গত উল্লেখ্য, Oppo K10 5G ফোনের চিনা ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছিল MediaTek Dimensity 8000-Max প্রসেসর নিয়ে। তবে সেই শক্তিশালী 5G প্রসেসর এই ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে থাকবে না। তার বদলে Oppo K10 5G ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে থাকতে চলেছে একটি MediaTek Dimensity 810 প্রসেসর। ভারতে এই ফোন আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হওয়ার আগে অন্যান্য ফিচার ও স্পেসিফিকেশনগুলো দেখে নেওয়া যাক। এই ফোনে একটি আলট্রা স্লিম ডিজাইন থাকবে বলে শোনা গিয়েছে। এছাড়াও ফোনের পিছনের অংশে থাকবে Oppo Glow colour যা একটি চকচকে লুক প্রকাশ করবে। আগামী ৮ জুন দুপুর ১২টায় এই ফোন লঞ্চ হবে ভারতে। কেনা যাবে ফ্লিপকার্ট থেকে।

এবার দেখে নেওয়া যাক Oppo K10 5G ফোনের সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশনগুলো কী কী?

  • শোনা যাচ্ছে, Oppo K10 5G ফোনের ভারতীয় ভ্যারিয়েন্ট Android 12 with ColorOS 12.1 out-of-the-box- এর সাহায্যে পরিচালিত হবে।
  • এই ফোনে একটি ৬.৫ ইঞ্চির HD+ ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ।
  • Oppo K10 5G ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে একটি octa-core MediaTek Dimensity 810 প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে যুক্ত থাকতে পারে ৮ GB LPDDR4X RAM এবং ১২৮ GB UFS 2.2 স্টোরেজ।
  • এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটিংস থাকতে পারে। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনের ডিসপ্লের উপর ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে।
  • Oppo K10 5G ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টে একটি ৫০০০ mAh ব্যাটারি থাকতে পারে। তার সঙ্গে আবার ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচারের সাপোর্ট থাকতে পারে।
  • এছাড়াও শোনা যাচ্ছে এই ফোনে ডুয়াল স্পিকার এবং ফোনের পাশের অংশে ফিঙ্গারপ্রিন্ট সেনসর থাকতে পারে।