POCO X5 Pro 5G নিয়ে ঘুরছেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া, কবে লঞ্চ হবে স্টাইলিশ ফোন?

Hardik Pandya With POCO X5 Pro 5G: দু'রকম ভাবে POCO X5 Pro 5G শোকেস করেছেন হার্দিক। যে ছবিটি ভাইরাল হয়েছে, তা আসলে দুটি ছবির কোলাজ— তার একটি অংশে হার্দিকের কানে রয়েছে ফোনটি, অপরটিতে হার্দিক হাতে ফোনটি নিয়ে খুটখুট করছেন।

POCO X5 Pro 5G নিয়ে ঘুরছেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া, কবে লঞ্চ হবে স্টাইলিশ ফোন?
POCO X5 Pro 5G-র ফার্স্ট লুক দেখালেন হার্দিক পান্ডিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 12:16 PM

POCO X5 Pro 5G Launch News: এখনও লঞ্চ হয়নি। তার আগেই দেখা গেল, সেই ফোন নিয়ে ঘুরছেন এক জনপ্রিয় ক্রিকেটার। হার্দিক পান্ডিয়ার হাতে দেখা গেল POCO X5 Pro 5G। সেই সুবাদেই দেখা গেল, লুকের নিরিখে ফোনটি আসলে কেমন দেখতে। তবে হ্যাঁ, এমনতর মার্কেটিং স্ট্র্যাটেজি দেশের POCO স্মার্টফোন ভক্তদের অবাক করে দিয়েছে। এই ভাবে ভারতে আপকামিং কোনও স্মার্টফোনের ফার্স্ট লুক প্রকাশ্যে আসেনি। দু’রকম ভাবে POCO X5 Pro 5G শোকেস করেছেন হার্দিক। যে ছবিটি ভাইরাল হয়েছে, তা আসলে দুটি ছবির কোলাজ— তার একটি অংশে হার্দিকের কানে রয়েছে ফোনটি, অপরটিতে হার্দিক হাতে ফোনটি নিয়ে খুটখুট করছেন।

ওই ছবি থেকে POCO X5 Pro 5G ফোনের হলদে রংটি জ্বলজ্বল করেছে। সেই সঙ্গে দেখা গিয়েছে ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপও। রিয়ার প্যানেলের অধিকাংশ জায়গা জুড়েই রয়েছে ফোনটির বড় ক্যামেরা মডিউলগুলি। ডান দিকে রয়েছে পাওয়ার বাটন ও তার সঙ্গে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ওই ছবিগুলি থেকে POCO X5 Pro 5G ফোনের লুক ও ডিজ়াইন সংক্রান্ত অন্যান্য খুটিনাটি বিষয়গুলির দেখা মেলেনি।

POCO X5 Pro 5G: সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশন

POCO X5 Pro 5G ফোনটি খুব শীঘ্রই ভারতে লঞ্চ করতে পারে। অত্যন্ত শক্তিশালী এই ডিভাইসে পারফরম্যান্সের জন্য রয়েছে একটি স্ন্যাপড্রাগন 778G প্রসেসর। এই প্রসেসর পেয়ার করা থাকছে 8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে।

ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই POCO X5 Pro 5G ফোনে, যার প্রাইমারি সেন্সর 108MP। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি 8MP আলট্রা ওয়াইড সেন্সর এবং একটি 2MP ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনের সামনে রয়েছে একটি 16MP ফ্রন্ট ফেসিং সেন্সর।

সবদিক থেকেই POCO X5 Pro 5G ফোনটি যে একটি শক্তিশালী ডিভাইস হতে চলেছে, তার ইঙ্গিত আগেই মিলেছিল। আকর্ষণীয় কিছু ফিচার ও স্পেকস থাকছে ফোনটিতে। তবে প্রতিযোগিতার কথা মাথায় রেখে ফোনটির দামও একটু অন্যরকম হতে পারে। কম দামে যে সব কাস্টমাররা হাই-পারফরম্যান্স ডিভাইসের সন্ধান করবেন, তাঁদের জন্যই আকর্ষণীয় অপশন হবে এই POCO X5 Pro 5G।

এখন এই ফোনটি যখন হার্দিক পান্ডিয়ার হাতে দেখা গেল, তখন সেটি যে বহু মানুষের নজর কাড়বে তা আর বলার অপেক্ষা রাখে না। একন দেখার, POCO X5 Pro 5G ভারতে কবে নাগাদ লঞ্চ করে।