রিয়েলমি সি২১ ফোনে প্রথমবার ছাড়, কোথায়-কত ছাড় পাবেন ভারতের ক্রেতারা? দেখে নিন

ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। সেখানে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। সেই সঙ্গে রয়েছে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার, একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর। সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৫ মেগাপিক্সেলের সেনসর।

রিয়েলমি সি২১ ফোনে প্রথমবার ছাড়, কোথায়-কত ছাড় পাবেন ভারতের ক্রেতারা? দেখে নিন
রিয়েলমির এই ফোনে রয়েছে 5,000mAh ব্যাটারি এবং ট্রিপল রেয়ার ক্যামেরা।
Follow Us:
| Updated on: Apr 14, 2021 | 12:58 PM

প্রথমবারের জন্য রিয়েলমি সি২১ ফোনে সেল শুরু হয়েছে ভারতে। বুধবার দুপুর ১২টা থেকে এই ফোনের উপর ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট, রিয়েলমি ডট কম এবং মেনলাইন রিটেল চ্যানেল।

রিয়েলমির এই ফোনে রয়েছে 5,000mAh ব্যাটারি এবং ট্রিপল রেয়ার ক্যামেরা। এছাড়াও রয়েছে ওয়াটার ড্রপ স্টাইল নচ। সেই সঙ্গে স্টোরেজ বাড়ানোর জন্য রয়েছে মাইক্রো এসডি কার্ডের স্লট। এর পাশাপাশি রিয়েলমি সি২১ ফোনে রয়েছে রেয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

ভারতে এই ফোনের দাম এবং কোথায় কত ছাড়

রিয়েলমি সি২১ মডেলের ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯৯৯ টাকা। এটিই বেস মডেল। এছাড়া ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৯৯৯ টাকা। ক্রস ব্ল্যাক এবং ক্রস ব্লু কালার অপশনে ভারতে পাওয়া যাচ্ছে এই ফোন।

এই ফোন কেনার সময় MobiKwik ব্যবহার করলে ক্রেতারা ৩০০ টাকা ক্যাশব্যাক পাবেন। সেক্ষেত্রে রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ফোন কিনতে হবে। পেমেন্টের মাধ্যম হিসেবে MobiKwik ব্যবহার করতে হবে। এছাড়াও ফ্লিপকার্টে ফোন কেনার ক্ষেত্রে অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ক্রেতারা ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। এর পাশাপাশি অনলাইন মার্কেটপ্লেসে পুরনো ফোন এক্সচেঞ্জ করে নতুন ফোন কেনার অপশনও পাবেন ক্রেতারা।

রিয়েলমি সি২১- এর বিভিন্ন ফিচার

১। ডুয়াল ন্যানো সিমের এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১০। সেই সঙ্গে থাকছে Realme UI।

২। ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে এই ফোনে। তার সঙ্গে রয়েছে octa-core MediaTek Helio G35 SoC প্রসেসর।

আরও পড়ুন- ওয়ানপ্লাসের দু’টি ফোনে প্রথমবার ছাড় শুরু হচ্ছে ভারতে, কোথায়-কীভাবে-কত ছাড় পাবেন ক্রেতারা?

৩। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। সেখানে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। সেই সঙ্গে রয়েছে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার, একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর। সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৫ মেগাপিক্সেলের সেনসর।

৪। কানেকটিভি অপশনের ক্ষেত্রে রিয়েলমি সি২১ ফোনে রয়েছে ৪জি এলটিই, ব্লুটুথ v5.0, মাইক্রো ইউএসবি এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক— এইসব পরিষেবা। ফোনের ওজন ১৯০ গ্রাম।