Realme GT Neo 3 Thor Love And Thunder: রিয়েলমি জিটি নিও 3 থর এডিশন লঞ্চ করছে ভারতে, রেগুলার মডেলের থেকে কোথায় আলাদা?

Realme GT Neo 3 ফোনের এবার একটি Thor Love and Thunder বিশেষ এডিশন লঞ্চ করছে 7 জুলাই, বৃহস্পতিবার। সেই বিশেষ এডিশনে কী-কী ফিচার থাকতে পারে, দাম কত হতে পারে, একবার দেখে নিন।

Realme GT Neo 3 Thor Love And Thunder: রিয়েলমি জিটি নিও 3 থর এডিশন লঞ্চ করছে ভারতে, রেগুলার মডেলের থেকে কোথায় আলাদা?
বিশেষ এডিশনের রিয়েলমি জিটি নিও 3 আসছে শীঘ্রই।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 12:23 PM

চলতি বছরের শুরু থেকেই একের পর এক স্মার্টফোন নিয়ে বাজারে ঝড় তোলার মরিয়া চেষ্টায় রিয়েলমি (Realme)। চিনা এই স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থাটি বিভিন্ন রেঞ্জের স্মার্টফোন লঞ্চের পাশাপাশি সেই সব ফোনের বিভিন্ন এডিশনও নিয়ে হাজির হয়। সেই এডিশনগুলি মূলত থিম ভিত্তিক (Movie Theme Based Smartphones) হয় বিভিন্ন সিনেমা, সিনেমার চরিত্রকে ঘিরে। এর আগে রিয়েলমি নারুতো এবং ড্রাগন বল জ়েড-এর মতো ছবির বিশেষ এডিশনের মোবাইল লঞ্চ করেছে। এবার সংস্থাটি রিয়েলমি জিটি নিও 3 থর এডিশন (Realme GT Neo 3 Thor Edition) লঞ্চ করতে চলেছে। 7 জুলাই বৃহস্পতিবার সেই ফোনটি নিয়ে আসছে রিয়েলমি।

এ দিনই রিলিজ় করছে নতুন মার্ভেল সিনেমা থর লভ অ্যান্ড থান্ডার। আর সেই মার্ভেল ছবির প্রোমোশনের জন্য রিয়েলমি জিটি নিও 3-এর বিশেষ ভার্সনটি নিয়ে আসা হচ্ছে। খুব সম্প্রতি ফোনটির ফার্স্ট লুক দেখানো হয়েছে ট্যুইটারে। মনে করা হচ্ছে, এই ডিভাইসটি নতুন মার্ভেল ছবির উপরে ভিত্তি করে তার ডিজ়াইন পরিবর্তিত হতে চলেছে।

থর লভ অ্যান্ড থান্ডার ছবির উপরে ভিত্তি করে রিয়েলমি জিটি নিও 3 ফোনটির কেবল মাত্র লুক ও ডিজ়াইনেই পরিবর্তন হতে চলেছে। রিয়েলমি জিটি নিও 3 থর লভ অ্যান্ড থান্ডার এডিশনের স্পেসিফিকেশন মূল ফোনের মতো একই হবে। তা নিয়ে নিশ্চিত বার্তা এখনও পর্যন্ত না মিললেও, আগে একাধিক ক্ষেত্রে ঠিক এমনটাই করেছিল রিয়েলমি। এর আগে রিয়েলমি জিটি নিও 2 5G ফোনটির ক্ষেত্রে দেখা গিয়েছিল, কেবল মাত্র একটি নতুন পেইন্টেড ভার্সন। তার ফিচার ও স্পেসিফিকেশনে কোনও পরিবর্তন হয়নি।

রিয়েলমি জিটি নিও 3 স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

রিয়েলমি জিটি নিও 3 ফোনে রয়েছে একটি 6.7 ইঞ্চির 10 বিটের FHD+ AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz। পারফরম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হয় একটি মিডিয়াটেক ডাইমেনসিটি 8100 প্রসেসরের সাহায্যে। এই প্রসেসর পেয়ার করা থাকছে 12GB RAM এবং 512GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে।

সফটওয়্যার হিসেবে এই ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড 12 ভিত্তিক রিয়েলমি UI 3.0 কাস্টম স্কিন। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে ফোনটিতে। প্রাইমারি সেন্সর হিসেবে রিয়েলমি জিটি নিও 3 ফোনে রয়েছে একটি 50MP ক্যামেরা। সেকেন্ডারি সেন্সর হিসেবে রয়েছে একটি 8MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল শুটার এবং একটি 2MP ম্যাক্রো শুটার। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই রিয়লেমি জিটি নিও মডেলের সামনে একটি 16MP ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে।

ট্যুইট থেকে জানা গিয়েছে, রিয়েলমি -র এই থর এডিশনটি 150W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। থাকছে শক্তিশালী 4500mAh ব্যাটারি। সংস্থাটি দাবি করছে, একদিন যথেচ্ছ ব্যবহারের পরেও ফোনটি সম্পূর্ণ চার্জ ধরে রাখতে সক্ষম হবে। জানা গিয়েছে, এই বিশেষ রিয়েলমি জিটি নিও 3 থর লভ অ্যান্ড থান্ডার এডিশনটি ভারতে লঞ্চ করা হতে পারে 40,000 টাকা থেকে 45,000 টাকার মধ্যে।