মালয়েশিয়ায় লঞ্চ হয়েছে রিয়েলমি নারজো ৩০, ভারতে আসছে কবে?

এই ফোনে ফুল চার্জ হতে সময় লাগে ৬৫ মিনিট। ফোনের ওজন ১৯২ গ্রাম। ৫০০০ এমএএইচ- এর ব্যাটারি রয়েছে এই ফোনে।

মালয়েশিয়ায় লঞ্চ হয়েছে রিয়েলমি নারজো ৩০, ভারতে আসছে কবে?
১২৮ জিবি অনবোর্ড UFS 2.1 স্টোরেজ রয়েছে এই ফোনে।

মঙ্গলবার মালয়েশিয়ার লঞ্চ হয়েছে রিয়েলমি নারজো ৩০। এই সিরিজেই আরও দুটো মডেল নারজো ৩০এ এবং নারজো ৩০ প্রো ৫জি ফোনও রয়েছে। রিয়েলমির নতুন এই ফোনে রয়েছে 90Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে এবং octa-core MediaTek Helio G95 SoC প্রসেসর। এছাড়াও এই স্মার্টফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা রয়েছে। এবং ফ্রন্ট ডিসপ্লেতে রয়েছে হো-পাঞ্চ ডিজাইন। সেখানেই রয়েছে সেলফি ক্যামেরা। এর সঙ্গে সঙ্গে এই ফোনে রয়েছে ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ এবং 30W ফাস্ট চার্জিং।

রিয়েলমি নারজো ৩০ ফোনের দাম-

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম মালয়েশিয়ার মুদ্রায় MYR 799 (ভারতীয় মূল্যে ১৪,১০০ টাকা)। রেসিং ব্লু এবং রেসিং সিলভার কালার অপশনে ১৯ মে থেকে মালয়েশিয়ায় এই ফোনের বিক্রি শুরু হবে। ভারতে এবং বিশ্বের অন্যান্য দেশে কবে রিয়েলমি ন্যাজরো ৩০ লঞ্চ করবে এবং তার দাম কত হবে, সে ব্যাপারে নিশ্চিত ভাবে এখনও কিছু জানা যায়নি।

এই ফোনের বিভিন্ন ফিচার-

১। ডুয়াল সিমের (ন্যানো) রি ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১১ এবং Realme UI 2.0। ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে এই ফোনে। এছাড়াও রয়েছে octa-core MediaTek Helio G95 SoC প্রসেসর। তার সঙ্গে রয়েছে ৬ জিবি LPDDR4x র‍্যাম।

২। রিয়েলমি ন্যাজরো ৩০ ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে ফোনের ব্যাক প্যানেলে। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের পাশাপাশি রয়েছে একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। এছাড়াও ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি শুটার।

৩। ১২৮ জিবি অনবোর্ড UFS 2.1 স্টোরেজ রয়েছে এই ফোনে। এই স্টোরেজ আবার মাইক্রো এসডি কার্ডের সাহায্যে বাড়ানো সম্ভব। ৪জি পরিষেবার এই ফোনে কানেকটিভিটি অপশনে রয়েছে ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ভি৫, জিপিএস / এ-জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক।

আরও পড়ুন- ফ্লিপকার্টের ‘ইলেকট্রনিক্স সেল’, আইফোন-স্যামসাং গ্যালাক্সি-রিয়েলমি-ওপ্পো সহ একাধিক ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়

৪। এই ফোনে ফুল চার্জ হতে সময় লাগে ৬৫ মিনিট। ফোনের ওজন ১৯২ গ্রাম। ৫০০০ এমএএইচ- এর ব্যাটারি রয়েছে এই ফোনে।