অনেক তো হল! এবার পুরনো ফোন বদলে Redmi 10-এ আপগ্রেড করে নিন, খরচ হবে মাত্র 750 টাকা

Redmi 10 Offer On Flipkart: ফোন বদল করার মন এবার তৈরি করে নিন! কারণ, একটা স্মার্টফোনে যা Exchange Offer থাকছে, তাতে করে আর একটা ফোন বেশিদিন ব্যবহার করা উচিৎ না। এই যেমন রেডমি 10 ফোনে কীরকম অফার ফ্লিপকার্ট দিচ্ছে, একবার দেখুন।

অনেক তো হল! এবার পুরনো ফোন বদলে Redmi 10-এ আপগ্রেড করে নিন, খরচ হবে মাত্র 750 টাকা
Redmi 10: কম দামে অত্যন্ত ভাল একটি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 5:45 AM

স্মার্টফোনের বাজারে রেডমি এখন বড় নাম। শাওমি-র নিজস্ব এই ব্র্যান্ডটি ভারতীয়দের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। তার একটাই কারণ, সস্তায় টেকসই ফোন। তারপরে আবার বিভিন্ন সময়ে নানাবিধ অফার তো চলতেই থাকে। কখনও কোনও ই-কমার্স প্ল্যাটফর্মের সেল, কখনও আবার শাওমির তরফ থেকে দেওয়া বাম্পার অফার। ঠিক এখন যেমনটা হচ্ছে। Redmi 10 এই মুহূর্তে অত্যন্ত আপগ্রেডেড একটি স্মার্টফোন। 15,000 টাকা বাজেটের মধ্যেই এই ফোনে আপনি পেয়ে যাবেন জরুরি কিছু স্পেকস। কিন্তু এই ফোনই যদি আপনাকে কেউ মাত্র 750 টাকায় বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ দেয়? বিশ্বাস করবেন না, তাই তো? সত্যিই তাই। আমাদেরও বিশ্বাস হয়নি। Flipkart কিন্তু এমনই অফার দিচ্ছে, যাতে আপনি 15,000 টাকা দামের এই বাজেট স্মার্টফোনটি 1,000 টাকারও কম দামে ক্রয় করতে পারেন। কীভাবে সম্ভব, আসুন তাই একবার দেখে নেওয়া যাক।

Redmi 10 ফোনে ফ্লিপকার্টের অবিশ্বাস্য অফার

এমনিতে অফার ব্যতিরেকে রিটেল দোকানে বা অনলাইনে Redmi 10 ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে 14,999 টাকা। সেই ফোনের উপরে প্রাথমিক ভাবে ফ্লিপকার্ট 33% ছাড় দিচ্ছে। যার ফলে এই রেডমি স্মার্টফোন কিনতে আপনার খরচ হবে 9,999 টাকা। এখন আপনার যদি এই টাকা একবারে খরচ করা সমস্যার হয়, একটা SBI ক্রেডিট কার্ড জোগাড় করে EMI মারফত লেনদেন করতে পারেন। তাতে করে ফোনের দামে আপনি আরও 10% ছাড় পেয়ে যাবেন। যদিও তার জন্য সেই ক্রেডিট কার্ড হোল্ডারকে অন্তত 5,000 টাকার কেনাকাটি করতে হবে ফ্লিপকার্ট থেকে বা আগে থেকেও করা থাকলেও চলবে। এই ভাবে আপনি আরও 1500 টাকা ছাড় পেতে পারেন। এছাড়াও Flipkart Axis Bank ক্রেডিট কার্ডের মাধ্যমে ট্রান্জ়াকশন করলেও মিলবে 5% ক্যাশব্যাক। শুধু তাই নয়। Flipkart Pay থেকে আপনি যদি ফোনটি অর্ডার করেন, তাহলে 100 টাকা অতিরিক্ত ছাড় পেতে পারেন।

এক্সচেঞ্জ অফারেই মিলবে সবথেকে বড় ছাড়

আপনার পুরনো ফোনটা কত দিন হল? বদলানোর সময় কি এবার চলে এসেছে? তাহলে বদলে একটা Redmi 10 কিনে কিন। কারণ, এই ফোনেই সবথেকে বেশি এক্সচেঞ্জ অফার দিচ্ছে Flipkart। সেই এক্সচেঞ্জ অফারে আপনি পেতে পারেন 9,250 টাকা পর্যন্ত ছাড়। অর্থাৎ 9,999 টাকা থেকে যদি 9,250 টাকার এক্সচেঞ্জ ভ্যালু বাদ দেওয়া হয়, তাহলেই মাত্র 749 টাকা হয়ে যায়। তাহলে দেখুন, 750 টাকারও কম দামে আপনি পেয়ে যেতে পারেন একটা Redmi 10। তবে এই এক্সচেঞ্জ ভ্যালুর সম্পূর্ণ সুবিধা উপভোগ করতে আপনাকে কিছু শর্ত মানতে হবে। যে ফোনটা বদলাবেন অর্থাৎ আপনার পুরনো হ্যান্ডসেট, তার পরিস্থিতি ভাল হতে হবে। ফ্লিপকার্টের যে ডেলিভারি বয় আপনার কাছে নতুন ফোন দিয়ে পুরনোটি নিয়ে যাবেন, তিনি দেখবেন ফোনের ডিসপ্লে, বডিতে কোথাও কোনও স্ক্র্যাচ রয়েছে কি না – ইত্যাদি গুরুত্বপূর্ণ বিষয়গুলি।

Redmi 10: কেন কিনবেন এই ফোনটি

4GB + 64GB স্টোরেজ সহযোগে আপনি পেয়ে যাবেন Redmi 10 ফোনটি। এই ফোনে রয়েছে একটি 6.7 ইঞ্চির HD+ ডিসপ্লে। যথেষ্ট ভাল ক্যামেরা রয়েছে। ফোনের পিছনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকছে, যার সেন্সরগুলি হল যথাক্রমে 50MP + 2MP। নিজস্বী তোলা বা বন্ধুদের সঙ্গে একটা ভিডিয়ো কল করার জন্য থাকছে 5MP ফ্রন্ট ক্যামেরা। সামান্য ব্যবহারে ফোন যাতে হ্যাং না করে, অর্থাৎ পারফরম্যান্স যাতে সর্বদা ভাল থাকে, তার জন্য দেওয়া হয়েছে একটি Qualcomm Snapdragon 680 প্রসেসর। ব্যাটারিও বেশ মজবুত, টেকসই 6000mAh-এর। এছাড়াও এই ফোনের আর একটি গুরুত্বপূর্ণ দিক হল, 7 দিনের রিপ্লেসমেন্ট পলিসি-সহ বিতরণ করা হয়।