নতুন স্টোরেজ নিয়ে ভারতে লঞ্চ হল রেডমি ৯ পাওয়ার, ৬ জিবি র‍্যাম-১২৮ জিবি স্টোরেজের দাম কত?

কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেনসর

  • TV9 Bangla
  • Published On - 18:56 PM, 22 Feb 2021
নতুন স্টোরেজ নিয়ে ভারতে লঞ্চ হল রেডমি ৯ পাওয়ার, ৬ জিবি র‍্যাম-১২৮ জিবি স্টোরেজের দাম কত?
অ্যানড্রয়েড ১০-এর এই ফোনে রয়েছে ডুয়াল সিম (ন্যানো)।

রেডমি ৯ পাওয়ারের ৬ জিবি ভ্যারিয়েন্টের ফোন লঞ্চ হয়েছে ভারতে। সেই সঙ্গে রয়েছে ১২৮ জিবি ইনবিল্ড স্টোরেজ। এর আগে ৪ জিবি র‍্যামের অপশন সহ রেডমি ৯ পাওয়ার ভারত রিলিজ হয়েছিল গতবছর ডিসেম্বর মাসে।

কী কী ফিচার রয়েছে এই ফোনে-

১। ৪ জিবি র‍্যাম এবং ৬ জিবি র‍্যাম, দুই ফোনের ক্ষেত্রে হার্ডওয়্যারে কোনও পরিবর্তন হয়নি। অর্থাৎ নতুন স্টোরেজ ভ্যারিয়েন্টের ফোনেও ফুল এইচডি ডিসপ্লে, অক্টাকোর এসওসি এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকছে।

২। অ্যানড্রয়েড ১০-এর এই ফোনে রয়েছে ডুয়াল সিম (ন্যানো)। ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লের সঙ্গে থাকছে octa-core Qualcomm Snapdragon 662 SoC।

৩। কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেনসর এবং ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেনসর। এছাড়াও থাকছে আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেনসর। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সেনসর।

৪। ৪জি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ ভি৫.০, জিপিএস/ এ –জিপিএস পরিষেবা থাকছে এই ফোনে। এছাড়াও থাকছে টাইপ সি ইউএসবি চার্জার, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক।

৫। স্টিরিও স্পিকার এবং সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসরের পাশাপাশি এই ফোনে থাকছে 6,000mAh ব্যাটারি।

দাম-

৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের রেডমি ৯ পাওয়ার-এর দাম ভারতে ১২,৯৯৯ টাকা। ব্লেজিং ব্লু, ইলেকট্রিক গ্রিন, ফায়ারি রেড এবং মাইটি ব্ল্যাক— এই চারটি রঙে পাওয়া যাবে এই ফোন।