পোকো এক্স৩ জিটি নামে ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০ প্রো ৫জি ফোন

এক টিপস্টার সূত্রে খবর, রেডমি নোট ১০ প্রো ৫জি মডেল ইতিমধ্যেই নাকি তুরস্ক এবং ইন্দোনেশিয়ায় পোকো এক্স৩ জিটি নামে লঞ্চ হয়েছে। 

পোকো এক্স৩ জিটি নামে ভারতে লঞ্চ হতে পারে রেডমি নোট ১০ প্রো ৫জি ফোন
ছবি প্রতীকী।

মে মাসের শুরুর দিকে চিনে রেডমি নোট ১০ প্রো ৫জি ফোন লঞ্চ করেছে শাওমি। শোনা যাচ্ছে, এই ফোন এবার আসতে চলেছে ভারতে। তবে শাওমির এই ফোন ভারতে সম্ভবত লঞ্চ হবে পোকো এক্স৩ জিটি নামে। এক টিপস্টার সূত্রে খবর, রেডমি নোট ১০ প্রো ৫জি মডেল ইতিমধ্যেই নাকি তুরস্ক এবং ইন্দোনেশিয়ায় পোকো এক্স৩ জিটি নামে লঞ্চ হয়েছে।

রেডমি নোট ১০ সিরিজের লেটেস্ট মডেল হল রেডমি নোট ১০ প্রো ৫জি, যা চিনে লঞ্চ হয়েছে। টিপস্টার সূত্রে খবর, এই ফোন কখনই পোকো এফ৩ ৫জি নামে কখনই লঞ্চ হবে না। কারণ রেডমি কে৪০ গেমিং এডিশনের ফোন এই নামে অর্থাৎ পোকো এফ৩ ৫জি নামে ভারতে লঞ্চ হবে।

সম্প্রতি টিপস্টার Kacper Skrzypek টুইটারে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। সেখানে রয়েছে শাওমির একাধিক প্রোডাক্ট। তার মধ্যেই রয়েছে রেডমি এবং পোকোর স্মার্টফোন। এছাড়াও রয়েছে এমআই টিভি। ওই টুইটে Kacper Skrzypek পোকো এক্স৩ জিটি নামের ফোনকে হাইলাইট করে দেখিয়েছেন। এর আগেই Kacper Skrzypek জানিয়েছিলেন, রেডমি নোট ১০ প্রো ৫জি ফোন পোকো- র মডেল হিসেবে ভারতে লঞ্চ হতে পারে। কিন্তু তা বলে পোকো এফ৩ জিটি নামে এই ফোন লঞ্চ হবে না। কারণ এই নাম আবার রেডমি কে৪০ গেমিং এডিশনের জন্য ধার্য করা হয়েছে।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হতে চলেছে iQoo Z3, অ্যামাজনের মাধ্যমে কেনা যাবে ফোন

অন্যদিকে, পোকো ইন্ডিয়ার ডিরেক্টর অনুজ শর্মা জানিয়েছেন যে, ২০২১ সালে (থার্ড কোয়ার্টারে) ভারতে লঞ্চ হবে পোকো এফ৩ জিটি ফোন। এরপরই আরও বেশি করে ধরে নেওয়া হয়েছে যে, রেডমি নোট ১০ প্রো ৫জি ফোন পোকো এক্স৩ জিটি নামে ভারতে লঞ্চ করার সম্ভাবনা রয়েছে। যদিও শাওমির তরফে এই প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু জানা যায়নি। পাশাপাশি কবে নাগাদ ভারতে এই ফোন লঞ্চ হতে পারে, সেই ব্যাপারেও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি।