ভারতে লঞ্চ হল স্যামসাং গ্যালাক্সি F02s এবং F12, কত দাম এই দু’টি ফোনের?

গ্যালাক্সি F02s- এর বিক্রি শুরু হবে ৯ এপ্রিল দুপুর ১২টা থেকে। আর গ্যালাক্সি F12- এর বিক্রি শুরু হবে ১২ এপ্রিল দুপুর ১২টা থেকে। ফ্লিপকার্ট, Samsung.com- এ পাওয়া যাবে এই দু'টি ফোন।

  • TV9 Bangla
  • Published On - 13:58 PM, 5 Apr 2021
ভারতে লঞ্চ হল স্যামসাং গ্যালাক্সি F02s এবং F12, কত দাম এই দু'টি ফোনের?
গ্যালাক্সি F02s মডেলে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা। আর গ্যালাক্সি F12 মডেলে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা।

ভারতে লঞ্চ হল গ্যালাক্সি এফ সিরিজের নতুন দু’টি মডেল। সোমবার লঞ্চ হয়েছে গ্যালাক্সি F02s এবং গ্যালাক্সি F12। এই দু’টি ফোনেই রয়েছে ওয়াটার ড্রপ স্টাইল ডিসপ্লে নচ। গ্যালাক্সি F02s মডেলে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা। আর গ্যালাক্সি F12 মডেলে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা। এই মডেলে ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz।

ভারতে স্যামসাং গ্যালাক্সি F02s মডেলের ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৮৯৯৯ টাকায়। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৯৯৯৯ টাকায়। ডায়মন্ড ব্ল্যাক, ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড হোয়াইট— এই তিনটি কালার অপশনে পাওয়া যাবে এই ফোন। গ্যালাক্সি F12 মডেলের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। সেলেস্টিয়াল ব্ল্যাক, সি-গ্রিন এবং স্কাই ব্লু— এই তিনটি কালার অপশনে পাওয়া যাবে এই ফোন।

আরও পড়ুন- এক্স ৭ সিরিজে নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে রিয়েলমি, জেনে নিন সম্ভাব্য ফিচার

গ্যালাক্সি F02s- এর বিক্রি শুরু হবে ৯ এপ্রিল দুপুর ১২টা থেকে। আর গ্যালাক্সি F12- এর বিক্রি শুরু হবে ১২ এপ্রিল দুপুর ১২টা থেকে। ফ্লিপকার্ট, Samsung.com- এ পাওয়া যাবে এই দু’টি ফোন।

স্যামসাং গ্যালাক্সি F02s- এর ফিচার

১। ডুয়াল সিমের এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১০। ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস Infinity-V ডিসপ্লে থাকছে এই ফোন। এছাড়া এই ফোনে থাকছে octa-core Qualcomm Snapdragon 450 SoC।

২। এই ফোনে থাকছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেনসর, এ মেগাপিক্সেল ডেপথ সেনসর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স সেনসর। এছাড়া ফ্রন্ট ক্যামেরা হিসেবে থাকছে ৫ মেগাপিক্সেল সেনসর।

৩। এই ফোনে ৬৪ জিনি ইন্টারনাল স্টোরেজের সঙ্গে থাকছে ১টিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট। কানেকটিভিটি অপশনে থাকছে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস, টাইপ সি ইউএসবি এবং ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক।

৪। এই ফোনের ব্যাটারি 5,000mAh। সেই সঙ্গে থাকছে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট।

স্যামসাং গ্যালাক্সি এফ১২- এর ফিচার

১। এই মডেলেও থাকছে ডুয়াল সিম (ন্যানো)। থাকছে অ্যানড্রয়েড ১১। এছাড়া এই ফোনে থাকছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস Infinity-V ডিসপ্লে। রিফ্রেশ রেট 90Hz। এই ফোনে থাকছে octa-core Exynos 850 SoC।

২। স্যামসাং গ্যালাক্সি এফ১২- এ থাকছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে থাকছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেনসর, ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর (আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল), ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার এবং এ মেগাপিক্সেল ডেপথ সেনসর। এছাড়াও এই ফোনে থাকছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৩। এই ফোনের ব্যাটারি 6,000mAh। সেই সঙ্গে থাকছে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়াও থাকছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর।