Best Selling Phone Amazon: অ্যামাজ়নের প্রাইম ডে সেলে ঝোড়ো ব্যাটিং এই ফোনের, দু’দিনেই শেষ সমস্ত স্টক!

সদ্য লঞ্চ হওয়া স্যামসাং-এর একটি ফোন অ্যামাজনের দুই দিনের প্রাইম ডে সেলে রীতিমতো ঝড় তুলল। সেই ফোনটির একটি 4G ও আর একটি 5G মডেল লঞ্চ হয়েছে। জেনে নিন সেই ফোনের নাম ও এত বিপুল পরিমাণে বিক্রি হওয়ার কারণ।

Best Selling Phone Amazon: অ্যামাজ়নের প্রাইম ডে সেলে ঝোড়ো ব্যাটিং এই ফোনের, দু'দিনেই শেষ সমস্ত স্টক!
জানেন, কী সেই ফোন?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2022 | 6:34 PM

Samsung খুব সম্প্রতি বাজেট সেগমেন্টে Galaxy M13 ফোনটি লঞ্চ করেছে। আর ভারতে সেই ফোনের বিক্রিবাট্টা শুরু হয়েছে অ্যামাজ়নের ফ্ল্যাগশিপ ইভেন্ট প্রাইম ডে-তে। মাত্র দুই দিন চলে অ্যামাজ়ন প্রাইম ডে সেল। সেই দুই দিনই ঝোড়ো ব্যাটিং করেছে Samsung Galaxy M13। 23 ও 24 জুলাই, দুই দিনই স্যামসাংয়ের সদ্য লঞ্চ হওয়া বাজেট ফোনটি মুড়ি-মুড়কির মতো বিক্রি হয়েছে।

অ্যামাজ়ন ইন্ডিয়ার মোবাইল ফোনস অ্যান্ড টেলিভিশনস ডিপার্টমেন্টের ডিরেক্টর মিস্টার নিশান্ত সারদানা বলছেন, “সদ্য লঞ্চ হওয়ার Samsung Galaxy M13 ফোনটিকে ঘিরে উপভোক্তাদের মধ্যে উন্মাদনা দেখে আমরা অভিভূত। অ্যামাজ়ন প্রাইম ডে 2022-এ এই ফোনটি সবথেকে বেশি পরিমাণে বিক্রি হয়েছে। এই M সিরিজ়ের ফোনটি সেগমেন্টে সকলের প্রিয় হিসেবে নিজের জায়গা করে নিয়েছে। অত্যন্ত শক্তিশালী ফিচার এবং ফোনের প্রাইস পয়েন্ট মানুষকে আকৃষ্ট করেছে। স্যামসাংয়ের সঙ্গী হতে পেরে আমরা নিজেদের গর্বিত মনে করছি। দ্রুত, নিরাপদ এবং বিশ্বস্ত ডেলিভারির মধ্যে দিয়ে আমরা গ্রাহকদের অনবদ্য শপিং অভিজ্ঞতা প্রদান করতে পেরেছি বলেই আমার বিশ্বাস।”

এই Galaxy M13 ফোনটি Samsung-এর জনপ্রিয় ‘M’ সিরিজ় পোর্টফোলিওর নতুন হ্যান্ডসেট। অভূতপূর্ব স্টাইল এবং জমকালো ফিচার ও স্পেসিফিকেশনের নিরিখে ফোনটি ভারতের জ়েন জ়েড-এর মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। কী এমন রয়েছে এই ফোনে, যা জ়েন জ়েড-এর পছন্দ হবে? সস্তার এই হ্যান্ডসেটে একাধিক সেগমেন্ট লিডিং ফিচার রয়েছে যেমন, অটো ডেটা সুইচিং, 12GB RAM ও তার সঙ্গে RAM Plus এবং একটি বীভৎস 6000mAh ব্যাটারি।

তার থেকেও বড় কথা হল, Galaxy M13-এর 5G ভ্যারিয়েন্টটি সবথেকে সস্তার 11-ব্যান্ড 5G স্মার্টফোন। এর অর্থ হল, ফোনটি সবথেকে দ্রুতগামী ডাউনলোড স্পিড দিতে পারবে, মসৃণ ভিডিয়ো কনফারেন্সিং অভিজ্ঞতা সঞ্চয় করা যাবে এবং তার পাশাপাশি আবার যে কোনও ভিডিয়ো নির্বিঘ্নে দেখা যাবে ইন্টারনেটের স্পিডের কথা চিন্তা না করেই।

Galaxy M13 সিরিজ়ের এই গগনচুম্বী সাফল্য একটা বিষয় পরিষ্কার করে দেখিয়ে দিল যে, কোথাও যেন ফোনটি তার মনিকার ভার্সনকেও ছাপিয়ে যেতে চলেছে। কারণ, এই লেটেস্ট মডেলের শুরুটাই হয়েছে বিপুল বিক্রিবাট্টা দিয়ে। 2019 সালে প্রথম বার আত্মপ্রকাশের পর থেকেই প্রায় 42 মিলিয়ন ভারতীয়ের পরিবারের পাকাপাকি সদস্য হয়ে গিয়েছে।

Samsung Galaxy M13 দাম

Galaxy M13 5G ফোনটির 4GB+64GB স্টোরেজ মডেলের দাম 13,999 টাকা। আবার ফোনটির 6GB+128GB মডেলের দাম 15,999 টাকা। অন্য দিকে এই ফোনের 4G মডেলটির 4GB+64GB-র দাম 11,999 টাকা। 6GB+128GB স্টোরেজ স্পেসের দাম 13,999 টাকা। লঞ্চ অফার হিসেবে ICICI Bank-এর কাস্টমাররা এই ফোনের সঙ্গে 1,000 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।