109999 টাকার Samsung Galaxy S22 Ultra মাত্র 11 টাকায়, অকল্পনীয় অফার!

Samsung Galaxy S22 Ultra অভাবনীয় ছাড়ে উপলব্ধ হয়েছে। ফোনটির দাম যেখানে 109999 টাকা, সেই ফোনই আপনি পেয়ে যাবেন মাত্র 11 টাকায়। তবে তা কোনও ই-কমার্স প্ল্যাটফর্মের অফারে নয়। তাহলে কোথায় পাবেন এই অফার?

109999 টাকার Samsung Galaxy S22 Ultra মাত্র 11 টাকায়, অকল্পনীয় অফার!
প্রিমিয়াম ফোন যখন মধ্যবিত্তের নাগালে!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2022 | 1:12 PM

Samsung Galaxy S22 Ultra Offer: প্রিমিয়াম স্মার্টফোন কে না ব্যবহার করতে চায়! প্রিমিয়াম মেটিরিয়াল, দুরন্ত ডিজ়াইন এবং সর্বোপরি সফিস্টিকেটেড এবং হাই-পারফরম্যান্স হার্ডওয়্যার ফিট করা থাকে এই ধরনের ফোনগুলির ভিতরে। তার উপরে আবার রয়েছে সফটওয়্যারের অনবদ্য অভিজ্ঞতা। কিন্তু প্রিমিয়াম ফোন ব্যবহার করব ভাবলেই তো আর হল না! পকেট সঙ্গ দেয় না সব সময়। এই ধরনের ফোনগুলির যে লাগামছাড়া দাম হয়, তাতে বেগ পেতে হয় আম আমদিকে। তাতে কী! ই-কমার্স প্ল্যাটফর্মগুলির লোভনীয় ডিল ও অফার কী করতে রয়েছে তাহলে? এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় প্রিমিয়াম ফোন Samsung Galaxy S22 Ultra অভাবনীয় ছাড়ে উপলব্ধ হয়েছে। ফোনটির দাম যেখানে 109999 টাকা, সেই ফোনই আপনি পেয়ে যাবেন মাত্র 11 টাকায়। তবে তা কোনও ই-কমার্স প্ল্যাটফর্মের অফারে নয়। তাহলে কোথায় পাবেন এই অফার?

মাত্র 11 টাকায় Samsung Galaxy S22 Ultra

Cred এর নাম শুনেছেন? এটি এমনই একটি প্ল্যাটফর্ম, যার মাধ্যমে আপনি ক্রেডিট কার্ডের বিল পেমেন্ট করলে অসামান্য কিছু রিওয়ার্ড পেয়ে যাবেন। এই সব জিনিসগুলি অর্জন করার জন্য ব্যবহারকারীরা Cred প্ল্যাটফর্মেই বিভিন্ন গেমস ও প্রতিযোগিতায় অশংগ্রহণ করতে পারেন। তেমনই এক প্রচারাভিযানের নাম 11.11 ড্রপ ক্যাম্পেন (যেখানে 11.11 হল নভেম্বর মাসের 11 তারিখ)। এই ক্যাম্পেনেই প্ল্যাটফর্মটি তার ব্যবহারকারীদের মাত্র 11 টাকায় Samsung Galaxy S22 Ultra কেনার সুযোগ দিচ্ছে। হ্য়াঁ, ঠিক এমনই অকল্পনীয় দামে, যেখানে ফোনটির রিটেল দাম 109999। এখন এই বিশাল দামের ফোন যদি আপনি মাত্র 11 টাকায় বাড়ি নিয়ে আসতে পারেন, তাহলে কত টাকা বাঁচাতে পারছেন তার হিসেবে করতেই অনেকটা সময় লেগে যেতে পারে। কিন্তু তাতে কী! Samsung Galaxy S22 Ultra-র মতো একটা প্রিমিয়াম ফোন ক্রয় করতে গিয়ে যদি আপনি 109988 টাকা বাঁচাতে পারেন, তার থেকে বড় কথা আর কী হতে পারে!

কারা পাবেন এই অফার

তবে হ্যাঁ, এই অফারটি সকলের জন্য উপলব্ধ নয়। কারণ, আপনি ফোনটি কিনতে পারবেন না, 11 টাকা খরচ করে জিততে পারবেন, যে সুযোগ সকলের জন্য নয়। কিন্তু তার মানে আবার এই নয় যে, আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না। আপনিও লাকি উইনার হতে পারেন। তার জন্য আপনাকে এই প্ল্যাটফর্ম থেকে শপিং করতে হবে। তারপরে আপনাকে গেম এরিনাতে যেতে হবে এবং চাকাটি ঘোরাতে হবে। এখন যদি আপনি লাকি উইনার হন, তাহলে আপনাকে মাত্র 11 টাকায় স্যামসাংয়ের এই ফ্ল্যাগশিপ ফোনটি তুলে দেওয়া হবে। সঙ্গে এটাও মনে রাখতে হবে, মাত্র তিন বার প্রচেষ্টার পরেই আপনি 11 টাকায় Samsung Galaxy S22 Ultra পেতে পারেন।

Samsung Galaxy S22 Ultra কেন কিনবেন

বিশ্বস্ত এবং টপ লেভেলের ইউজ়ার অভিজ্ঞতার দিক থেকে এক নম্বর অ্যান্ড্রয়েড ফোন হওয়ার দাবিদার এই Samsung Galaxy S22 Ultra। অনবদ্য ক্যামেরা, চোখধাঁধানো ডিসপ্লে এবং চমৎকার ব্যাটারি জীবন অফার করার মাধ্যমেই ফোনটি সেরা হয়ে উঠেছে। এই ফোনে এমনই সব অত্যাশ্চর্য বৈশিষ্ট্য রয়েছে, যা ফোনটিকে শ্রেষ্ঠ করে তুলেছে।