Tecno Spark 8T মাত্র 549 টাকায় বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ, Amazon-এর দুরন্ত অফার মিস করা যাবে না

Amazon Smartphone Deal: খুব কম দামে অ্যামাজন থেকে পেয়ে যাবেন Tecno Spark 8T ফোনটি। এক্সচেঞ্জ অফার থেকে শুরু করে EMI-সহ নানারকমের ডিলস রয়েছে, সেগুলিই একবার দেখে নিন।

Tecno Spark 8T মাত্র 549 টাকায় বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ, Amazon-এর দুরন্ত অফার মিস করা যাবে না
কম দামে দুরন্ত ফিচার্সের টেকনো স্পার্ক ৮টি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2022 | 1:21 PM

নতুন মাস পড়েছে। আর এমন সময় আপনিও হয়তো একটা নতুন স্মার্টফোন কেনার চিন্তাভাবনা করছেন। তাহলে Amazon আপনার জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে। আর সেই অফারটি সদ্য লঞ্চ হওয়া Tecno Spark 8T ফোনের উপর। এই ফোনটিতে সরাসরি 1,000 টাকা ছাড় দিচ্ছে Amazon। তার পরেও রয়েছে আরও একাধিক অফার। ফোনটির বিশেষত্ব হল, এর RAM আপনি 7GB পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন। রয়েছে একটি অত্যন্ত শক্তিশালী 5000mAh ব্যাটারি। এছাড়াও ফোনটিতে একটি 50MP প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে। Tecno Spark 8T ফোনটির দাম, অফার ও ফিচার্স সংক্রান্ত সব তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

Tecno Spark 8T ফোনের দাম ও অফার

Tecno Spark 8T ফোনটির 4GB RAM ও 64GB স্টোরেজ মডেলের দাম 12,999 টাকা। কিন্তু এই ফোনই আপনি 3,100 টাকা ছাড়ে মাত্র 9,899 টাকা দামে ক্রয় করতে পারবেন। তারপরেও আপনি এই ফোনে EMI অফার পেয়ে যাবেন। যাতে প্রতি মাসে এই ফোনের জন্য আপনাকে 466 টাকা খরচ করতে হবে। তবে সবথেকে বড় অফারটি আপনি পেয়ে যাবেন এক্সচেঞ্জ করলে। আপনার পুরনো ফোনটা বদলে নিজেকে যদি আপনি একটি Tecno Spark 8T ফোনে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে পেয়ে যাবেন 9,350 টাকা পর্যন্ত ছাড়। আর তাতেই এই ফোনটি কিনতে আপনার খরচ হবে মাত্র 549 টাকা।

Tecno Spark 8T ফিচার্স ও স্পেসিফিকেশনস

এই ফোনে একটি 6.6 ইঞ্চির FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও 91.3 শতাংশ। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে একটি Mediatek Helio G35 প্রসেসরের সাহায্যে। রয়েছে অত্যন্ত শক্তিশালী একটি 5000mAh ব্যাটারি। সফ্টওয়্যার হিসেবে এই Tecno Spark 8T ফোনে রয়েছে একটি Android 11 ভিত্তিক HiOS v7.6 অপারেটিং সিস্টেম। ফোনটির 4GB পর্যন্ত RAM 64GB পর্যন্ত স্টোরেজ উপলব্ধ। এছাড়াও ফোনটিতে রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে ফোনের স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন ইউজাররা।

একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই Tecno Spark 8T ফোনে। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে দেওয়া হয়েছে একটি 50MP ক্যামেরা। ফোনটির ক্যামেরা ফিচার্সের মধ্যে রয়েছে LED ফ্ল্যাশ এবং AI লেন্স। এছাড়াও রয়েছে AI বিউটি, AI অ্যানিমোজি, স্টিকার্স, গুগল লেন্স, টাইম-লেন্স, স্লো মোশন, স্মার্ট পোর্ট্রেইট, ভিডিয়ো বোকে-সহ একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য রয়েছে একটি 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর।