Oppo-র এই 7 ফোনে এখনই Jio 5G সাপোর্ট করবে, তালিকা দেখে নিন

Jio 5G Supported Oppo Smartphones: এই মুহূর্তে Oppo তার সমস্ত 5G স্মার্টফোন, যার মধ্যে Reno, F Series, K Series এর মতো একাধিক জনপ্রিয় মডেল রয়েছে। কোন কোন Oppo হ্যান্ডসেট এই মুহূর্তে Jio 5G SA (স্ট্যান্ডআলোন) নেটওয়ার্ক সাপোর্ট করবে, সেগুলি দেখে নিন।

Oppo-র এই 7 ফোনে এখনই Jio 5G সাপোর্ট করবে, তালিকা দেখে নিন
একাধিক Oppo স্মার্টফোনে এখন Jio 5G। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2022 | 9:40 PM

Oppo তার পরবর্তী সফটওয়্যার আপডেট রোল আউট করেছে। এর মাধ্যমে Oppo 5G স্মার্টফোনগুলিতে স্ট্যান্ডআলোন 5G নেটওয়ার্ক সাপোর্ট করবে। চিনা স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থাটি হাইস্পিড ইন্টারনেট, নির্ভরযোগ্যতা এবং কোনও বিলম্ব ছাড়াই Jio-র 5G স্ট্যান্ডআলোন নেটওয়ার্ক অফার করতে রিলায়েন্স জিও-র সঙ্গে গাঁটছড়া বেঁধেছে। বেঙ্গালুরু, হায়দরাবাদ, মুম্বই, দিল্লি, কলকাতা, চেন্নাই, বারাণসী এবং নাথদ্বারা-সহ আটটি শহরের মানুষজনের কাছে OPPO Reno 8, Reno 8 Pro এর মতো একাধিক Oppo হ্যান্ডসেট থাকলেই, তাঁরা Jio 5G ব্যবহার করতে পারবেন।

এই মুহূর্তে Oppo তার সমস্ত 5G স্মার্টফোন, যার মধ্যে Reno, F Series, K Series এর মতো একাধিক জনপ্রিয় মডেল রয়েছে। কোন কোন Oppo হ্যান্ডসেট এই মুহূর্তে Jio 5G SA (স্ট্যান্ডআলোন) নেটওয়ার্ক সাপোর্ট করবে, সেগুলি হল:-

1) Oppo Reno 8

2) Oppo Reno 8 Pro

3) Oppo Reno 7

4) Oppo F21 Pro 5G

5) Oppo F19 Pro+

6) Oppo K10

7) Oppo A53s

এই সব ফোনের ব্যবহারকারীরা নির্দিষ্ট শহরগুলিতে এখনই নিজেদের ফোন থেকে হাই-স্পিড Jio 5G নেটওয়ার্কের সঙ্গে কানেক্ট করতে পারবেন। এছাড়া অন্যান্য সব Oppo হ্যান্ডসেটের জন্য এই আপডেট পৌঁছে যাবে চলতি বছরের নভেম্বর মাসের মধ্যেই।

এদিকে Oppo ছাড়াও OnePlus এবং Nothing এর মতো স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থাগুলি জিও ও এয়ারটেল 5G কানেক্টিভিটি সাপোর্টের জন্য সফটওয়্যার রোল আউট করেছে। পাশাপাশি Samsung, Xiaomi এবং Realme-ও তাদের ফোনগুলিতে এয়ারটেল ও জিও 5G সাপোর্টের সফটওয়্যার আপডেট রোল আউট করেছে।

এদিকে ইতিমধ্যেই OnePlus Nord CE 5G, Nord 5G, 10T ফোনগুলি Jio 5G সাপোর্ট করছে। অন্য দিকে Apple তার বিটা ব্যবহারকারীদের জন্য iOS 16.2 সফটওয়্যার আপডেট রোল আউ করেছে, যার মাধ্যমে iPhone 12, iPhone 13 এবং iPhone 14 সিরিজ়ের ফোনগুলি জিও এবং এয়ারটেল 5G সাপোর্ট করছে। সমস্ত iPhone ব্যবহারকারীদের জন্য ডিসেম্বরের মধ্যেই Apple iOS 16.2 সফটওয়্যার আপডেট রোল আউট করবে।