লঞ্চের আগেই Vivo V25 Pro-র লুক প্রকাশ্যে, 18 অগস্ট আত্মপ্রকাশের সম্ভাবনা

প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে দেখা গেল এই Vivo V25 ফোনটি ব্যবহার করতে। নিজের ট্যুইটার এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ফোনের একটি ছবি শেয়ার করে বিরাট লিখছেন, "আমার প্রিয় ব্লু শেড।"

লঞ্চের আগেই Vivo V25 Pro-র লুক প্রকাশ্যে, 18 অগস্ট আত্মপ্রকাশের সম্ভাবনা
Vivo V25 Pro-র লুক প্রকাশ করলেন বিরাট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 1:22 PM

চলতি বছরের শুরুতেই ভারতে হাজির হয়েছে Vivo V23 সিরিজ়। এবার সংস্থাটি Vivo V25 সিরিজ় নিয়ে আসতে চলেছে ভারতের বাজারে। এই লাইনআপে থাকছে মোট তিনটি মডেল: Vivo V25, Vivo V25e এবং Vivo V25 Pro। এদের মধ্যে ভ্যানিলা Vivo V25 ফোনটি নিয়ে বিগত বেশ কিছু দিন ধরে একাধিক জল্পনা শোনা গিয়েছে। টিপস্টার যোগেশ ব্রার জানিয়েছেন, 18 অগস্ট এই ফোনটি ভারতে লঞ্চ করবে। চতুর্দিকে যখন এই জল্পনা শোনা যাচ্ছে, ঠিক তখনই অনলাইনে দেখা মিলল Vivo V25।

প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে দেখা গেল এই Vivo V25 ফোনটি ব্যবহার করতে। নিজের ট্যুইটার এবং ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ফোনের একটি ছবি শেয়ার করে বিরাট লিখছেন, “আমার প্রিয় ব্লু শেড।”

Vivo V25 ব্যাক প্যানেল টিজ়ড

বিরাট কোহলির হাতে দেখা গিয়েছে ফোনটি, আর সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। ছবিতে যে ফোনটি দেখা গিয়েছে, তাতে ব্লু শেড নজরে এসেছে। বিরাটের হাতে ফোনটির ব্যাক প্যানেল দেখা গিয়েছে। ফোনটি অনেকটাই Vivo S15 Pro-র মতো দেখতে, যা কয়েক মাস আগে চিনে লঞ্চ হয়েছিল। সেখান থেকেই মনে করা হচ্ছে, Vivo V25 ফোনটি Vivo S15 Pro-র রিব্র্যান্ডেড ভার্সন হতে চলেছে। এর আগে ঠিক যেমনটা হয়েছিল, সেই Vivo V12 এবং V12 Pro ফোন দুটি Vivo V23 এবং V23 Pro রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে লঞ্চ করা হয়েছিল। এক্ষেত্রেও ঠিক তাই হতে চলেছে।

Vivo S15 Pro স্পেসিফিকেশন, ফিচার

Vivo V25 ফোনটি যদি ভারতে Vivo S15 Pro-র রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে লঞ্চ করা হয়, তাহলে ফোনটির ফিচার ও স্পেসিফিকেশনেও খুব একটা তারতম্য থাকবে না। এই ফোনে রয়েছে একটি 6.56 ইঞ্চির ফুল HD+ AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz এবং পিক ব্রাইটনেস 1500 নিটস। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে MediaTek Dimensity 8100 প্রসেসরের সাহায্যে, যা পেয়ার করা থাকছে 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজের সঙ্গে।

অত্যন্ত শক্তিশালী একটি 4500mAh ব্যাটারি দেওয়া হয়েছে ফোনটিতে, যা 80W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে ফোনে, যার প্রাইমারি সেন্সর 50MP। এই প্রাইমারি ক্যামেরায় অপ্টিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট করে। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি 12MP আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 2MP পোর্ট্রেইট সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে রয়েছে একটি 32MP স্ন্যাপার। স্টিরিও স্পিকার্স রয়েছে, সেই সঙ্গে বায়োমেট্রিক সিকিওরিটির জন্য দেওয়া হয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।