চলতি মাসে লঞ্চ হতে চলেছে ভিভো এক্সসিক্সটি সিরিজ

মোবাইল ফটোগ্রাফি উৎসাহীদের সাহায্য করার লক্ষ্যে ‘ভিভো ভিশন প্লাস’ মোবাইল ফটোগ্রাফির মাধ্যমে ভিভো ভিশন প্লাস মোবাইল ফটোগ্রাফি একাডেমী, ভিভো ভিশন প্লাস মাস্টার ক্লাস এবং ভিভো ভিশন প্লাস ফটোগ্রাফার ফেডারেশনের মাধ্যমে পুরস্কৃত করার ব্যবস্থাও করেছিল ভিভো।

চলতি মাসে লঞ্চ হতে চলেছে ভিভো এক্সসিক্সটি সিরিজ
লঞ্চ হতে চলেছে ভিভো এক্সসিক্সটি সিরিজ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2021 | 5:04 PM

চলতি মাসেই দেশে লঞ্চ হতে চলেছে ভিভো এক্সসিক্সটি সিরিজ। আজ অর্থাৎ শুক্রবার ভার্চুয়াল প্রেস মিটিংয়ের মাধ্যমে নতুন এই ফোনের লঞ্চের ঘোষণা করেন ভিভো ইন্ডিয়ার ব্র্যান্ড স্ট্র্যাটিজির ডিরেক্টর নিুপন মারিয়া।

চিনে ইতিমধ্যেই লঞ্চ হয়েছে এক্সসিক্সটি সিরিজ। এক-দুটি নয় সিরিজে রয়েছে মোট তিনটি ফোন। ভিভো এক্সসিক্সটি, ভিভো এক্সসিক্সটি প্রো, ভিভো এক্সসিক্সটি প্রো প্লাস। ভিভো এক্সসিক্সটি সিরিজের ঘোষণার বিষয় নিশ্চিত করার পাশাপাশি সংস্থা এও ঘোষণা করেছে যে মোবাইল ফটোগ্রাফি উৎসাহীদের জন্য নতুন ‘ভিজ্যুয়াল কনটেন্ট ইকোসিস্টেম’ তৈরিতে সহায়তা করার জন্য ভারতীয় বাজারে ‘ইমেজিং-ফোকাসড ভিশন প্লাস’ নিয়ে আসছে ভিভো এক্স সিক্সটি। আরজিবিডাব্লু ক্যামেরা সেন্সর থাকছে এই নতুন সিরিজে।

আরও পড়ুন ‘সতী সাবিত্রী হওয়ার চেষ্টা করছি’, কেন বললেন শ্রুতি?

গত ডিসেম্বরে চিনে ভিভো এক্সসিক্সটি এবং ভিভো এক্সসিক্সটি প্রো লঞ্চ হয়ছিল। জানিয়ারি মাসে ভিভো এক্সসিক্সটি প্রো লঞ্চ হয়। তবে এখনও ঠিক হয়নি যে সিরিজের কোন ফোনগুলো ভারতীয় বাজারে লঞ্চ হচ্ছে।

এও শোনা যাচ্ছে ভিভো এক্সসিক্সটি সিরিজটি ছাড়াও চিনা কোম্পানি ভিভো এক্সফিফটি প্রো প্লাস দেশীয় বাজারে লঞ্চ হতে চলেছে। ভিভো ভিভো এক্সফিফটি এবং ভিভো এক্সফিফটি প্রো ভারতে লঞ্চ হয় গত জুলাই মাসে।

গত বছরে সেপ্টেম্বরে বিশ্বব্যাপী চালু হওয়া ভিভো কোম্পানির ‘ভিশন প্লাস’ প্রযুক্তি এ দেশে লঞ্চ হওয়ার ঘোষণা করা হয়েছিল। মোবাইল ফটোগ্রাফি উৎসাহীদের সাহায্য করার লক্ষ্যে ‘ভিভো ভিশন প্লাস’ মোবাইল ফটোগ্রাফির মাধ্যমে ভিভো ভিশন প্লাস মোবাইল ফটোগ্রাফি একাডেমী, ভিভো ভিশন প্লাস মাস্টার ক্লাস এবং ভিভো ভিশন প্লাস ফটোগ্রাফার ফেডারেশনের মাধ্যমে পুরস্কৃত করার ব্যবস্থাও করেছিল ভিভো। ভিভো এক্সসিক্সটি সিরিজ লঞ্চ হওয়ার সঙ্গ-সঙ্গে এ উদ্যোগটি শুরু করা হবে এবং ব্যবহারকারীরা কীভাবে অংশ নিতে সক্ষম হবে সে সম্পর্কে বিশদ বিবরণ লঞ্চের তারিখের এগিয়ে আসার পর ঘোষণা করা হতে পারে।