Vivo X70 Series: সেপ্টেম্বরে ভিভো এক্স৭০ সিরিজের তিনটি ফোন লঞ্চের সম্ভাবনা ভারতে, জেনে নিন সম্ভাব্য দাম

ভিভো এক্স৭০ সিরিজের তিনটি ফোন- ভ্যানিলা ভ্যারিয়েন্ট ভিভো এক্স৭০, ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ প্রো প্লাস, লঞ্চ হতে পারে ভারতে।

Vivo X70 Series: সেপ্টেম্বরে ভিভো এক্স৭০ সিরিজের তিনটি ফোন লঞ্চের সম্ভাবনা ভারতে, জেনে নিন সম্ভাব্য দাম
ভিভো এক্স৭০ প্রো প্লাস, ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০- এই তিনটি ফোন লঞ্চ হয়েছে।

ভিভো এক্স৭০ প্রো প্লাস, ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ স্মার্টফোন লঞ্চ হবে ভারতে। অনুমান, আগামী সেপ্টেম্বর মাসে হয়তো দেশে লঞ্চ হবে ভিভো এক্স৭০ সিরিজের এই তিনটি ফোন। চলতি বছর আইপিএল শুরু হওয়ার কথা সেপ্টেম্বর মাসেই। তাই সেই সময়েই ভিভোর নতুন স্মার্টফোন ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে বলে শোনা গিয়েছে। ইতিমধ্যেই আবার ভিভো এক্স৭০ সিরিজের বিভিন্ন ফোনের সম্ভাব্য দাম অনলাইনে প্রকাশিত হয়েছে। সেই রিপোর্টে আবার এক ভিভো আধিকারিকের বক্তব্যের উল্লেখও রয়েছে। এর আগে আবার ভিভো এক্স৭০ সিরিজের বিভিন্ন মডেলের সম্ভাব্য ফিচার প্রকাশ হয়েছিল অনলাইনে। শোনা গিয়েছে, ভিভো এক্স৭০ সিরিজে থাকতে পারে ১২০Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে। এছাড়াও একটি f/1.15 aperture ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে, যেখানে আবার five-axis image stabilization ফিচার থাকতে পারে।

ভারতে ভিভো এক্স৭০ সিরিজের তিনটি মডেলের সম্ভাব্য দাম-

91Mobiles- এর একটি রিপোর্টে ভিভো সংস্থার এক আধিকারিকের উল্লেখ করে বলা হয়েছে, ভিভো এক্স৭০ প্রো প্লাস মডেলের দাম হতে পারে ৭০ হাজার টাকার আশপাশে। অন্যদিকে, ভিভো এক্স৭০ প্রো ফোনের দাম হতে পারে ৫০ হাজার টাকার আশপাশে। এছাড়াও ভিভো এক্স৭০ অর্থাৎ এই সিরিজের ভ্যানিলা ভ্যারিয়েন্টের দাম হতে পারে ৫০ হাজার টাকার কম। তবে ভিভো সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও ভিভো এক্স৭০ সিরিজের বিভিন্ন ফোনের দাম প্রসঙ্গে কিছু ঘোষণা করা হয়নি।

শোনা গিয়েছে, চলতি বছর অর্থাৎ ২০২১ সালের আইপিএল মরশুমে আগামী সেপ্টেম্বর মাসে ভারতে ভিভো এক্স৭০ সিরিজের তিনটি ফোন ভিভো এক্স৭০ প্রো প্লাস, ভিভো এক্স৭০ প্রো এবং ভিভো এক্স৭০ লঞ্চ হতে পারে। কিন্তু ভারতে ভিভো এক্স৭০ সিরিজ লঞ্চ প্রসঙ্গেও ভিভো সংস্থা এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেনি।

ভিভো এক্স৭০ সিরিজের বিভিন্ন ফোনের সম্ভাব্য কিছু বৈশিষ্ট্য-

  • ভিভো এক্স৭০ ফোনে থাকতে পারে একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০Hz। ঠিক যেমন ভিভো এক্স৬০ সিরিজে ছিল, তেমন ডিসপ্লে এই সিরিজেও থাকার সম্ভাবনা রয়েছে। ফ্রন্ট ডিসপ্লের উপরের দিকে মাঝ বরাবর একটি হোল-পাঞ্চ কাটআউট থাকতে পারে, যেখানে ফিট করা থাকতে পারে সেলফি ক্যামেরা।
  • ভিভো তার এক্স সিরিজের জন্য স্পেশ্যাল ক্যামেরা টেকনোলজি তৈরি করেছে। ভিভো এক্স৭০ সিরিজে থাকতে পারে একটি f/1.15 aperture ক্যামেরা এবং five-axis image stabilization ফিচার।
  • ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনে থাকতে পারে একটি Snapdragon ৮৮৮ প্রসেসর, ঠিক যেমন ভিভো এক্স৬০ প্রো প্লাস মডেলে ছিল।
  • ভিভো এক্স৭০ সিরিজে ৪৫০০mAh ব্যাটারি এবং ৬৬W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- ভারতে আসছে ইনফিনিক্সের নতুন স্মার্টফোন, ফ্লিপকার্টে প্রকাশ হয়েছে টিজার

Click on your DTH Provider to Add TV9 Bangla