আগামী সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হতে পারে ভিভো এক্স৭০ সিরিজ

গত মাসে, একটি ভিভো ফোন যার মডেল নম্বর ছিল V2123A, তার হদিশ পাওয়া গিয়েছিল Geekbench- এর তালিকায়। অনুমান করা হয়েছিল, এটি ভিভো এক্স৭০ সিরিজের ভ্যানিলা মডেল।

আগামী সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হতে পারে ভিভো এক্স৭০ সিরিজ
আইপিএল- এর সঙ্গে জুটি বেঁধেছে ভিভো।

ভিভো এক্স৭০ সিরিজ আসতে চলেছে ভারতে। জানা গিয়েছে, চলতি বছর অর্থাৎ ২০২১ সালের সেপ্টেম্বর মাসে ভারতে লঞ্চ হতে পারে ভিভো- র এক্স৭০ সিরিজ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)- এর সঙ্গে ইতিমধ্যেই জুটি বেঁধেছে ভিভো। গত বছর অর্থাৎ ২০২০ সালের ডিসেম্বর মাসে চিনে রিলিজ হয়েছিল ভিভো এক্স৬০ সিরিজ। এরপর চলতি বছর মার্চ মাসে ভারতে রিলিজ হয়েছিল এই ফোনের সিরিজ। শোনা যাচ্ছে, ভিভো এক্স৬০ সিরিজের মতোই তিনটি ফোন লঞ্চ হবে এক্স৭০ সিরিজেও। তবে নতুন সিরিজের ফোনের প্রসঙ্গে বিশেষ কোনও তথ্য প্রকাশ করেনি চিনের মোবাইল নির্মাণ সংস্থা ভিভো।

তবে সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা না হলেও ভিভো এক্স৭০ সিরিজ সম্পর্কে সামান্য কিছু তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। শোনা যাচ্ছে, এই সিরিজেও ভিভো এক্স৬০ প্রো প্লাসের মতো ভিভো এক্স৭০ প্রো প্লাস মডেল থাকবে। সেই মডেলে Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর থাকতে পারে। এই মডেলের ব্যাটারি হতে পারে ৪৫০০mAh। তার সঙ্গে ৬৬ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও থাকতে পারে একটি ১/১.২৮ ইঞ্চির প্রাইমারি সেনসর।

গত মাসে, একটি ভিভো ফোন যার মডেল নম্বর ছিল V2123A, তার হদিশ পাওয়া গিয়েছিল Geekbench- এর তালিকায়। অনুমান করা হয়েছিল, এটি ভিভো এক্স৭০ সিরিজের ভ্যানিলা মডেল। সেই সময় শোনা গিয়েছিল, এই মডেলে MediaTek Dimensity ৯০০ প্রসেসর এবং ৮ জিবি র‍্যাম থাকার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি শোনা গিয়েছিল, এই ফোনে থাকতে পারে অ্যানড্রয়েড ১১। IMEI ডেটাবেসে ভিভো এক্স৭০ (মডেল নম্বর V2104) দেখা গিয়েছিল।

আরও পড়ুন- ৮ জুন ভারতে লঞ্চ হবে iQoo Z3 ফোন, দেখে নিন এই ফোনের সম্ভাব্য দাম এবং ফিচার

সেপ্টেম্বর মাসে ভারতে ভিভো এক্স৭০ সিরিজ লঞ্চ হবে জানা গেলেও, এখনও নির্দিষ্ট দিনক্ষণ জানাননি ভিভো কর্তৃপক্ষ। এই সিরিজে কী কী মডেল থাকবে, তার দাম এবং ফিচারই বা কী হবে, সেই ব্যাপারেও নিশ্চিত তথ্য এখনও প্রকাশ হয়নি।