Jio Plans Discontinued: চুপিসাড়ে কম খরচের 12 রিচার্জ প্ল্যান বন্ধ করে দিল রিলায়েন্স জিও

Jio Prepaid Plans Discontinued: রিলায়েন্স জিও নিঃশব্দে তার 12টি জনপ্রিয় রিচার্জ প্ল্যান বন্ধ করে দিল। এই প্রিপেড প্যাকগুলির কোনওটির খরচ কম, কোনওটি আবার খুব চড়া রেটের। এদের মধ্যে বেশির ভাগ প্ল্যানেই Disney+ HotStar অফার করা হত।

Jio Plans Discontinued: চুপিসাড়ে কম খরচের 12 রিচার্জ প্ল্যান বন্ধ করে দিল রিলায়েন্স জিও
এক ধাক্কায় 12টি রিচার্জ প্ল্যান বন্ধ করল রিলায়েন্স জিও। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2022 | 5:10 PM

Jio Recharge: 5G লঞ্চ করতে তোড়জোড় শুরু করেছে দেশের টেলিকম অপারেটররা। এর মধ্যেই আবার রিলায়েন্স জিও নিঃশব্দে তার 12টি জনপ্রিয় রিচার্জ প্ল্যান বন্ধ করে দিল। এই প্রিপেড প্যাকগুলির কোনওটির খরচ কম, কোনওটি আবার খুব চড়া রেটের। সেই প্রতিটি প্রিপেড রিচার্জ প্যাকেরই একটা কমন ফ্যাক্টর রয়েছে। ডিজ়নি প্লাস হটস্টার অফার করা হত প্ল্যানগুলিতে। এক ধাক্কায় এই এতগুলি প্ল্যান সরিয়ে দেওয়ার পর মুম্বইয়ের টেলিকম জায়ান্ট রিলায়েন্স জিও-র ঝুলিতে এখন আর মাত্র দুটি রিচার্জ প্ল্যান থেকে গেল, যেগুলি ডিজ়নি প্লাস হটস্টার অফার করবে গ্রাহকদের।

যে 12টি প্ল্যান বন্ধ করল রিলায়েন্স জিও

রিলায়েন্স জিও তার ডিজ়নি প্লাস হটস্টার অফারিংয়ের যে 12টি প্ল্যান বন্ধ করেছে, সেগুলি একনজরে দেখে নেওয়া যাক।

1) 151 টাকার ডিজ়নি প্লাস হটস্টার ডেটা অ্যাড-অন প্যাক।

2) 555 টাকার অ্যাড-অন রিচার্জ প্ল্যান।

3) 659 টাকার অ্যাড-অন প্ল্যান।

4) 333 টাকার ডিজ়নি প্লাস হটস্টার রিচার্জ প্ল্যান।

5) 499 টাকার জিও প্রিপেড প্ল্যান।

6) 583 টাকার জিও প্রিপেড প্ল্যান।

7) 601 টাকার জিও প্রিপেড প্ল্যান।

8) 783 টাকার জিও প্রিপেড প্ল্যান।

9) 799 টাকার জিও প্রিপেড প্ল্যান।

10) 1066 টাকার জিও প্রিপেড প্ল্যান।

11) 2999 টাকার জিও প্রিপেড প্ল্যান।

12) 3119 টাকার জিও প্রিপেড প্ল্যান।

ডিজ়নি প্লাস হটস্টার অফারের বর্তমান জিও প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিও-র ঝুলিতে এখন 1,499 টাকার একটি প্রিপেড রিচার্জ প্ল্যান রয়েছে। প্ল্যানটিতে ব্যবহারকারীদের ডিজ়নি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন অফার করা হবে। প্রতিদিন এই রিচার্জ প্যাকে 2GB করে হাই-স্পিড ডেটা পেয়ে যাবেন গ্রাহকরা। তার সঙ্গে আবার রয়েছে আনলিমিটেড ভয়েস কল বেনিফিট। এরপরেও আবার রয়েছে প্রতিদিন সম্পূর্ণ বিনামূল্যে 100 SMS পাঠানোর অফার। এই রিচার্জ প্যাকের বৈধতা 84 দিন।

ডিজ়নি প্লাস হটস্টার অফারের রিলায়েন্স জিও-র আর একটি যে রিচার্জ প্ল্যান রয়েছে, তার জন্য গ্রাহকদের 4,199 টাকা খরচ করতে হবে। প্ল্যানটিতে প্রতিদিন 3GB হাই-স্পিড ডেটা অফার করা হবে ব্যবহারকারীদের। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিটি 100 SMS পাঠানোর দুর্দান্ত সুযোগ। এই রিচার্জ প্যাকের সবথেকে আকর্ষণীয় বৈশিষ্ট্য হল তার 365 দিন বা এক বছরের বৈধতা।

এই দুটি প্ল্যানই তার ব্যবহারকারীদের ডিজ়নি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন অফার করবে। তবে 12টি জনপ্রিয় রিচার্জ প্যাক রিলায়েন্স জিও কেন সরিয়ে দিল, সে বিষয়ে তার কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, রিলায়েন্স জিও খুব শীঘ্রই কিছু নতুন প্ল্যান লঞ্চ করবে।