Jio 5G Wi-Fi: বাস স্ট্যান্ড, রেলওয়ে স্টেশন সর্বত্র 5G! এসে গেল Jio-র সত্যিকারের 5G ওয়াই-ফাই

Jio 5G Latest Update: রিলায়েন্স জিও তার ট্রু 5G পাওয়ার্ড ওয়াই-ফাই পরিষেবার শুভ সূচনা করল। শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় স্থান, রেলওয়ে স্টেশন, বাস স্ট্যান্ড, বাণিজ্যিক কেন্দ্র সহ আরও একাধিক জায়গায় কাজ করবে এই JioTrue5G-পাওয়ার্ড Wi-Fi পরিষেবা।

Jio 5G Wi-Fi: বাস স্ট্যান্ড, রেলওয়ে স্টেশন সর্বত্র 5G! এসে গেল Jio-র সত্যিকারের 5G ওয়াই-ফাই
রাজস্থানের নাথদ্বারা মন্দির থেকেই জিও ট্রু 5G ওয়াই-ফাই এর শুভ সূচনা। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2022 | 3:43 PM

JioTrue5G Wi-Fi: সকল ভারতীয়র জন্য সত্যিকারের 5G-র অভিজ্ঞতা দিতে শনিবার, 22 অক্টোবর, রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেড জিও ট্রু 5G পাওয়ার্ড ওয়াই-ফাই পরিষেবার শুভ সূচনা করল। শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় স্থান, রেলওয়ে স্টেশন, বাস স্ট্যান্ড, বাণিজ্যিক কেন্দ্র সহ আরও একাধিক জায়গায় কাজ করবে এই JioTrue5G-পাওয়ার্ড Wi-Fi পরিষেবা। কলকাতা, মুম্বই, বারাণসী এবং দিল্লিতে সম্প্রতি যে JioTrue5G পরিষেবা এবং জিও ওয়েলকাম অফার নিয়ে আসা হয়েছে, শনিবার এই ওয়াই-ফাই পরিষেবাও তারই অঙ্গ হিসেবে লঞ্চ করা হল। রিলায়েন্স জিও টিমগুলি এখন দেশের আরও শহরে 5G পরিষেবা পৌঁছে দিতে এবং সর্বোপরি বিভিন্ন স্মার্টফোনে এই পরিষেবার উপলব্ধতা বাড়াতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

শুভারম্ভে শনিবার JioTrue5G পরিষেবাগুলির সঙ্গে রিলায়েন্স জিও রাজস্থানের নাথদ্বারা মন্দিরের শহরে JioTrue5G চালিত Wi-Fi চালু করেছে। Jio ব্যবহারকারীরা জিও ওয়েলকাম অফার চলাকালীন কোনও চার্জ ছাড়াই এই পরিষেবাটি পাবেন। এমনকি, যাঁরা রিলায়েন্স জিও গ্রাহক নন, তাঁরাও সম্পূর্ণ এবং সীমাহীন 5G পরিষেবার অভিজ্ঞতা পেতে জিও গ্রাহক হওয়ার আগেই এই পরিষেবাটি পরখ করে দেখতে পারবেন। এটি Jio-র ‘উই কেয়ার’ দর্শনের আর একটি রূপ যা সংস্থার ব্র্যান্ড নীতির মূলাধার।

রিলায়েন্স জিও ইনফোকমের চেয়ারম্যান আকাশ আম্বানি এ বিষয়ে বলছেন, “মানবতার সেবা ভারতীয় সংস্কৃতির অন্যতম প্রিয় দিক, যার শিকড় আমাদের সামাজিক-ধর্মীয় ঐতিহ্যের মধ্যে পাওয়া যায়। আগেই বলা হয়েছে, 5G সুবিধাভোগী কয়েকজন বা আমাদের বৃহত্তম শহরগুলির জন্য একটি বিশেষ পরিষেবা হিসেবে সীমাবদ্ধ থাকতে পারে না। এটি অবশ্যই সমগ্র ভারত জুড়ে প্রতিটি নাগরিক, প্রতিটি বাড়িতে এবং প্রতিটি ব্যবসার জন্য উপলব্ধ হতে হবে। প্রতিটি ভারতীয়কে JioTrue5G-এর সঙ্গে সক্ষম করার জন্য এটি সেই দিকের একটি পদক্ষেপ।”

আরও যোগ করে আকাশ বললেন, “আজ, আমরা পবিত্র শহর নাথদ্বারা এবং ভগবান শ্রীনাথ জির মন্দিরে প্রথম JioTrue5G-সক্ষম Wi-Fi পরিষেবা চালু করেছি। এর মাধ্যমে আমরা এই ধরনের আরও অনেক লোকেশনকে শক্তি দিতে সক্ষম হব এবং তার পাশাপাশি ব্যবহারকারীদের আমাদের পরিষেবাগুলি পরীক্ষা করার অনুমতি দেব। এছাড়াও, Jio True5G ওয়েলকাম অফারে যুক্ত হতে আমরা চেন্নাইকে আমাদের সর্বশেষ শহর হিসেবে স্বাগত জানাই।”

সাম্প্রতিক লঞ্চের সময় প্রতিশ্রুতি অনুযায়ী, JioTrue5G আরও শহর জুড়ে প্রসারিত হবে। চেন্নাই হল সর্বশেষ শহর, যা Jio ওয়েলকাম অফারে যোগ করা হয়েছে। চেন্নাইতে আমন্ত্রিত Jio ব্যবহারকারীরা 1 Gbps পর্যন্ত আনলিমিটেড 5G ডেটা অ্যাক্সেস করতে পারবেন এবং JioTrue5G-এর অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন।