Jio New Plans: তিন মাস টানা 2.5GB করে ডেটা, সস্তার নতুন দুই প্ল্যান নিয়ে এল Reliance Jio

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jan 30, 2023 | 1:57 PM

Jio Latest Plan: নতুন Jio Data Plan দুটি রিচার্জ করা যাবে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং MyJio অ্যাপ থেকে। 349 টাকা ও 899 টাকা খরচ করতে হবে এই Jio প্ল্যানগুলির জন্য।

Jio New Plans: তিন মাস টানা 2.5GB করে ডেটা, সস্তার নতুন দুই প্ল্যান নিয়ে এল Reliance Jio
নতুন প্ল্যান নিয়ে এল Jio।

Reliance Jio দুটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করল। সেই দুটি প্যাকই নিয়ে আসা হয়েছে ডেটা প্ল্যান হিসেবে। 2.5GB করে ডেটার অফার মিলবে Jio প্ল্যান দুটিতে। নতুন Jio Data Plan দুটি রিচার্জ করা যাবে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং MyJio অ্যাপ থেকে। 349 টাকা ও 899 টাকা খরচ করতে হবে এই Jio প্ল্যানগুলির জন্য। সদ্য লঞ্চ হওয়া রিলায়েন্স জিও-র এই দুটি প্ল্যানে রয়েছে আনলিমিটেড কলিং ফেসিলিটি, 2.5GB ডেইলি ডেটা সহ আরও অনেক কিছু। Reliance Jio-র 349 টাকা ও 899 টাকার এই প্ল্যান দুটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Jio 349 টাকার প্ল্যান

Reliance Jio-র এই 349 টাকার প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 2.5GB করে ডেটা অফার করা হবে। প্ল্যানটির বৈধতা 30 দিন। সেই 30 দিন ধরে প্রতিদিন আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পেয়ে যাবেন কাস্টমাররা। সব মিলিয়ে এই Jio প্ল্যানে গ্রাহকরা 30 দিনের জন্য মোট 75GB ডেটা ব্যবহার করতে পারবেন। রয়েছে প্রতিদিন 100টা করে SMS সম্পূর্ণ বিনামূল্যে পাঠানোর সুবিধাও। এছাড়া এই Jio প্ল্যানটিতে গ্রাহকরা সমস্ত Jio Apps সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহারের সুবিধা পেয়ে যাবেন।

Jio 899 টাকার প্ল্যান

আরও একটি ডেটা প্ল্যান নিয়ে হাজির হয়েছে Reliance Jio। সেই প্ল্যানে কাস্টমারদের প্রতিদিন 2.5GB করে ডেটা অফার করা হবে। আগের প্ল্যানের থেকে এই জিও প্ল্যানের তফাত হল ভ্যালিডিটিতে। বাদ বাকি সব অফার প্রায় এক। Jio 899 টাকার প্ল্যানটি 90 দিনের জন্য বৈধ। অর্থাৎ, সব মিলিয়ে এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন 225GB ডেটা। আগের প্ল্যানটির মতো এই ডেটা প্যাকেও রয়েছে প্রতিদিন 100টা SMS পাঠানোর সুযোগ। জিওসিনেমা, জিওটিভি, জিওসিকিওরিটি, জিওক্লাউড-সহ আরও একাধিক Jio Apps ব্যবহারের সুবিধাও মিলবে।

এই খবরটিও পড়ুন

এদিকে নতুন বছরের শুরুতেই Reliance Jio তার প্রথম 5G প্ল্যানের সঙ্গে ভারতবাসীর পরিচয় করিয়েছে। Jio 5G প্ল্যানের খরচ মাত্র 61 টাকা। অন্য দিকে আবার গত বছরটা শেষ হওয়ার সময়ই Happy New Year 2023 রিচার্জ প্ল্যান নিয়ে এসেছিল Reliance Jio। সেই Jio New Year প্ল্যান দুটির খরচ যথাক্রমে 2,023 টাকা এবং 2,999 টাকা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla