Jio 5G In Asansol, Durgapur: কলকাতা, শিলিগুড়ির পর Jio True 5G এবার আসানসোল ও দুর্গাপুরে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Jan 24, 2023 | 6:39 PM

Jio 5G West Bengal Update: কলকাতা, শিলিগুড়ির পর বাংলার আরও দুই শহরে চালু হয়ে গেল Reliance Jio True 5G। সেই শহর দুটিই পশ্চিম বর্ধমানের— আসানসোল ও দুর্গাপুর।

Jio 5G In Asansol, Durgapur: কলকাতা, শিলিগুড়ির পর Jio True 5G এবার আসানসোল ও দুর্গাপুরে
দুর্গাপুর, আসানসোলেও Jio 5G চালু হয়ে গেল।

Jio 5G West Bengal News: কলকাতা, শিলিগুড়ির পর বাংলার আরও দুই শহরে চালু হয়ে গেল Reliance Jio True 5G। সেই শহর দুটিই পশ্চিম বর্ধমানের— আসানসোল ও দুর্গাপুর। এদিন দেশের মোট 50টি শহরে মুম্বইয়ের টেলিকম জায়ান্টটি তাদের দ্রুত গতির 5G পরিষেবা লঞ্চ করল। সব মিলিয়ে এখন দেশের মোট 184টি শহর Jio 5G পরিষেবা পেয়ে গেল, যার মধ্যে চারটিই বাংলার।

Reliance Jio হল দেশের প্রথম এবং একমাত্র অপারেটর, যারা দেশের বেশিরভাগ ক্ষেত্রে 5G পরিষেবা চালু করেছে। এই সব শহরের Jio গ্রাহকদের Jio Welcome Offer ব্যবহারের জন্য আমন্ত্রণ জানানো হবে। এই 50 শহরের Jio ব্যবহারকারীরা মঙ্গলবার, 24 জানুয়ারি থেকে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই 1 Gbps+ গতিতে সীমাহীন ডেটার অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন।

এদিনে 50 শহরে Jio 5G চালু করে কোম্পানির এক মুখপাত্র দাবি করেছেন, 17টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলজুড়ে 50টি অতিরিক্ত শহরে Jio True 5G পরিষেবা লঞ্চ করতে পেরে আমরা রোমাঞ্চিত। এই নিয়ে এখন দেশের 184 শহরে জিও 5G চালু হয়ে গেল। এখনও পর্যন্ত 5G পরিষেবার বৃহত্তম রোলআউটগুলির মধ্যে একটি হল এদিনের এই 50 শহরে Jio-র 5G পরিষেবার সম্প্রসারণ। শুধু ভারত নয়। বিশ্বের কোনও জায়গাতেই এমন বৃহত্তম নেটওয়ার্ক সম্প্রসারণ এর আগে হয়নি।”

Jio-র ওই মুখপাত্র আরও যোগ করে বললেন, “সারা দেশে ট্রু 5জি রোলআউটের গতি এবং তীব্রতা বাড়িয়েছি। কারণ, আমরা চাই প্রতিটি ব্যবহারকারী Jio True 5G প্রযুক্তির ট্রান্সফর্মেশনাল সুবিধা উপভোগ করুন। 2023 সালে ডিসেম্বর মাসের মধ্যেই দেশের প্রতিটা প্রান্তের মানুষ Jio True 5G-র দ্রুততর ইন্টারনেট দ্বারা উপকৃত হতে পারবেন।”

এই খবরটিও পড়ুন

সেই সঙ্গেই তিনি অন্ধ্রপ্রদেশ, অসম, ছত্তীসগঢ়, গোয়া, হরিয়ানা, ঝাড়খণ্ড, কর্ণাটক, কেরালা, মহারাষ্ট্র, ওডিশা, পুদুচেরি, পঞ্জাব, রাজস্থান, তামিলনাড়ু, তেলঙ্গনা, উত্তর প্রদেশ এবং পশ্চিমবঙ্গের রাজ্য সরকারগুলিকে এই সমস্ত অঞ্চলে ডিজিটাইজ় করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla