ZEB-Sound Bomb X1: দেশের প্রথম 3-in-1 গ্যাজেট, একটা ডিভাইসেই ব্লুটুথ স্পিকার, ইয়ারবাড ও টর্চ, দাম 1,399 টাকা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Nov 29, 2022 | 4:17 PM

ZEB-Sound Bomb X1 এর বৈশিষ্ট্যতো অতি অবশ্যই পরখ করে নিতে হবে। তবে তার আগে ভাবতে হবে, আপনি এই একসঙ্গে ইয়ারবাড, টর্চ এবং ব্লুটুথ স্পিকারের সমগ্র প্যাকেজটি কত দামে পাবেন? ZEB-Sound Bomb X1 এর দাম মাত্র 1,399 টাকা।

ZEB-Sound Bomb X1: দেশের প্রথম 3-in-1 গ্যাজেট, একটা ডিভাইসেই ব্লুটুথ স্পিকার, ইয়ারবাড ও টর্চ, দাম 1,399 টাকা
একটা ডিভাইসেই ব্লুটুথ স্পিকার, ইয়ারবাড ও টর্চ।

দেশি সংস্থা Zebronics এই মুহূর্তে ভারতের কনজ়িউমার ইলেকট্রনিক্স এবং লাইফস্টাইল অ্যাক্সেসারিজ়ের নিরিখে যথেষ্ট নাম করেছে। সংস্থাটি সম্প্রতি 3-in-1 গ্যাজেট লঞ্চ করেছে, যার নাম ZEB-Sound Bomb X1। টু-ইন-ওয়ান নয় এক্কেবারে থ্রি-ইন-ওয়ান এই গ্যাজেটের বৈশিষ্ট্য কী? আসলে এই লেটেস্ট গ্যাজেটটিতে একদিকে যেমন ওয়্যারলেস ব্লুটুথ ইয়ারবাড ও তার সঙ্গে তার চার্জিং কেস রয়েছে। তেমনই আবার এটি ওয়্যারলেস ব্লুটুথ স্পিকার সাপোর্ট করে এবং একটি বিল্ট-ইন টর্চও রয়েছে। একবার ভেবে দেখুন, একটাই গ্যাজেট কিনছেন— যার মধ্যে TWS ইয়ারবাড, ব্লুটুথ স্পিকার এবং একটি টর্চও পেয়ে যাচ্ছেন। ব্যাপারটা বেশ ভাল না, সমগ্র প্যাকেজটা লোভনীয় নয়?

ZEB-Sound Bomb X1 এর বৈশিষ্ট্যতো অতি অবশ্যই পরখ করে নিতে হবে। তবে তার আগে ভাবতে হবে, আপনি এই একসঙ্গে ইয়ারবাড, টর্চ এবং ব্লুটুথ স্পিকারের সমগ্র প্যাকেজটি কত দামে পাবেন? ZEB-Sound Bomb X1 এর দাম মাত্র 1,399 টাকা। হ্যাঁ, মাত্র এই দামেই আপনি পেয়ে যাচ্ছেন একটি ইয়ারবাড, টর্চ এবং ব্লুটুথ স্পিকারের সম্মিলিত প্যাকেজ। তবে এই দাম অফারে আপনি Amazon থেকেই পাবেন শুধু। ডিভাইসটির মোট তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে— কালো, নীল এবং সাদা।

ZEB-Sound Bomb X1-এ যে ইয়ারবাড দুটি রয়েছে, তারা পরিষ্কার এবং স্বচ্ছ অডিও অভিজ্ঞতা দিতে পারে। কারণ, এদের মধ্যে রয়েছে 13mm ড্রাইভার্স। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, একবার চার্জে 30 ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে পারে এই TWS Earbuds। এছাড়া ইয়ারবাডগুলির গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে, টাচ কন্ট্রোলস, ইনবিল্ট মিক। এর পাশাপাশি আবার পাওয়ারফুল বাস্ (Bass) ও সাউন্ডের জন্য ইয়ারবাড দুটিই স্প্ল্যাশপ্রুফ।

এদিকে এই থ্রিন-ইন-ওয়ান গ্যাজেটে যে ওয়্যারলেস ব্লুটুথ স্পিকার রয়েছে, তাতে একটি বিল্ট-ইন চার্জিং কেস দেওয়া হয়েছে। কোম্পানি জানিয়েছে, ওয়্যারলেস ব্লুটুথ স্পিকারটি একবার চার্জে 19 ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দিতে সক্ষম।

এই খবরটিও পড়ুন

নতুন 3-in-1 গ্যাজেটটি লঞ্চ করে Zebronics এর কো-ফাউন্ডার এবং ডিরেক্টর প্রদীপ দেশাই বলছেন, “জ়েব্রোনিক্স সর্বদা অনন্য এবং মানসম্পন্ন পণ্যগুলির জন্য বাজারের চাহিদা বোঝার চেষ্টা করে। ক্লাস লাইফস্টাইলের সেরা আনন্দ দিতে অনর্গল তার প্রচেষ্টা চালিয়ে যায়। Sound Bomb X1 হল একটি বহুমুখী 3-ইন-1 গ্যাজেট যা শ্রোতাদের বিভিন্ন প্রয়োজনীয়তা পূরণ করে। ডিভাইসটিকে স্প্ল্যাশপ্রুফ কেসে শেল করা হয়েছে। সামগ্রিকভাবে, জ়েব্রোনিক্সের লাইফস্টাইল অ্যাকসেসরিজ় পণ্যের পরিসরে আগামী সময়ে আরও অ্যাড-অন করা হবে এবং আমাদের অন্যান্য পণ্য বিভাগের মতোই আমরা এতে সর্বদা এগিয়ে থাকার চেষ্টা করব।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla