Airtel Black: ওয়ান এয়ারটেল সার্ভিসের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে আসছে নতুন প্ল্যান

সম্ভবত ৯৯৮ টাকা থেকে প্ল্যান শুরু হবে এয়ারটেল ব্ল্যাক পরিষেবায়। সর্বোচ্চ প্ল্যান ২০৯৯ টাকার।

Airtel Black: ওয়ান এয়ারটেল সার্ভিসের রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে আসছে নতুন প্ল্যান
এয়ারটেল ব্ল্যাক সার্ভিস।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 7:09 AM

গ্রাহকদের সুবিধার্থে নতুন অফার আনল এয়ারটেল। ভারতী এয়ারটেলের এই নতুন অফারের নাম ‘এয়ারটেল ব্ল্যাক’। এর সাহায্যে সাবস্ক্রাইবাররা পোস্টপেড, ডিটিএইচ এবং ফাইবার কানেকশন একটি বিলে যুক্ত করার সুযোগ পাবেন। প্রথম ঝলকে এই সার্ভিস প্ল্যান দেখে মনে হবে, বর্তমানের ‘ওয়ান এয়ারটেল সার্ভিস’- এর সঙ্গে নতুন প্ল্যানের মিল রয়েছে। এর মধ্যেই ‘এয়ারটেল ব্ল্যাক’- এর জন্য একটি মাইক্রোসাইটও তৈরি করা হয়েছে।

এই পরিষেবার মাধ্যমে সাবস্ক্রাইবারদের মূলত একটাই বিলে একাধিক সুবিধা দেওয়া হবে। সেই সঙ্গে থাকবে একটিই কাস্টোমার কেয়ার নম্বর, ফ্রি সার্ভিস ভিজিট এবং আরও অনেক কিছু। আক্ষরিক অর্থাৎ ‘ওয়ান এয়ারটেল সার্ভিস’- এর সঙ্গে ‘এয়ারটেল ব্ল্যাক’ প্ল্যানের অনেক মিল রয়েছে। শোনা গিয়েছে, সম্ভবত ২ জুলাই সরিয়ে নেওয়া হবে ওয়ান এয়ারটেল পেজ। হয়তো এরপরই ‘এয়ারটেল ব্ল্যাক’ সম্পর্কে বিস্তারিত জানাবেন কর্তৃপক্ষ।

মূলত ‘ওয়ান এয়ারটেল’- এর মতোই ‘এয়ারটেল ব্ল্যাক’- এর ক্ষেত্রে একটি বিলে দু’টি বা তিনটি প্ল্যান চালু করার একমাত্র কারণ হল গ্রাহকদের সুবিধা দেওয়া। একটাই বিলে একাধিক পরিষেবার পেমেন্ট করা হলে, গ্রাহকের পক্ষেও তা কম ঝামেলার। আপাতত এয়ারটেল ব্ল্যাক সদস্যদের কোনও সুইচিং বা ইন্সটলেশন খরচ দিতে হবে না। বদলে তাঁরা পেয়েছে যাবেন একটি এয়ারটেল Xstream বক্স তাও আবার বিনামূল্যে। কোনও সমস্যায় পড়লে কাস্টোমার কেয়ার ফোন করলে ৬০ সেকেন্ডের মধ্যেই জবাব পাবেন। সেই সঙ্গে থাকবে ফ্রি সার্ভিস ভিজিট।

মাইক্রোসাইট অনুসারে, এয়ারটেল ব্ল্যাকে কী কী প্ল্যান থাকবে?

  • ৯৯৮ টাকা থেকে ২০৯৯ টাকা পর্যন্ত বেশ কয়েকটি প্ল্যান থাকবে এই পরিষেবার আওতায়।
  • ৯৯৮ এবং ১৫৯৮ টাকার প্ল্যানে দুটো করে পোস্টপেড কানেকশন এবং দুই প্ল্যানেই ১০৫ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা।
  • ১৩৪৯ এবং ২০৯৯ টাকার প্ল্যানে তিনটি পোস্টপেড কানেকশন এবং ২১০ ও ২৬০ জিবি ডেটা পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন- Vi Prepaid Plan: জিওর সঙ্গে পাল্লা দিতে ২৬৭ টাকায় নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান আনল ভোডাফোন-আইডিয়া