Work from Home Date Plans: বাড়িতে বসে কাজ করাকালীন প্রয়োজন ভাল ইন্টারনেট কানেকশন, দেখে নিন কোন প্ল্যান আপনার জন্য ভাল…

ইন্টারনেট পরিষেবা প্রদানকারী এয়ারটেল এক্সস্ট্রিম, জিও ফাইবার এবং বিএসএনএল ভারতে ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান অফার করছে। যা ইউজাররা বাড়ি থেকে কাজ করার সময় বা স্ট্রিমিংয়ের উদ্দেশ্যে ব্যবহার করতে পারে।

Work from Home Date Plans: বাড়িতে বসে কাজ করাকালীন প্রয়োজন ভাল ইন্টারনেট কানেকশন, দেখে নিন কোন প্ল্যান আপনার জন্য ভাল...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 4:38 PM

২০২০ সালে মহামারী হওয়ার পর অনেকের জন্য ওয়ার্ক ফ্রম হোম একমাত্র উপায় হয়ে উঠেছে। এখনও মানুষ পুরোপুরিভাবে কর্মস্থলে গিয়ে কাজ করা শুরু করে তুলতে পারেনি। তাই, ওয়ার্ক ফ্রম হোমে বাড়ি থেকে কাজ করলে ভাল ইন্টারনেট কানেকশনের পাশাপাশি ভাল স্পিডও প্রয়োজন। ইন্টারনেট পরিষেবা প্রদানকারী এয়ারটেল এক্সস্ট্রিম, জিও ফাইবার এবং বিএসএনএল ভারতে ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান অফার করছে। যা ইউজাররা বাড়ি থেকে কাজ করার সময় বা স্ট্রিমিংয়ের উদ্দেশ্যে ব্যবহার করতে পারে। Excitel, You Broadband এবং ACT ১,০০০ টাকার নীচে ব্রডব্যান্ড প্ল্যানও অফার করে।

Excitel তাদের ব্রডব্যান্ড প্ল্যানের বৈধতা ১ মাস, ৩ মাস, ৪ মাস, ৬ মাস, ৯ মাস এবং ১২ মাসের জন্য রেখেছে।  এক্সিটেল সম্প্রতি তিনটি বাড়িতে থাকার ব্রডব্যান্ড পরিকল্পনা চালু করেছে। ১০০ এমবিপিএস ব্রডব্যান্ড স্টে-অ্যাট-হোম প্ল্যানের দাম ৫৬৫ টাকা। এতে তিন মাসের বৈধতা পাওয়া যায়। এই প্ল্যান স্ট্রিমিংয়ের জন্য আদর্শ।  ২০০ এমবিপিএস ব্রডব্যান্ড স্টে-অ্যাট-হোম প্ল্যানের দাম ৬৩৮ টাকা। এটাও তিন মাসের বৈধতা দেয়। এই পরিকল্পনা ওয়ার্ক ফ্রম হোম এবং পড়াশুনোর জন্য ভাল।  এক মাসের বৈধতার জন্য আপনি ৫০ এমবিপিএস এবং ৭৫ এমবিপিএস, ১০০ এমবিপিএস, ১৫০ এমবিপিএস এবং ২০০ এমবিপিএসের গতি যথাক্রমে ৬৪৯, ৭০৮, ৮২৬, ৮৮৫ এবং ১,০২৬ টাকায় পাবেন।  

Data Plans for Work From Home

জিও ফাইবার ৩৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: এই প্ল্যানটি ৩০ এমবিপিএস গতিতে আনলিমিটেড ইন্টারনেট অফার করে। এই প্ল্যানটি কোনও ওটিটি সাবস্ক্রিপশনের সনহে আসে না কিন্তু আনলিমিটেড কলিং অফার করে।

এয়ারটেল এক্সস্ট্রিম ৪৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: এই ব্রডব্যান্ড প্ল্যানটি ৪০ এমবিপিএস গতির আনলিমিটেড ইন্টারনেট দেয়। অন্যান্য অতিরিক্ত সুবিধাগুলির মধ্যে রয়েছে এয়ারটেল এক্সস্ট্রিম, উইঙ্ক মিউজিক এবং শ একাডেমির সাবস্ক্রিপশন। এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপটিতে ভুট বেসিক, ইরোস নাউ, হাঙ্গামা প্লে, শেমারু এম এবং আল্ট্রা অ্যাক্সেস অন্তর্ভুক্ত রয়েছে।

বিএসএনএল ভারত ফাইবারের ৪৪৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: এই প্ল্যানে ৩.৩ টিবি গতির বা ৩৩০০ জিবি FUP সীমা পর্যন্ত ৩০ এমবিপিএস গতি সরবরাহ করে।  FUP লিমিট রিচ করার পর স্পিড কমিয়ে ২ এমবিপিএস করা হয়।

এয়ারটেল প্রিমিয়াম ৭৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: এই ব্রডব্যান্ড প্ল্যানটি ৭০ এমবিপিএস গতির আনলিমিটেড ইন্টারনেট এবং এয়ারটেল এক্সস্ট্রিম, উইঙ্ক মিউজিক এবং শা একাডেমির সাবস্ক্রিপশনের মতো অন্যান্য অতিরিক্ত সুবিধা দেয়।

জিও ফাইবার ৬৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: এই প্ল্যানটি ৬০ এমবিপিএস গতির আনলিমিটেড ইন্টারনেট অফার করে।  এই প্ল্যানটি কোনও OTT সাবস্ক্রিপশন নিয়ে আসে না এবং সীমাহীন কলিং অফার করে।

বিএসএনএল ভারত ফাইবারের ৭৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: এই প্ল্যানটি ৩৩০০ জিবি বা ৩.৩ টিবি ডেটা পর্যন্ত ১০০ এমবিপিএস গতি সরবরাহ করে। 

জিও ফাইবার ৯৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: জিওর ৯৯৯ টাকার প্ল্যানে ১৫০ এমবিপিএস পর্যন্ত ডাউনলোড এবং আপলোডের গতি সহ আনলিমিটেড ইন্টারনেট থাকে।  এই প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কলিং এবং অ্যামাজন প্রাইম, ডিজনি+ হটস্টার, সনি এলআইভি, জি ৫, অল্ট বালাজি সহ ১৪ টি ওটিটি অ্যাপের অ্যাক্সেস প্রদান করে।

এয়ারটেল এক্সস্ট্রিম ৯৯৯ টাকার ব্রডব্যান্ড প্ল্যান: এয়ারটেল এক্সস্ট্রিম বিনোদন ব্রডব্যান্ড প্ল্যান ২০০ এমবিপিএস পর্যন্ত উচ্চ গতির সঙ্গে আনলিমিটেড ইন্টারনেট এবং কল অফার করে।

বিএসএনএল ৯৪৯ টাকায় একটি প্ল্যান চালু করেছে যা ১৫০ এমবিপিএসের গতিতে ২০০ জিবি পর্যন্ত দেয় যা পরে ১০ এমবিপিএসে নামানো হয়। 

আরও পড়ুন: Google Chrome Security: গুগলের ‘জিরো ডে’ রিপোর্ট জানালো ক্রোম ব্রাউজারকে হ্যাক করা হয়েছে! নিজেকে সুরক্ষিত রাখবেন কীভাবে জেনে নিন…

আরও পড়ুন: Amazfit Smart Watch: ভারতে লঞ্চ হয়েছে তিনটি Amazfit স্মার্টওয়াচ বা ফিটনেসব্যান্ড, দাম কত? দেখুন বিভিন্ন ফিচার