Amazfit Band 7 লঞ্চ হয়ে গেল, 18 দিনের ব্যাটারি লাইফ, কম দামে অনেক আকর্ষণীয় ফিচার

Amazfit Band 7-এ রয়েছে একটি 1.47 ইঞ্চির HD AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। পাশাপাশি রয়েছে, 24/7 হার্ট রেট এবং ব্লাড-অক্সিজেন মনিটর, ইন-বিল্ট অ্যামাজ়ন অ্যালেক্সা ছাড়াও একাধিক ফিচার।

Amazfit Band 7 লঞ্চ হয়ে গেল, 18 দিনের ব্যাটারি লাইফ, কম দামে অনেক আকর্ষণীয় ফিচার
আকর্ষণীয় স্মার্টওয়াচ নিয়ে মার্কেটে হাজির অ্যামেজ়ফিট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 8:15 PM

Amazfit একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল। কোম্পানির সেই লেটেস্ট স্মার্ট হাতঘড়ির নাম Amazfit Band 7। ঘড়িটির গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল, তার 120 স্পোর্টস মোড। একটি 1.47 ইঞ্চির HD AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। পাশাপাশি রয়েছে, 24/7 হার্ট রেট এবং ব্লাড-অক্সিজেন মনিটর, ইন-বিল্ট অ্যামাজ়ন অ্যালেক্সা ছাড়াও একাধিক ফিচার। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, এই ওয়্যারেবল ডিভাইসটি 18 দিনের ব্যাটারি জীবন দিতে পারে। এছাড়া ব্যাটারি সেভার মোডে ঘড়িটি 28 দিন ব্যাকআপ দিতে সক্ষম।

Amazfit Band 7 দাম, উপলব্ধতা

Amazfit Band 7 স্মার্টওয়াচের দাম 49.99 মার্কিন ডলার বা ভারতীয় মুদ্রায় প্রায় 3,650 টাকা। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই স্মার্টওয়াচটি ক্রয় করতে পারবেন উপভোক্তারা। তবে আপাতত ভারতে এই স্মার্টওয়াচ ক্রয় করার সুযোগ মিলবে না। বিজ় অ্যান্ড ব্ল্যাক কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই স্মার্টওয়াচের। একাধিক স্ট্র্যাপ কালার ভ্যারিয়েন্টও রয়েছে যেমন, নীল, সবুজ, কমলা এবং গোলাপি।

Amazfit Band 7 স্পেসিফিকেশন, ফিচার

একটি 1.47 ইঞ্চির HD AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে স্মার্টওয়াচটিতে, যার রেজ়োলিউশন 198 x 368 পিক্সেলস এবং পিক্সেল ডেনসিটি 282 PPI। হাতঘড়িটি কাজ করবে Zepp অপারেটিং সিস্টেমে। সাধারণত 18 দিনের ব্যাটারি লাইফ দিতে সক্ষম এই হাতঘড়ি ব্যাটারি সেভার মোডে 28 দিনের ব্যাটারি লাইফ দিতে সক্ষম। প্রায় 50-এরও বেশি ওয়াচ ফেস রয়েছে এর, আটটি এডিটেবল ওয়াচ ফেস রয়েছে। এছাড়াও রয়েছে 120টি স্পোর্টস মোড।

ফিটনেসের দিক থেকে এই ওয়্যারেবলটি 24/7 হার্ট রেট মনিটর, SPO2 মনিটর, স্ট্রেস মনিটর, স্ট্রেস ট্র্যাকার এবং মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকারও রয়েছে। এই স্মার্টওয়াচের সবথেকে গুরুত্বপূর্ণ দিকটি হল এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই প্ল্যাটফর্মেই ব্লুটুথের মাধ্যমে কানেক্ট করা যাবে। ভয়েস অ্যাসিস্ট্যান্স সাপোর্টের জন্য এতে রয়েছে ইন-বিল্ট অ্যামাজ়ন অ্যালেক্সা।

Amazfit Band 7 স্মার্টওয়াচে রয়েছে সেডেন্টারি রিমাইন্ডার, ফাইন্ড মাই ফোন, অ্যালার্ম ক্লক, স্টপওয়াচ, ডু নট ডিস্টার্ব মোড, ফোন কল নোটিফিকেশন, এসএমএস নোটিফিকেশনের মতো একাধিক আকর্ষণীয় ফিচার। এগজ়ারসেন্স অ্যালগোরিদম ও তার সঙ্গে স্মার্ট রিকগনিশন ফিচারও দেওয়া হয়েছে।