Amazfit Falcon দামি স্মার্টওয়াচ লঞ্চ হল, 44,999 টাকায় 1.28 ইঞ্চির বড় ডিসপ্লে, 150 স্পোর্টস মোড

Amazfit Falcon স্মার্টওয়াচটি লঞ্চ করা হয়েছে 44,999 টাকা দামে। 3 ডিসেম্বর, 2022 থেকে এই স্মার্টওয়াচটি Amazfit Website-এ কেনাকাটির জন্য উপলব্ধ হবে।

Amazfit Falcon দামি স্মার্টওয়াচ লঞ্চ হল, 44,999 টাকায় 1.28 ইঞ্চির বড় ডিসপ্লে, 150 স্পোর্টস মোড
দেশের সবথেকে দামি স্মার্টওয়াচ নিয়ে এল Amazfit ।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 5:30 PM

Amazfit ভারতের বাজারে একটি নতুন স্মার্টওয়াচ নিয়ে এল। এতদিন পর্যন্ত সংস্থাটি বাজেট এবং মিড-রেঞ্জ স্মার্টওয়াচ নিয়ে আসছিল। এবার সংস্থাটি সবথেকে দামি এবং অ্যাডভান্সড স্মার্টওয়াচ লঞ্চ করল দেশের বাজারে, যার নাম Amazfit Falcon। মিলিটারি গ্রেড মেটিরিয়াল ব্যবহার করে তৈরি হয়েছে স্মার্টওয়াচটি। রয়েছে ইন-বিল্ট GPS ও তার সঙ্গে ছয়টি স্যাটেলাইট পজ়িশনিং সিস্টেমের কম্প্যাটিবিলিটি। পাশাপাশি Zepp App এর মাধ্যমে রিয়্যাল-টাইম নেভিগেশনের জন্য রুট ফাইল ইনপুটের ক্ষমতাও দেওয়া হয়েছে এই স্মার্টওয়াচে।

Amazfit Falcon: দাম ও উপলব্ধতা

লেটেস্ট Amazfit Falcon স্মার্টওয়াচটি লঞ্চ করা হয়েছে 44,999 টাকা দামে। 3 ডিসেম্বর, 2022 থেকে এই স্মার্টওয়াচটি Amazfit Website-এ কেনাকাটির জন্য উপলব্ধ হবে। তার আগে 1 ডিসেম্বর থেকে এই স্মার্টওয়াচ অর্ডার করতে পারবেন কাস্টমাররা।

Amazfit Falcon: স্পেসিফিকেশন, ফিচার

Amazfit Falcon স্মার্টওয়াচটি এয়ারক্রাফ্ট-গ্রেড TC4 টাইটানিয়াম ইউনিবডি দ্বারা নির্মিত। ঘড়িটিতে বেশ বড় 1.28 ইঞ্চির AMOLED HD ডিসপ্লে দেওয়া হয়েছে, যা শক্তিশালী স্যাফায়ার ক্রিস্টাল গ্লাস দিয়ে তৈরি। এই ক্ষয়-প্রতিরোধী (corrosion-resistant ) এবং 15টি মিলিটারি-গ্রেড পরীক্ষা পাস করার জন্য যথেষ্ট টেকসই। 150টিরও বেশি বিল্ট-ইন স্পোর্টস মোড রয়েছে, যার মধ্যে কাইট সার্ফিং-এর মতো উচ্চ-গতির ওয়াটার স্পোর্টস থেকে শুরু করে শক্তিশালী ক্রীড়াবিদদের জন্য গল্ফ সুইং মোড, ট্রায়াথলন মোড ইত্যাদি একাধিক জরুরি পরিষেবা রয়েছে।

সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, ইউজ়ারের অ্যাক্টিভিটি অনুযায়ী স্পোর্টস মোডের যাবতীয় তথ্য অনস্ক্রিনেই দেখানো হবে। পাশাপাশি এই স্মার্টওয়াচে আপনি মিউজ়িক সেভ করে রাখতে পারবেন এবং ব্লুটুথ ইয়ারফোন ব্যবহার করে সরাসরি ঘড়ি থেকেই গান শুনতে পারবেন।

ব্যাটারির দিক থেকে অ্যামেজ়ফিট ফ্যালকন স্মার্টওয়াচে একটি 500mAh ব্যাটারি রয়েছে। কোম্পানির দাবি, একনাগাড়ে 14 দিন পর্যন্ত স্থায়ী হতে পারে এই ব্যাটারি। অ্যামাজ়ফিটের বায়োট্র্যাকার PPGPPG বায়োমেট্রিক ট্র্যাকিং অপটিক্যাল সেন্সর প্রযুক্তির সাহায্যে ব্যবহারকারীরা নিজেদের স্বাস্থ্যের একটি বিস্তৃত পরিসর সঠিকভাবে ট্র্যাক করতে পারেন। তার জন্য আপনাকে বারংবার Zepp অ্যাপে গিয়ে ডিটেইলড অ্যাক্টিভিটি রিপোর্ট জেনারেট করতে হবে না।

এর ইন্টিগ্রেটেড পার্টনার এপিআই সিস্টেম, নিরাপদ এবং স্কেলেবল ডেটা ট্রান্সমিশন এনাবল করে। এটি ঠিক সেই সময় ব্যাপক কার্যকর হয়, যখন ব্যবহারকারীরা নিজেদের স্মার্টওয়াচ থেকে Adidas রানিং অ্যাপে ডেটা সিঙ্ক করেন। গ্লোবাল অনলাইন কমিউনিটির সঙ্গেও এই স্মার্টওয়াচ তার ব্যবহারকারীদের অ্যাক্টিভিটি শেয়ার করতে দেয়। এছাড়া, প্রত্যেকবার ওয়ার্কআউটের পরে ব্যবহারকারীরা Adidas রানিং অ্যাপে কাস্টমাইজ়ড স্পোর্টস রিপোর্ট পেয়ে যান, যার মাধ্যমে তাঁদের টার্গেটেড ট্রেনিংয়ের উন্নতি হয়েছে কি না, তার ট্র্যাক রাখা যায়।